বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি', সুশান্তের মৃত্যু তদন্তের মধ্যেই বললেন রিয়া
রিয়া চক্রবর্তী।
রিয়া চক্রবর্তী।

'ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি', সুশান্তের মৃত্যু তদন্তের মধ্যেই বললেন রিয়া

বহুদিন পর পাপারাৎজিদের সঙ্গে কথা বললেন রিয়া।

ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। প্রায়ই বাড়ির বাইরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হতে দেখা যাচ্ছে তাঁকে। মুম্বইয়ের একটি জিমের বাইরে নিয়মিত ক্যামেরাবন্দি হচ্ছেন। 

শুক্রবার বহুদিন পর পাপারাৎজিদের সঙ্গে কথা বললেন রিয়া। এক সাংবাদিক প্রথম করলেন, কেমন আছেন? তাঁর উত্তরে রিয়া জানান, তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। কালো টি-শার্ট, কালো ট্র্যাক প্যান্ট পরে খোলা চুল, হাতে জলের বোতল নিয়ে জিম থেকে বেরিয়ে আসতে দেখা যায় তাঁকে। মুখে মাস্ক পরেছিলেন তিনি। তবে চোখের চাহনিতে ঠোঁটের আলতো হাসি পাপারাৎজিদের লেন্সবন্দি হয়। এরপর গাড়িতে উঠে বাড়ির পথে রওনা দেন ‘জলেবি’ খ্যাত অভিনেত্রী।

বোঝা যাচ্ছে, স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি। প্রায়ই শরীরচর্চায় জন্য জিমের বাইরে দেখা যাচ্ছে তাঁকে। গত সপ্তাহে ভাই শৌভিক চক্রবর্তীর সঙ্গে মুম্বইয়ের জিমে বাইরে দেখা গিয়েছিল রিয়াকে। এই জিমেই এক সময় প্রয়াত অভিনেতা তথা প্রেমিক সুশান্ত সিং রাজপুতের সঙ্গে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হতেন তিনি।

প্রসঙ্গত, গত বছর বলিউডে সবথেকে চর্চিত অভিনেত্রী ছিলেন রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যু কাণ্ডে মাদকযোগে গ্রেফতার হয়েছিলেন তিনি। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বারবার জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করে রিয়া ও ভাই সৌভিককে। প্রায় ২৮ দিন পর জেল থেকে ছাড়া পান রিয়া। 

গত ডিসেম্বর মাসে পরিচালক রুমি জাফরি জানিয়েছিলেন, ঘুরে দাঁড়াবেন রিয়া। তেমনটাই হচ্ছে। জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে দেখা যাচ্ছে তাঁকে। আগামীতে পরিচালক রুমি জাফরির আগামী ছবি ‘চেহরে’-তে অভিনয় করবেন রিয়া চক্রবর্তী।

বন্ধ করুন