বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ঘর ভাঙে যে মেয়েরা তাঁদের সম্মান করি না', ফের মেগানকে তোপ সিমি গেরেওয়ালের

ব্রিটিশ রাজ পরিবারের বিরুদ্ধে সম্প্রতি একের পর এক তোপ দেগেছেন প্রিন্স হ্যারির স্ত্রী, ‘ডাচেস অফ সাসেক্স’ মেগান মার্কল। রানি এলিজাবেথের পরিবারের বিরুদ্ধে বর্ণবৈষ্যমের অভিযোগ পর্যন্ত এনেছেন মেগান!  মার্কিন সঞ্চালক অপরাহ উইনফ্রেকে দেওয়া সাক্ষাৎকারে মেগান যে সমস্ত অভিযোগ করেছেন তার জেরে আগেই মেগানকে ‘মিথ্যাবাদী’ বলে কটাক্ষ করেছিলেন ভারতের অন্যতম জনপ্রিয় ও প্রবীন সঞ্চালিকা ও অভিনেত্রী সিমি গেরেওয়াল। এবার তিনি বলেন, ‘ঘর ভাঙে যে মেয়েরা তাঁদের আমি সম্মান করি না’। 

মেগানকে মিথ্যাবাদী বলার যুক্তিসহ ব্যাখ্যা সিমির কাছে জানতে চেয়েছিল এই নেটিজেন। সেই প্রশ্নের জবাবেই এই উত্তর দেন সিমি। ব্রিটিশ রাজ পরিবারের সদস্য হওয়াটা তাঁর কাছে দুঃস্বপ্নের মতো ছিল, দীর্ঘ ২ ঘন্টার সাক্ষাৎকারে এমনই দাবি মার্কিন অভিনেত্রী মেগান মার্কল-এর। আত্মহত্যার কথাও মাথায় এসেছিল বলে জানান মেগান, তাঁর সন্তান আর্চির গায়ের রঙ কতখানি কালো হবে সেইনিয়েও উদ্বেগ প্রকাশ করেছিল রাজ পরিবারের সদস্যরা-এমনই অভিযোগ মেগানের। উল্লেখ্য, ক্যালিফোর্নিয়ার কৃষ্ণাঙ্গ মা আর শ্বেতাঙ্গ বাবার ঘরে জন্ম নেওয়া মেগান। 

সিমি গেরেওয়ালে ডেইলি মেইল-এর একটি প্রতিবেদন তুলে ধরেন। সেখানে মেগানের ছেলেবেলার বান্ধবী নিনাকি জানিয়েছেন 'মেগান ছোট থেকেই রাজ পরিবারকে নিয়ে বিমুগ্ধ ছিল এবং নিজে সবসময় প্রিন্সেস ডায়না ২.০ হতে চাইত'। এই প্রতিবেদন শেয়ার করে সিমি লেখেন, ‘অনেক ফ্যাক্ট রয়েছে…. শুরু থেকে শুরু করতে চাইলে এটা পড়ে দেখতে পারেন… আমি সেই মহিলাদের সন্মান করি না যাঁরা ঘর ভাঙে। পরিবার এবং বিয়ের সম্পর্কে বিশ্বাস গড়তে অনেক বছর লাগে’।

দীর্ঘদিন ধরে টক শো সঞ্চালনার অভিজ্ঞতা রয়েছে সিমির, জীবনে বহু তারকার সাক্ষাত্কার নিয়েছেন তিনি নিজে। সোমবার সকালে মেগান-হ্যারির এই চর্চিত ইন্টারভিউ অন-এয়ার হওয়ার পরেই টুইটারে সিমি লেখেন, ‘আমি একটা শব্দও বিশ্বাস করছি না যা মেগান বলেছে। একটিও না। নিজেকে বেচারী প্রমাণ করবার জন্য মিথ্যা বলছে ও। বর্ণবিদ্বেষের প্রসঙ্গ টানছে সমবেদনা কুড়ানোর জন্য। শয়তান’।

মেগানকে আক্রমণ করবার জেরে টুইটারে ট্রোলড হন সিমি। মেগানকে Evil বা শয়তান বলাটা ঠিক হয়নি সেটা পরবর্তী টুইটে মেনে নেন সিমি। তবে মেগান যে রাজ পরিবারকে কালিমালিপ্ত করতে মিথ্যা বলছে, সেই অবস্থানে অনড় অভিনেত্রী। 

বন্ধ করুন