বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: ‘বলিউড হিরোদের সঙ্গে প্রেম সম্পর্কে পাপোশ হয়েই রয়ে গিয়েছিলাম’, বিস্ফোরক প্রিয়াঙ্কা

Priyanka Chopra: ‘বলিউড হিরোদের সঙ্গে প্রেম সম্পর্কে পাপোশ হয়েই রয়ে গিয়েছিলাম’, বিস্ফোরক প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া 

Priyanka Chopra about ex boyfriends: নিককে বিয়ে করে এখন জীবনে থিতু হয়েছেন প্রিয়াঙ্কা। তবে একটা সময় একের পর এক বলিউড হিরোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি, সে কথা নিজের মুখেই স্বীকার করলেন। জানালেন, ‘আমি ছিলাম সম্পর্কের কেয়ারটেকার…. পা মোছার পাপোশ হয়েই রয়ে গিয়েছিলাম’। 

বলিউডের পর এখন হলিউড কাঁপাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। আক্ষরিক অর্থে বলিউডের ‘গ্লোবাল স্টার’ তিনি। পশ্চিমী দুনিয়ায় যে সাফল্য অর্জন করেছেন ‘দেশি গার্ল’ তা অনেকের কাছেই স্বপ্ন। মাস কয়েক আগেই 'বলিউডের নোংরা রাজনীতি' নিয়ে বোমা ফাটিয়েছিলেন প্রিয়াঙ্কা। এবার মুখ খুললেন নিজের প্রাক্তন সম্পর্ক নিয়ে। জানালেন, নিকের সঙ্গে পরিচিয়ের আগে তাঁর জীবনে যে সব পুরুষরা এসেছে তাঁরা ‘পাপোশ’-এর মতো ব্যবহার করেছে তাঁকে। অন্যদিকে উলটো পথের পথিক নিক। বউয়ের সবচেয়ে বড় ‘চিয়ারলিডার’ তিনি। প্রিয়াঙ্কার প্রশংসার সুযোগ পেলে আর কিছুই চাই না নিকের। 

‘কল হার দ্য ড্যাডি’ পডকাস্টে ভাঙা প্রেম নিয়ে খুল্লমখুল্লা দেশি গার্ল। তাঁর কাছে প্রশ্ন রাখা হয়েছিল ‘রোম্যান্টিক পার্টনার’ বাছাইয়ের ক্ষেত্রে কি নির্দিষ্ট কোনও ধরণ মেনে চলেছেন তিনি? প্রিয়াঙ্কার সপাট জবাব, তিনি ‘একগামিতা’য় বিশ্বাসী তিনি। 

অভিনেত্রী আক্ষেপের সুরে বলেন, ‘আমি একটার পর আরেকটা সম্পর্কে জড়িয়েছি। সম্পর্কের মাঝে আমি নিজেকে সময় দিইনি। শেষ সম্পর্কে (নিক) জড়ানোর আগে পর্যন্ত। আমি যখনই কোনও অভিনেতার সঙ্গে কাজ করেছি তাঁর সঙ্গে রিলেশনশিপে জড়িয়েছি। আমি আসলে তাদের জীবনে ফিট হতে চেয়েছিলাম’। খানিক থেমে প্রিয়াঙ্কা যোগ করেন,বারবার একই ভুল করেছেন তিনি। প্রত্যেক সম্পর্কের ‘কেয়ারটেকার’ হয়ে গিয়েছিলেন তিনি। 

নিক ঘরণী জানান, ‘আমি ভাবতাম আমার নিজের কাজ বাতিল করা বা হাতছাড়া করতেই পারি ভালোবাসার মানুষটার জন্য। আমি সর্বদা তাঁকে এগিয়ে রেখেছিলাম। আমার কাছে সেটাই নর্ম্যাল ছিল। আমি তাঁদের এতটাই ক্ষমতা সঁপে দিয়েছিলাম, যে নিজের পক্ষটাই নিতে পারতাম না। আসলে আমি যেন তাদের কাছে পা মোছার পাপোশ হয়ে গিয়েছিলাম। আসলে সবসময় মেয়েদেরই বলা হয়, সংসারটা জুড়ে রাখার দায়িত্ব তোমার। যখনই তোমার সঙ্গী ঘরে ফিরবে তাঁর যত্ন করা, খেয়াল রাখাটাই তোমার কর্তব্য’। 

পিতৃতান্ত্রিক সমাজে বড় হওয়া প্রিয়াঙ্কার কাছে এটা সাধারণ ছিল, তবে ধীরে ধীরে তিনি উপলব্ধি করেন নিজের কেরিয়ারই নয়, নিজের আত্মসম্মান হারাতে বসেছেন তিনি। তাই নিজের খুশিটাই বেছে নেন। বুঝতে পারেন নিজের পরিবারের বাইরে আর কারুর কাছে কোনও দায়বদ্ধতা নেই তাঁর। প্রিয়াঙ্কার উপদেশ, যে সম্পর্কে তুমি নিজেকে হারিয়ে ফেলবে সেই সম্পর্ক থেকে সরে যাও। এরপর একটানা দু-বছর কোনও সম্পর্কে ছিলেন না প্রিয়াঙ্কা। তারপর আচমকাই তাঁর জীবনে নিকে এন্ট্রি। ১০ বছরের ছোট নিকের সঙ্গে শুরুতে সম্পর্কে জড়াতে অনীহা ছিল প্রিয়াঙ্কার। কারণ প্রেম নয়, ৩৫ বছরের প্রিয়াঙ্কা চেয়েছিলেন বিয়ে করে জীবনে থিতু হতে। তবে প্রিয়াঙ্কার হাতটা শুরুতেই শক্ত করে ধরেছিলেন নিক। মাত্র মাস কয়েকের মধ্যেই তাঁকে বিয়ের প্রস্তাব দেন মার্কিন পপ তারকা। ২০১৮ সালের ডিসেম্বরে রাজকীয় বিয়ের পর্ব সারেন দুজনে। ২০২২ সালে সারোগেসির মাধ্যমে ফুটফুটে কন্যা সন্তানের মা-বাবা হন ‘প্রিনিক’ জুটি। 

প্রসঙ্গত, বলিউডের একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে প্রিয়াঙ্কার। হরমন বাবেজা, শাহিদ কাপুর থেকে শাহরুখ খান! হ্যাঁ, বলিউডের বাদশার সঙ্গেও প্রিয়াঙ্কার প্রেম নিয়ে কম কানাঘুষো নেই বি-টাউনে। তবে নিজের মুখে কারুর সঙ্গেই সম্পর্কের কথা কোনওদিন স্বীকার করেননি নায়িকা। তবে এবার বলেই ফেললেন, একাধিক ‘সহকর্মী অভিনেতার’ সঙ্গে প্রেম করেছেন তিনি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.