বাংলা নিউজ > বায়োস্কোপ > মিজান-শিল্পার কেলেঙ্কারিতে ফেঁসে পরেশ! মুক্তি পেল 'হাঙ্গামা ২'র ট্রেলার
হাঙ্গামা ২
হাঙ্গামা ২

মিজান-শিল্পার কেলেঙ্কারিতে ফেঁসে পরেশ! মুক্তি পেল 'হাঙ্গামা ২'র ট্রেলার

  • ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে শিল্পা-পরেশ-মিজান অভিনীত এই ছবি। 

ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে(Disney+ Hotstar) মুক্তি পেতে চলে ‘হাঙ্গামা ২’। প্রিয়দর্শন পরিচালিত, মিজান জাফরি ও প্রাণিতা সুভাষ অভিনীত এই কমেডি সিক্যুয়াল। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

'হাঙ্গামা ২' দিয়ে প্রায় এক দশক পর অভিনয়ে কামব্যাক করছেন শিল্পা শেট্টি। ট্রেলার লঞ্চে এক ঝলক দেখা মিলেছে অক্ষয় কুমারের। এর আগে পরশে রাওয়াল এবং প্রিয় দর্শনের সঙ্গে কাল্ট কমেডি ‘হাঙ্গামা ২’তে অভিনয় করেছেন অক্ষয়।

দেখুন 'হাঙ্গামা ২'এর ট্রেলার-

ট্রেলার দেখা যাচ্ছে, মিজান চরিত্রকে, কলেজের মেয়েদের পছন্দের মানুষ হিসেবে। ছবিরে প্রথম সিজেনের মতোই পরেশ রাওয়ালকে রাধেশ্যাম তিওয়ারির ভূমিকায় দেখা যাবে। প্রথম সিজেনে পরেশ রাওয়ালের সঙ্গে দেখা গিয়েছিল অক্ষয় খান্না, আফতাব শিবদর্শনি এবং রিমি সেনকে।

ট্রেলারে নব্বইয়ের দশকের গান ‘চুরাকে দিল মেরা গোরিয়া চালি’র রিমিক্স ভার্সন ট্রেলারে ব্যবহার করা হয়েছে। অক্ষয় কুমার এবং শিল্পা শেট্টি অভিনীত ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ ছবির গান। নতুন ভার্সনেও শিল্পাকে দেখা গেছে। হাঙ্গামা ২-তে আরো অভিনয় করছেন রাজপাল যাদব, আশুতোষ রানা, টিকু তালসানিয়া এবং অন্যান্যরা। ২৩ জুলাই Disney+ Hotstar-এ মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন