বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমাকে ধর্ষণ করে খুন করে ফেলত', বিহারে নির্বাচনী প্রচারে ভয়ঙ্কর অভিজ্ঞতা অমিশার
অমিশা পটেল
অমিশা পটেল

'আমাকে ধর্ষণ করে খুন করে ফেলত', বিহারে নির্বাচনী প্রচারে ভয়ঙ্কর অভিজ্ঞতা অমিশার

  • লোক জনশক্তি পার্টির নেতা প্রকাশ চন্দ্রের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অমিশা পটেলের। 

সম্প্রতি বিহারে ভোট প্রচারে হাজির হয়েছেন বলিউড অভিনেত্রী অমিশা পটেল। এলপিজি নেতার হয়ে নীতিশ কুমারের রাজ্যে নির্বাচনী প্রচারে ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখে পড়েন ‘কহো না প্যায়ার হ্যায়’ খ্যাত এই নায়িকা। অভিনেত্রীর কথায় বিষয়টা ‘দুঃস্বপ্নের মতো পিছু ধাওয়া করছে’। অমিশা বলেন কোনওরকম উপায় না দেখে মুম্বইয়ে ফেরা না পর্যন্ত পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নিতে বাধ্য হয়েছেন তিনি। তবে ঘরে ফেরার পরেও লোক জনশক্তি পার্টির নেতা প্রকাশ চন্দ্র তাঁকে হুমকি মেসেজ পাঠাচ্ছেন। তাঁর হয়েই প্রচারে গিয়েছিলেন অমিশা। 

যদিও নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন প্রকাশ চন্দ্র। ইন্ডিয়া টুডেকে ‘গদর’ নায়িকা জানান- ‘মৃত্যু ভয় আমার উপর চেপে বসেছিল এবং আমার টিমের অন্য সদস্যদেরও একই হাল ছিল। আমার হাতে অন্য কোনও রাস্তা ছিল না পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নেওয়া ছাড়া,যতক্ষণ পর্যন্ত না আমারা সবাই সুরক্ষিতভাবে মুম্বই পৌঁছে যাচ্ছি’। তিনি যোগ করেন-'ফিরে আসার পরেও গতকাল সন্ধ্যায় উনি আমাকে হুমকি ফোন ও মেসেজ পাঠাচ্ছেন। বলছেন আমি যেন ওঁনার সম্পর্কে ভালো কথা বলি, যদিও আমার ব্যক্তিগত ভয়ানাক অভিজ্ঞতা নিয়ে আমি মিথ্যা বলিনি। 

অমিশার অভিযোগ, প্রকাশ চন্দ্র ইচ্ছাকৃতভাবে তাঁর ফ্লাইট মিস করান এবং ‘হুমকি দিয়ে গ্রামে আটকে রাখেন’। অমিশা আরও জানান- আমি মুম্বই ফিরে সকলকে সত্যিটা জানানো প্রয়োজন মনে করেছি। আমাকে ধর্ষণ করে খুন করা হতে পারত ওখানে। আমার গাড়ি সারাক্ষণ ওঁনার লোকেরা ঘিরে থাকত। যদি ওঁনাদের কথা না শুনতাম গাড়ি এক ইঞ্চিও নড়তে দিত না। ওরা আমাকে আটকে রেখেছিল। আমার জীবনকে বিপদে ফেলেছিল। এটাই ওর কাজ করার ঢং'।

যদিও এলপিজে নেতার দাবি পুরোটাই বিরোধীদের চক্রান্ত। উলটে অমিশার দিকে অভিযোগের আঙুল তুলে তিনি বলেন- 'ওঁনার পিএ-এর সঙ্গে আমার ড্রাইভারের কথা হয়েছে। উনি আমার সমর্থনে আরও একটি ভিডিয়ো বানাতে রাজি হয়েছেন। তবে এরজন্য উনি ১০ লক্ষ টাকা দাবি করেছেন।ওনাকে এখানে সবরকম সুরক্ষা দেওয়া হয়েছিল। আমি শিক্ষিত মানুষ, আমার সহযোগীরাও শিক্ষিত। ওঁনার দাবি মিথ্যা। 

বন্ধ করুন