বাড়ি > বায়োস্কোপ > বিশাল ড্রাম মাথায় নিয়ে মদের দোকানে চলেছেন শক্তি কাপুর!ফাঁস হল ভিডিয়ো
ড্রাম মাথায় মদের দোকানে চলেছেন শক্তি কাপুর 
ড্রাম মাথায় মদের দোকানে চলেছেন শক্তি কাপুর 

বিশাল ড্রাম মাথায় নিয়ে মদের দোকানে চলেছেন শক্তি কাপুর!ফাঁস হল ভিডিয়ো

  • মদ কিনতে বাজারে যাচ্ছেন শক্তি কাপুর,সামনে এল ভিডিয়ো। 

করোনা সংকটে মানুষের জীবন ক্রমেই জটিল হয়ে উঠছে। আম জনতা থেকে সেলেব্রিটি-সকলেই নাজেহাল। কিন্তু এই কঠিন সময়েও বাঁচার রসদ খুঁজতে নতুন নতুন পথ বেছে নিচ্ছেন সকলেই। সেই তালিকায় এবার যুক্ত হলেন অভিনেতা শক্তি কাপুর। লকডাউন উঠে যাওয়ায় বেজায় খুশি অভিনেতা। তিনি এতটাই আনন্দিত যে বুধবার একটি সুবিশাল লাল ড্রাম মাথায় তিনি বেরিয়ে পড়েছেন মদের দোকানে লাইন দিতে! ড্রাম নিয়ে মদ কিনতে চলেছেন শ্রদ্ধা কাপুরের বাবা,অন্তত তেমনটাই দাবি তাঁর। 

ভিডিয়োতে কালো শর্টস এবং টিশার্টে পাওয়া গেল শক্তি কাপুরকে। লাল ড্রাম মাথায় নিয়ে গাড়ির দিকে এগিয়ে চলেছেন তিনি। সেই সময় পিছন থেকে একজন তাঁকে প্রশ্ন করেন, ভাই কোথায় চলেছ? জবাবে শক্তি কাপুর জানান, ‘মদ কিনতে চলেছে’। এই উত্তর পেয়ে সেই ব্যক্তি অনুরোধ করেন 'দয়া করে পুরো সোসাইটির জন্য নিয়ে আসবেন'।

শক্তি কাপুরের এই মজাদার ভিডিয়ো দেখে হেসে খুন নেটিজেনরা। সকলেই বলছে, ‘ভীষণ কিউট ভিডিয়ো স্যার’। কেউ আবার শক্তি কাপুরের গোগো চরিত্রের প্রসঙ্গ টেনে লিখেছেন,'ক্রাইম মাস্টার গোগো…মোগাম্বো কা ভতিজা হু… আয়া হু তো কুছ লেকর হি যায়ুঙ্গা'। (আমি ক্রাইম মাস্টার গোগো, মোগাম্বোর ভাইপো,এসেছি যখন তখন কিছু নিয়েই যাব)।

এর আগে পরিযায়ী শ্রমিকদের দুর্দশার কথা জানিয়েও একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন শক্তি কাপুর। মাইলের পর মাইল তাঁদের হাঁটতে দেখে মন কাঁদছে শিল্পীর জানিয়েছিলেন সেই পোস্টে। তিনি বলেন, '….অর্থ দান করা ছাড়া আমার আর বেশি কিছু করবার নেই, আমি সরকার ও প্রশাসনের কাছে আবেদন জানাচ্ছি দয়া করে এই সব মানুষগুলোকে নিরাপদে ঘরে পৌঁছে দিন'।

বন্ধ করুন