বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অপমান মনে রাখি না,কিন্তু…’, অন্তঃসত্ত্বা নুসরতের পোস্ট নিয়ে ফের জল্পনা
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

‘অপমান মনে রাখি না,কিন্তু…’, অন্তঃসত্ত্বা নুসরতের পোস্ট নিয়ে ফের জল্পনা

  • সোশ্যাল মিডিয়া পোস্টে একের পর এক ইঙ্গিতপূর্ণ বার্তা দিচ্ছেন হবু মা। 

খুব তাড়াতাড়ি মা হতে চলেছেন নুসরত জাহান। গর্ভাবস্থায় দ্বিতীয় পর্যায়ে রয়েছেন অভিনেত্রী। বিয়ে বিতর্ক, সন্তানের পিতৃপরিচয় নিয়ে হাজারো প্রশ্ন- সব বিতর্ককে দূরে রেখে মাতৃত্বের অনুভূতির স্বাদ চেটেপুটে নিচ্ছেন নুসরত জাহান।পাশাপাশি পুরোদমে কাজও চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী, মঙ্গলবারও শ্যুটিং সেরেছেন অভিনেত্রী। নায়িকার মাতৃত্বকালীন জেল্লায় মুগ্ধ অনুরাগীরা। বিতর্কের মাঝেও সোশ্যাল মিডিয়া থেকে ব্রেক নেওয়ার কোনও মুডেই নেই নুসরত। বরং একের পর এক পোস্টে অনুরাগীদের বার্তা দিয়ে চলেছেন হবু মা।

বুধবার ইনস্টাগ্রামের দেওয়ালে নুসরতের বার্তা, তিনি কারুর বিরুদ্ধে কোনও দ্বেষ জমা রাখেন না বা অপমান মনে রাখেন না, কিন্তু প্রকৃত সত্যটা তিনি কোনওদিন ভুলে যান না। নুসরত লেখেন, ‘ I Don’t hold grudges, I Remember facts'। 

নুসরতের বার্তা
নুসরতের বার্তা

এছাড়াও শীঘ্রই অনুরাগীদের জন্য একঝাঁক সারপ্রাইজ নিয়ে আসতে চলেছেন নুসরত তাও বলে দিয়েছে নুসরতের ইনস্টাগ্রামের পাতা। মঙ্গলবার রাতে সেখানে উঁকি দিয়েছে মেক-আপ রুমের অন্দরের ছবি। সেজেগুছে শ্যুটের জন্য প্রস্তুত হচ্ছেন নুসরত, আবার সেই শ্যুটের গ্ল্যামারাস ছবিও উঠে এসেছে ইনস্টাগ্রাম স্টোরি।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

আগাগোড়াই নিজের শর্তে বাঁচেন নুসরত জাহান। কোনও বিতর্ককের তোয়াক্কা করেন না। নিখিলের সঙ্গে ভাঙা দাম্পত্যের জেরে গত কয়েকমাস ধরেই চর্চায় অভিনেত্রী-সাংসদের ব্যক্তিগত জীবন। এর মাঝেই চলতি মাসের শুরুতে প্রকাশ্যে চলে আসে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। তার মধ্যেই নুসরত বোমা ফাটিয়ে বলে বসেন, ‘নিখিলের সঙ্গে আমার বিয়ে অবৈধ, বেআইনি’। এই বিবৃতির দু-দিনের মধ্যে, গত ১১ জুন সাংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায় নুসরত জাহানের বেবি বাম্পের ছবি। নিখিল আগেই ওই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন, অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার প্রেম এখন টলিউডের ওপেন সিক্রেট। দুইয়ে দুইয়ে চার করে নিতে দেরি করেননি নেটিজেনরা। তবে এই ব্যাপারে এখনও পর্যন্ত মুখ খোলেননি ‘যশরত’।

বন্ধ করুন