বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তবুও ভ্যাকসিন নেওয়ার পক্ষপাতী নই’, করোনা আক্রান্ত হয়ে বললেন পূজা বেদী
পূজা বেদী। 
পূজা বেদী। 

‘তবুও ভ্যাকসিন নেওয়ার পক্ষপাতী নই’, করোনা আক্রান্ত হয়ে বললেন পূজা বেদী

  • নিজের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতার প্রতি বিশ্বাস রেখে সুস্থ হয়ে উঠতে চান, জানিয়েছেন পূজা বেদী। 

করোনায় আক্রান্ত পূজা বেদী। সামাজিক মাধ্যমে ভিডিয়ো শেয়ার করে কোভিডে আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন তিনি। করোনার একটি প্রতিষেধকও নেননি অভিনেত্রী। এর আগে বারবার কোভিডের টিকা না নেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন তিনি। আক্রান্ত হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে বিশেষ বার্তাও দিয়েছেন পূজা। পাশাপাশি আরও জানিয়েছেন, তাঁর হবু স্বামী এবং বাড়ির পরিচারিকাও করোনা পজিটিভ। 

ভিডিয়োতে অভিনেত্রী জানিয়েছেন, প্রথমদিকে দিন কয়েক ধরেই কাশি হচ্ছিল। ভেবেছিলেন অ্যালার্জি হয়েছে। কিন্তু জ্বর আসার পর তিনি করোনা পরীক্ষা করান। রিপোর্ট পজিটিভ আসে। এই মুহূর্তে সব রকম নিয়মবিধি মেনে চলছেন বলে জানয়েছেন তিনি। করোনার একটি প্রতিষেধকও নেননি তিনি। নিজের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতার প্রতি বিশ্বাস রেখে এই সিদ্ধান্ত নিয়েছিলেন পূজা। 

অভিনেত্রীর মন্তব্য, ‘এর আগে আমি বহুবার করোনার টিকা না নেওয়ার সিদ্ধান্তের কথা বলেছিলাম। আমার ক্ষেত্রে নিজের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতার প্রতি বিশ্বাস রাখতে চাই। আপনাদের ক্ষেত্রে যেটা সঠিক মনে হয় সেটাই করুন। প্যানিক হওয়ার কিছু নেই।’ শ্রুতি শেঠ, নফিসা আলি সোধি মতো একাধিক বলি তারকা, ইন্ডাস্ট্রির বন্ধুরা পূজার দ্রুত আরোগ্যের কামনা করেছেন। 

 

অভিনেত্রীর মন্তব্য, ‘এর আগে আমি বহুবার করোনার টিকা না নেওয়ার সিদ্ধান্তের কথা বলেছিলাম। আমার ক্ষেত্রে নিজের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতার প্রতি বিশ্বাস রাখতে চাই। তোমাদের ক্ষেত্রে যেটা ঠিক, তোমরা সেটিই করুন। প্যানিক হওয়ার কিছু নেই।’ শ্রুতি শেঠ, নফিসা আলি সোধিমতো একাধিক বলি তারকা, ইন্ডাস্ট্রির বন্ধুরা পূজার দ্রুত আরোগ্যের কামনা করেছেন। 

 

|#+|

 

বন্ধ করুন