বাংলা নিউজ > বায়োস্কোপ > Singer Papon:‘বিয়ের অনুষ্ঠান গান গাওয়ার জন্য নয়...' বিতর্ক উস্কে বললেন পাপন

Singer Papon:‘বিয়ের অনুষ্ঠান গান গাওয়ার জন্য নয়...' বিতর্ক উস্কে বললেন পাপন

সঙ্গীতশিল্পী পাপন

Singer Papon: সাম্প্রতিককালে, সঙ্গীতশিল্পীদের প্রতি শ্রোতাদের হেনস্থা করার ঘটনা ঘটছে। সুনিধি চৌহানের শোতে মঞ্চে বোতল ছুঁড়ে মারার ঘটনা বা গত বছরের সোনু নিগম এবং কৈলাশ খেরের অনুষ্ঠানে, শ্রোতারা বিরক্ত করার ঘটনা।

সম্প্রতি একটি রিয়েলিটি শোতে গায়ক অভিজিৎ ভট্টাচার্য এবং নেহা কক্করের মধ্যে একটি মতবিরোধের পরে, বিয়েতে গায়কদের পারফর্ম করা নিয়ে, অনেক সংগীতশিল্পী এই বিষয়ে তাঁদের মতামত দেন। যদিও তাঁদের অধিকাংশই বিয়েতে পারফর্ম করার মধ্যে কোনও খারাপ কিছু দেখেননি, আবার কারোর কারোর দৃষ্টিভঙ্গি ভিন্ন ছিল। 

গায়ক পাপন, যিনি প্রচুর লাইভ শো এবং কর্পোরেট ইভেন্টে পারফর্ম করেন, তিনি বিয়েতে পারফর্ম করার বিরুদ্ধে। তিনি বলেন, ‘বিবাহ অনুষ্ঠানে মানুষ  ভিন্ন উদ্দেশ্যে আসে। তারা মজা করতে বিয়েতে যায় এবং তাদের ফোকাস সবার সাথে উপভোগ করা, খাবার খাওয়া কিংবা দিনটিকে উদযাপন করার দিকেই বেশি আগ্রহ থাকে। সেখানে মিউজিক ফোকাস নয় একেবারেই। তাই আমি বিয়েতে পারফর্ম করি না। আমি এমন শ্রোতাদের জন্য গান গাইতে পছন্দ করি যারা সঙ্গীতকে তাদের জীবনে অগ্রাধিকার হিসাবে বিবেচনা করে।’

আরও পড়ুন: (ছোট্ট চিনির হাত ধরে কীসের অন্বেষণে রূপম ইসলাম পুত্র রূপ? রূপসা লিখলেন, ‘জানলা খুলে দাও…’)

পাপন আগামীকাল ২৫শে জুলাই মুম্বাইতে একটি কনসার্টে পারফর্ম করবেন। লাইভ শোয়ে একজন শিল্পীর জন্য খুবই প্রমিসিং এবং ক্লান্তিকর। কিন্তু সাম্প্রতিককালে, সঙ্গীতশিল্পীদের প্রতি শ্রোতাদের হেনস্থা করার ঘটনা ঘটছে। সুনিধি চৌহানের শোতে মঞ্চে বোতল ছুঁড়ে মারার ঘটনা বা গত বছরের সোনু নিগম এবং কৈলাশ খেরের অনুষ্ঠানে, শ্রোতারা বিরক্ত করার ঘটনা। এইরকম লাইভ শো চলাকালীন শ্রোতারা সঙ্গীতশিল্পীদের হেনস্থা করার ঘটনা সম্পর্কে কথা বলতে গিয়ে পাপন বলেন, ‘অবশ্যই এটা কষ্টের কারণ মানুষ ভুলে যায় যে মঞ্চে উপস্থিত শিল্পীও একজন মানুষ।

যদিও আমি শ্রোতাদের কাছ থেকে অনেক ভালবাসা পেয়েছি, তাই যদি কেউ একজন ব্যক্তি কখনও খারাপ আচরণ করে, আমি তাদেরকে পাত্তা দিইনা। এইসব জিনিসকে গুরুত্ত্ব দেওয়ার থেকে একজন প্রকৃত সঙ্গীতশিল্পী হয়ে ওঠা অনেক বেশি বড়ো কাজ।আনন্দ ছড়িয়ে দেওয়া অনেক বেশি গুরুত্ত্বপূর্ণ কাজ।’

আরও পড়ুন: (বাংলার মেয়ে হয়েও বলিউড কাঁপাচ্ছেন অদ্রিজা,একটার পর একটা মেগায় সুযোগ! বললেন, 'আমি ভীষণ খুশি')

কাজের নিরিখে, পাপনের একটি গজল অ্যালবাম সহ প্রচুর সংগীত আসছে।‘সঙ্গীতশিল্পী হিসাবে, আমরা জানি কীভাবে সংগীত তৈরি করতে হয় তবে এটি সঠিকভাবে প্রকাশ করা একটি কাজ।’ তিনি আরও বলেন, ‘আমি অনেক ফিল্ম এবং নন-ফিল্মি গানের কাজ শেষ করেছি, যা খুব শীঘ্রই রিলিজ করার পরিকল্পনা করছি।’

 

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.