বাংলা নিউজ > বায়োস্কোপ > Hush Hush trailer: ওটিটির জগতে পা রাখলেন জুহি চ্যাওলা! কোন রহস্য লুকিয়ে ‘হাশ হাশ’-এর ট্রেলারে?
‘হাশ হাশ’-এর ট্রেলার দেখেছেন?

Hush Hush trailer: ওটিটির জগতে পা রাখলেন জুহি চ্যাওলা! কোন রহস্য লুকিয়ে ‘হাশ হাশ’-এর ট্রেলারে?

  • ওয়েব সিরিজ‘হাশ হাশ’ ২২ সেপ্টেম্বর OTT প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে। এই সিরিজের মাধ্যমে অভিনেত্রী জুহি চাওলা OTT-তে আত্মপ্রকাশ করতে চলেছেন।

প্রকাশ্যে এসেছে ‘হাশ হাশ’-এর ট্রেলার। OTT প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিয়ো মুক্তি পাবে এই ছবি। এই সিরিজ থেকে OTT-তে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী জুহি চাওলা। আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

OTT এর জগতে আতঙ্ক তৈরি করতে, অ্যামাজন প্রাইম শীঘ্রই তাঁর নতুন সিরিজ নিয়ে আসছে। এই সিরিজে অভিনেত্রী জুহি চাওলার সঙ্গে দেখা যাবে কৃতিকা কামরা, সোহা আলি খান, আয়েশা জুলকা, শাহানা গোস্বামী, ক্য়ারিশ্মা তান্নাকে। ২ মিনিট ৬ সেকেন্ডের ট্রেলারে হয়েছে সাসপেন্স এবং অনেকটা থ্রিলার। এই সিরিজের বেশিরভাগ সংলাপ লিখেছেন জাতীয় পুরস্কার বিজয়ী জুহি চতুর্বেদী (গুলাবো সিতাবো, পিকু ছবির লেখক)। আরও পড়ুন: Richa Chadha: বিয়ের আগে পাত্র-বিভ্রাট রিচার, আলি ফজলের বদলে জফরকে নিয়ে টানাটানি! কেসটা কী?

দুই মিনিটের এই ট্রেলারে চার বন্ধুর গল্প দেখানোর চেষ্টা করা হয়েছে। সিরিজে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী ক্য়ারিশ্মা তান্নাকে। চার বন্ধুর জীবনে একদিন এক ঘটনা ঘটে, এরপর তাঁদের পুরো জীবনটাই বদলে যায়। আরও পড়ুন: বিয়ের দিনই গর্ভবতী হতে চান! ‘চাই ফোলা পেট যেন তখনই সবার চোখে পড়ে’, বললেন রাখি

একজন শক্তিশালী লবিস্ট ইশি সংঘমিত্রের ভূমিকায় অভিনয় করছেন জুহি চ্যাওলা। সাংবাদিক সাইবা ত্যাগী চরিত্রে রয়েছেন সোহা আলি খান। সেলফ মেড ফ্যাশন ডিজাইনার জাইরা শেখ-এর চরিত্রে শাহানা গোস্বামী এবং ডলি দালালের চরিত্রে কৃতিকা কামরা।

নিজের ওটিটি ডেবিউ জুহি চাওলা বলেছেন– 'প্রাইম ভিডিয়োর ডিজিটাল স্পেসে আমার শুরুটা নিয়ে খুবই উচ্ছ্বসিত। ওটিটি প্ল্যাটফর্ম আসার পর গল্প বলার পদ্ধতি অনেক বদলে গিয়েছে। ‘হাশ হাশ’-এর গল্পের প্লট শুনে মনে হয়েছিল আমার এই গল্পের অংশ হওয়া উচিত।'

বন্ধ করুন