বাংলা নিউজ > বায়োস্কোপ > Iman-Shovan: স্বস্তিকা-শোভনের ‘ব্রেকআপ’-এর নেপথ্যে প্রাক্তন ইমন? অভিযোগ উঠতেই জবাব গায়িকার

Iman-Shovan: স্বস্তিকা-শোভনের ‘ব্রেকআপ’-এর নেপথ্যে প্রাক্তন ইমন? অভিযোগ উঠতেই জবাব গায়িকার

ফের চর্চায় শোভন-ইমনের সম্পর্ক

Iman Chakraborty: ‘শোভনের ভাল চেয়েছি এখনও ভাল চাই’, স্বস্তিকা-শোভনের চর্চিত বিচ্ছেদের জেরে কাঠগড়ায় ইমন। অভিযোগ নিয়ে অবশেষে মুখ খুললেন গায়িকা। 

প্রেম নিয়ে রাখঢাক কোনওদিনই রাখেননি স্বস্তিকা-শোভন। তবে আচমকাই শোনা যাচ্ছে জুটির সম্পর্কে নাকি চিড় ধরেছে। জল্পনার সূত্রপাত শোভনের জন্মদিনে। ‘প্রেমিক’-এর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় কোনওরকম পোস্ট নেই স্বস্তিকার। গায়কের জন্মদিনও ছিল বেজায় ম্যাড়মেড়ে। চলতি বছরের গোড়ার দিকে প্রেমবার্ষিকী পালন করেছিলেন দুজনে। তারপর থেকে সেভাবে একসঙ্গে ধরা দেননি তাঁরা। কেন এই দূরত্ব?

টেলিপাড়ায় কানাঘুষো দুজনের সম্পর্কে নাকি তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে। আর সেই তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে এসেছে শোভনের প্রাক্তন ইমন চক্রবর্তীর নাম। হ্যাঁ, একটা সময় বয়সে ছোট শোভনের সঙ্গে মাখোমাখো সম্পর্কে ছিলেন ইমন। তবে সেইসব এখন অতীত। শোভনকে ভুলে নীলাঞ্জনের সঙ্গে সংসার পেতেছেন ইমন। হঠাৎ করেই স্বস্তিকা-শোভনের বিচ্ছেদের কারণ হিসাবে তাঁর নাম নিয়ে টানাটানি করায় ভারী বিরক্ত গায়িকা। এই রটনায় বেশ বিচলিত তিনি। এক সংবাদমাধ্যমকে ইমন জানান, ‘শোভনের ভাল চেয়েছি এখনও ভাল চাই। স্বস্তিকার-শোভন দু’জনের সঙ্গেই আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমি জানি না ব্রেকআপ হয়েছে কিনা, আমি চাই না হোক’। ‘তুমি যাকে ভালোবাসো’ খ্যাত গায়িকার সংযোজন, ‘যা রটেছে আমি জাস্ট পাত্তাও দিতে চাই না। আই অ্যাম হ্যাপিলি ম্যারেড উইথ অ্যা পারফেক্ট হাজব্যান্ড।’

অতীতের সম্পর্ক নিয়ে জলঘোলা নাকি খানিক প্রভাব ফেলেছে ইমনের জীবনে, দাবি ঘনিষ্ঠদের। শোভনকে নিয়ে গুঞ্জন চাউর হতেই ফেসবুকে স্বামী নীলাঞ্জনের সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করেন ইমন। ছবিতে দেখা গেল নীলাঞ্জনের গালে পরম যত্নে চুমু আঁকছেন ইমন। ক্যাপশনে লেখা, 'তুমি... শুধু তুমি'। নীলাঞ্জন ছাড়া অন্য কিছুই ভাবছেন না তিনি তা স্পষ্ট বুঝিয়ে দিলেন গায়িকা।

টেলিপাড়ার গুঞ্জনের বানভাসি। শোনা গিয়েছে, প্রাক্তনের প্রতি দুর্বলতার কারণেই নাকি শোভনের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে স্বস্তিকার। যদিও নায়িকা বলছেন, ‘আমি এবিষয়ে কিছুই বলতে চাই না। এটা আমাদের ব্যক্তিগত বিষয়। এখানে কোনও তৃতীয়, চতর্থ, পঞ্চম ব্যক্তি নেই। আমরা একসঙ্গে আছি কি নেই, তা নিয়ে এখনই কিছু বলতে চাই না।’ একই সুর শোভনের গলাতেও। তিনিও বলেছেন, ‘সম্পর্কে আছি কী নেই সেটা আমাদের ব্যক্তিগত বিষয়’।

দুজনের সম্পর্কে যে বাধা এসেছে তা নিয়ে অবগত পরিচিতরা। দূরত্ব কি ঘুচবে জুটির? নাকি ফের একবার প্রেম ভাঙবে শোভনের? সেই প্রশ্নের উত্তর আপতত অধরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘এটা খুব মিষ্টি…’ এপি ধিলোনের সঙ্গে প্রেম করার প্রসঙ্গে মুখ খুললেন বনিতা NEET-PG পিছিয়ে গেল! রবিতে পরীক্ষা ছিল, শনিতে রাত ১০ টায় হল ঘোষণা, কবে হবে ফের? ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের জিও কিংবা এয়ারটেল, প্রয়োজনে নিয়ন্ত্রণ করতে পারবে সরকার, আসছে নয়া আইন বাড়ির গাছ ভরেছে লাল জামরুলে, তবে সেই ফল একাকে খাওয়ালেন জয়া আহসান! NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম

T20 WC 2024

ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.