বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan: 'হ্যাঁ,আমি লোভী’, ১০ দিন শ্যুটের বদলে ২০ কোটি! টাকার লোভেই দোস্তানা ২ ছাড়েন কার্তিক?

Kartik Aaryan: 'হ্যাঁ,আমি লোভী’, ১০ দিন শ্যুটের বদলে ২০ কোটি! টাকার লোভেই দোস্তানা ২ ছাড়েন কার্তিক?

দোস্তানা ২ বিতর্ক নিয়ে সাফাই কার্তিকের

Kartik Aaryan on Dostana 2: ‘দোস্তানা ২’ নিয়ে  কেন ঝামেলা বেঁধেছিল কার্তিক-করণের? পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়াতেই এই ছবি থেকে সরে যান তারকা? দু-বছর পর মুখ খুললেন কার্তিক আরিয়ান। 

ফের একবার সংবাদ শিরোনামে ‘দোস্তানা ২’। দীর্ঘদিন ধরে বাক্সবন্দি হয়ে পড়ে রয়েছে ধর্মা প্রোডাকশনের এই ছবি। শোনা গিয়েছিল, করণ জোহরের সঙ্গে ঝামেলার পর এই ছবি থেকে সরে দাঁড়ান কার্তিক। করোনা লকডাউন শুরুর মাস কয়েক চণ্ডীগড়ে এই ছবির শ্যুটিং পর্যন্ত শুরু করে দিয়েছিলেন কার্তিক আরিয়ান। এই ছবিতে প্রথমবার জাহ্নবী কাপুরের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল ‘ভুলভুলাইয়া ২’ তারকার। তবে ২০২১ সালের এপ্রিল মাসে আচমকাই এই ছবি থেকে বাদ পড়েন কার্তিক। 

সেই সময় বলিউডে কানাঘুষো শোনা গিয়েছিল পারিশ্রমিকের অঙ্ক নিয়ে বনিবনা না হওয়াতেই নাকি এই ছবি থেকে সরে দাঁড়ান কার্তিক। করোনা পরবর্তী সময়ে আচমকা নিজের দর বাড়িয়ে মোটা টাকা চেয়ে বলেন অভিনেতা, যার জেরে চটে যান প্রযোজক করণ জোহর। এই ব্যাপারে ‘আপকি আদালত’-এ সাফাই দিলেন কার্তিক। 

এই জনপ্রিয় শো-এ কাঠগড়ায় থাকা কার্তিককে প্রশ্ন করা হয়, কেন করণ জোহর দোস্তানা ২ থেকে বাদ দিল তাঁকে? জবাবে অভিনেতা বলেন, ‘এমনটা কখনও কখনও ঘটে। এটা নিয়ে আগে কখনও কথা বলিনি। আসলে আমার মা আমাকে সেই শিক্ষা দেয়নি, এগুলো আমার মূল্যবোধ। যখন দু’জন মানুষের মধ্যে কোনও ঝামেলা হয় আমার মনে হয় সেটা নিয়ে বয়সে ছোট ব্যক্তির প্রকাশ্যে কথা বলা ঠিক নয়। আমি সেটাই মেনে চলেছি।'

টাকার জন্য়ই কি ছবি ছেড়েছিলেন কার্তিক? এই গুঞ্জন নিয়ে অভিনেতা বলেন, ‘আমি কখনও কোনও ছবি টাকার জন্য হাতছাড়া করিনি। হ্যাঁ, আমি ভীষণ লোভী, তবে সেই লোভটা ভালো চিত্রনাট্যের জন্য, টাকার নয়’। 

‘দোস্তানা ২’ নিয়ে কোথায় সমস্যা ছিল? কার্তিক বলেন, ‘অতিমারী এল। দেড় বছরের লম্বা একটা গ্যাপ ছিল, সেখানে চিত্রনাট্যে কিছু বদল আসে…’। সুতরাং চিত্রনাট্য পছন্দ না হওয়াতেই বেঁকে বসেছিলেন কার্তিক এমনটাই দাবি তাঁর। পাশাপাশি এই শো'তেই কার্তিক এটাও মেনে নেন নেটফ্লিক্সের ছবি ‘ধামাকা’র জন্য ২০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি। মাত্র ১০ দিন শ্যুটিং করবার জন্য এই বিরাট অঙ্কের পারিশ্রমিক নেন তারকা।  

কার্তিকের সঙ্গে ঝামেলার পর প্রযোজনা সংস্থার তরফে আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছিল, ‘পেশাগত কারণে আমরা এই বিষয়ে কোনও রূপ মন্তব্য না করারই সিদ্ধান্ত নিয়েছি। ‘দোস্তানা ২’-র কাস্টিং আবার হবে এবং তা আমাদের তরফে জানানো হবে। সবাইকে অপেক্ষা করার অনুরোধ করছি।’ তবে এরপর প্রায় দু-বছর কাটলেও এই ছবির কাজ এতটুকুও এগোয়নি। এমনকী এই ছবিতে কার্তিকের জায়গা নেবেন কোন হিরো, সে ব্যাপারেও কোনও উত্তর আসেনি করণ জোহরের তরফে। 

 

 

বন্ধ করুন