বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘২ বছর হাতে কাজ ছিল না,খাবার জুটত একবেলা’, অকপট সসুরাল সিমর কা খ্যাত অভিনেত্রী
বিভা ভগত
বিভা ভগত

‘২ বছর হাতে কাজ ছিল না,খাবার জুটত একবেলা’, অকপট সসুরাল সিমর কা খ্যাত অভিনেত্রী

  • গত দু'বছরের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন ‘সসুরাল সিমার কা ২’ অভিনেত্রী বিভা ভগত।

গত দু’বছর কাজ থেকে দূরে ছিলেন টেলিভিশন অভিনেত্রী বিভা ভগত। আর্থিক সংকটের সময় দিনে একবার খাবার খেয়ে চালিয়েছিলেন তিনি। সেসব নিয়ে মুখ খুললেন নায়িকা। সসুরাল সিমার কা ২-তে এখন কাজ করছেন বিভা।

আর্থিক সংকট সময় চলাকালীন বাবাকে হারিয়েছিলেন। তিনি আরো বলেন, অভিনেতারা সাধারণত ‘আমরা যাঁরা এই ধরনের জীবন বেছে নিয়েছি’ তাঁরা সংগ্রাম সম্পর্কে কথা বলি না। 

এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘গত দু’বছর আমার জন্য খুব কঠিন ছিল ব্যক্তিগত এবং কর্মক্ষেত্রের দিক থেকেও। বাবাকে হারিয়েছি, কাজও পাচ্ছিলাম না ঠিক করে। যার ফলে আর্থিক এবং মানসিক দিক থেকেও ভেঙে পড়েছিলাম। একটা সময় এসেছিল দিনে দু’বেলা খাবারের যোগাড় করতে পারিনি। একটা ফল অথবা বিস্কুটের প্যাকেট দিয়ে কাজ চালিয়েছিল। তবে আমরা অভিনেতারা কখনও এই জাতীয় বিষয়গুলি নিয়ে কথা বলি না, কারণ আমরা ধরণের জীবন বেছে নিয়েছি’।

তিনি আরও বলেন, ‘কিন্তু অবশেষে, দু’বছর পর, সসুরাল সিমর কা ঘটে’। জনপ্রিয় শো-এর দ্বিতীয় সিজন সসুরাল সিমর কা সম্প্রতি ফিরে এসেছে। গত ২৬ এপ্রিল থেকে সম্প্রচার শুরু হয় এবং এতে প্রথম সিজেনের অন্যান্যদের সঙ্গে জয়তি ভাটিয়া এবং দীপিকা কাকর অভিনয় করছেন। 

বিভা ‘পবিত্র ভাগ্য’ এবং ‘বেহাদ’ সহ অনেক টিভি শোতে কাজ করেছেন।

বন্ধ করুন