বাংলা নিউজ > বায়োস্কোপ > 'টাকাপয়সা নয়, মানুষের হৃদয় চুরি করেছি', আরবাজের 'পিঞ্চ'-এ বসে দাবি সলমনের
সলমন খান। (ছবি সৌজন্যে - ফেসবুক)
সলমন খান। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'টাকাপয়সা নয়, মানুষের হৃদয় চুরি করেছি', আরবাজের 'পিঞ্চ'-এ বসে দাবি সলমনের

  • নিজের চ্যাট শো 'পিঞ্চ' এর নতুন সিজন নিয়ে হাজির হতে চলেছেন আরবাজ খান। অনুষ্ঠানের প্রথম পর্বেই হাজির হবেন তাঁর 'বড়ে ভাইয়া' সলমন। সেই পর্বেরই টিজার এবার টুইট করে গলা ফাটালেন তিনি।

নিজের সেলিব্রেটি চ্যাট শো 'পিঞ্চ' এর দ্বিতীয় সিজন নিয়ে ফের একবার হাজির হতে চলেছেন আরবাজ খান। অনুষ্ঠানের প্রথম এপিসোডেই অতিথি হিসেবে হাজির থাকবেন তাঁর 'বড়ে ভাইয়া' সলমন খান। সেই প্রথম পর্বের টিজার টুইট করে আপলোড করার পাশাপাশি 'বড়ে ভাইয়া'-র জন্য দেদার গলাও ফাটিয়েছেন আরবাজ। দু' মিনিটের সেই টিজারে দেখা যাচ্ছে সলমনের উদ্দেশে ছুড়ে দেওয়া ট্রোলারদের নানান মন্তব্য আরবাজ পড়ে শোনাচ্ছেন এবং সেইসব ট্রোলিংয়ের জবাব হাসিমুখে ফ্রন্টফুটে খেলছেন 'টাইগার'।

'পিঞ্চ ২'-এ মুখোমুখি আরবাজ ও সলমন। (ছবি সৌজন্যে - ইউটিউব)
'পিঞ্চ ২'-এ মুখোমুখি আরবাজ ও সলমন। (ছবি সৌজন্যে - ইউটিউব)

সেই টিজারে সলমনকে বলতে শোনা যাচ্ছে যে একবার সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করার পর তিনি আর ফিরেও দেখেন না সেই পোস্টে কত লাইক কিংবা কমেন্ট পড়ল। ক'বার শেয়ার হলো তাঁর সেই পোস্ট তাতেও তাঁর কিছু যায় আসে না। এরপরই আরবাজ পড়ে শোনান সোশ্যাল মিডিয়ায় করা সলমনের এক ট্রোলারের দাবি, 'ভাইজান' সাধারণ মানুষের টাকা পয়সা আত্মসাৎ করে আজকে এত প্রতিষ্ঠিত হয়েছেন। তাই এখন যেন উনি সেই অর্থ সাধারণ মানুষের কাছে ফের ফেরৎ দেন। সলমনের ছোট্ট জবাব,' নাহ! মানুষের টাকা পয়সা তো চুরি করিনি। হয়ত তাঁদের হৃদয়টা চুরি করেছি।'

আরও একজন ট্রোলারের অভিযোগ, সলমনের অভিনয় বড্ড অতিরঞ্জিত। সেই অভিনয় জুড়েই শুধুই নিজের গুণগান গাওয়া ছাড়া আর কিস্যু করতে পারেন না তিনি। একটুও না চটে 'চুলবুল পাণ্ডে' সেই ট্রলারের উদ্দেশে বলে ওঠেন, 'তাহলে আপনিও করুন না এমন অভিনয়। কে আটকাচ্ছে। তবে মনে রাখবেন সবার সামনে অভিনয়ের মাধ্যমে নিজের গুণ গাওয়ার জন্যও না বিরাট সাহসের প্রয়োজন।'

এরপর ওই চ্যাট শোয়ে আরবাজের সঙ্গে 'ট্রোল' এবং 'ট্রোলার'-দের বিষয়ে আলোচনা উঠলে সলমন স্পষ্ট করে জানান যে অনেকেই মনে করেন সামান্য একটা কমেন্ট কিংবা ভুয়ো কোনও অ্যাকাউন্ট থেকে ইচ্ছেমত যা খুশি বললে তাঁকে কেউ ধরতে পারবে না। কিন্তু ওই ব্যক্তি জানেন না যে এভাবে আত্মগোপন করা রীতিমতো অসম্ভব। সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট ইচ্ছে করলে কয়েক মুহূর্তের মধ্যে সেই ব্যক্তিকে গ্রেফতার করতে পারে। এছাড়াও নানান টুকরো টাকরা কথার ফাঁকে 'টাইগার' এর দাবি একজন যত বিরাট অভিনেতাই হোক না কেন, চিরটাকাল নিজের 'আসল' ব্যক্তিত্ব কখনওই তিনি লোকচক্ষু থেকে আড়াল করে রাখতে পারবেন না। এক না এক সময় তা ধরা পড়ে যাবেই!

প্রসঙ্গত, 'পিঞ্চ' এর দ্বিতীয় সিজনে সলমন ছাড়াও আরবাজের মুখোমুখি সোফায় বসতে দেখা যাবে টাইগার শ্রফ, ফারহান আখতার, ফারহা খান, অনন্য পাণ্ডে, রাজকুমার রাও, কিয়ারা আডবানি-দের। আরবাজের দাবি, 'পিঞ্চ ২' তার পূর্ববর্তী সিজনের তুলনায় অনেক বেশি বড় এবং জমকালো হতে চলেছে।

 

বন্ধ করুন