বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হারিয়ে গেছি, কাকে বিশ্বাস করব বুঝতে পারছি না’, ইরফানের স্মৃতি আঁকড়ে বাবিল

‘হারিয়ে গেছি, কাকে বিশ্বাস করব বুঝতে পারছি না’, ইরফানের স্মৃতি আঁকড়ে বাবিল

ইরফান-বাবিল

ইরফানের পুরনো ছবি শেয়ার করেছেন বাবিল। নিজের সঙ্গে অনবরত লড়াইয়ের কথা তুলে ধরেছেন সেখানে।

শীঘ্রই ওটিটিতে ডেবিউ করতে চলেছেন ইরফান পুত্র বাবিল। বাবার পথ অনুসরণ করে অভিনয়কে কেরিয়ার করতে চায় সে। বাবা ইরফানকে নিয়ে প্রায়শই সামাজিক মাধ্যমে পোস্ট করেন ছেলে বাবিল। অভিনেতার মৃত্যুর এক বছর পরেও বাবার স্মৃতি আকড়ে ধরে রয়েছে ছেলে। সম্প্রতি সামাজিক মাধ্যমে ইরফানকে নিয়ে আরো একটি পোস্ট করেন বাবিল।

ইরফানের পুরনো একটি ছবি পোস্ট করে সঙ্গে জুড়ে দেন আবেগতাড়িত একটি ক্যাপশন। বাবিল লেখেন, ‘আমি হারিয়ে গিয়েছি। কিছুতেই বুঝে উঠতে পারছি না কাকে বিশ্বাস করব। নিজেকেই সন্দেহ হচ্ছে, তুমি জানো? সবসময় এক অজানা ভয় কাজ করে চলেছে। এই ঈশ্বরহীন পৃথিবীতে আমি ভীত। আশাহত হয়ে আসক্ত হয়ে পড়ছি, হৃদয় ভেঙে যাচ্ছে আমার’।

বাবিলের মানসিক অবস্থার কথা বুঝতে পেরে তাঁর কমেন্ট বক্সে উপছে পড়ছে শুভানুধ্যায়ীদের ভরসা। তাঁর শেয়ার করা পোস্টে কমেন্ট করতে দেখা গেছে অভিনেত্রী সন্ধ্যা মৃদুল এবং মিস ইউনিভার্স থার্ড রানার আপ অ্যাডেলিন ক্যাসটেলিনোকে। ভক্তদের কমেন্ট উপছে পড়ছে তাঁর ছবিতে।

গত বছর ২৯ এপ্রিল পরলোক গমন করেন বর্ষীয়ান অভিনেতা ইরফান খান। নিউরোএন্ডোক্রাইন টিউমারের সঙ্গে দু’বছর লড়াই করে না ফেরার দেশে চলে যান অভিনেতা। তবে এখনো তিনি ছেলে বাবিলের মনে বিশেষ স্থান জুড়ে বেঁচে আছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গুঞ্জন থামিয়ে মার্চ থেকেই অতনুর প্রযোজনায় শ্যুটিং শুরু জিতের?পরিচালকের আসনে কে রেস্তোরাঁর মিল মেটাবে পুরুষ! নাতনিকে ডেটে যাওয়ার টিপস দিলেন ‘খিটখিটে’ দিদিমা জয়া ঢাক ঢোল বাজল না, নীরবে চালু হল পথশ্রী ৩ প্রকল্প, মাখনের মতো হবে গ্রামের রাস্তা… মাঘী পূর্ণিমায় শুভ যোগ! শনির কৃপায় টাকার ভাগ্যে দ্বিগুণ লাভ তুলা সহ বহু রাশ গুগলকে টেক্কা দিতে ‘দেশি’ ইন্দাস প্লে স্টোর আনল PhonePe, সার্চ ১২ ভারতীয় ভাষায় IND vs ENG: বুমরাহের কোন টিপস কাজে লাগিয়ে বাজিমাত?সফল অভিষেকের পর বললেন আকাশ দীপ ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.