বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এখন চিৎকার করে বলতে পারি’, বিয়ের পর প্রথম জন্মদিন ইয়ামির; স্পেশাল করল আদিত্য
জন্মদিন সেলিব্রেশন ইয়ামির
জন্মদিন সেলিব্রেশন ইয়ামির

‘এখন চিৎকার করে বলতে পারি’, বিয়ের পর প্রথম জন্মদিন ইয়ামির; স্পেশাল করল আদিত্য

  • স্বামী আদিত্য ধরকে ধন্যবাদ জানিয়ে পোস্ট ইয়ামির।

বিয়ের পর প্রথম জন্মদিন উদযাপন করলেন অভিনেত্রী ইয়ামি গৌতম। ‘ভিকি ডোনার’ অভিনেত্রী জন্মদিনের ঝলক শেয়ার করেছেন পরিবার এবং ছবির সেটে নতুন ক্রিউ সদস্যদের সঙ্গে। 

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ইয়ামি লিখেছে, '২৮.১১.২১ আমার জীবনের সবচেয়ে স্পেশাল দিন হওয়া উচিত। অত্যন্ত ধন্য বোধ করছি। আমার সুন্দর পরিবারকে ধন্যবাদ, বিশেষত আমার স্বামীকে (আদিত্য এখন এই কথাটা আমি জোরে বলতে পারি)।'  পরিবার এবং স্বামীকে বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছে ইয়ামি। এত নিঃস্বার্থ হওয়ার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী।

এদিন স্বামী আদিত্য ধর এবং পরিবারের অন্যান্যদের সঙ্গে বাড়ির লিভিং রুমে বসে কেক কেটেছেন ইয়ামি। অভিনেত্রীর মুখে চওড়া হাসি। মা ও শ্বশুর-শাশুড়ির ইয়ামির জন্য হাততালি দিচ্ছেন দেখা যাচ্ছে। এরপরই অপর ভিডিয়োতে ইয়ামির ছবির ক্রিউ মেম্বারদের ‘হ্যাপি বার্থ ডে’ গান গেয়ে অভিনেত্রীর জন্মদিন সেলিব্রেট করতে দেখা যায়। তাঁরাও অভিনেত্রীর জন্মদিন পালন করেছেন মেক-আপ ভ্যানে। সেই ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী।

মাস খানেক আগেই উরি পরিচালক আদিত্য ধরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে তাঁরা বিয়ে সারেন। এদিন স্বামীকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী তাঁর জন্মদিনটিকে স্পেশাল করে তোলার জন্য।

 

 

বন্ধ করুন