বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Panday-Aditya Roy Kapur: আদিত্যর প্রেমে অনন্যা? করণের সামনে মনের গোপন কথা ফাঁস করলেন চাঙ্কি কন্যা!
আদিত্যর প্রেমে অনন্যা? 

Ananya Panday-Aditya Roy Kapur: আদিত্যর প্রেমে অনন্যা? করণের সামনে মনের গোপন কথা ফাঁস করলেন চাঙ্কি কন্যা!

  • 'আদিত্যকে খুব হট লাগে', ঈশানের পর নতুন প্রেমে ‘লাইগার’ নায়িকা? বলিউডে গুঞ্জন তুঙ্গে। কফি উইথ করণে এসে কী বললেন নায়িকা? 

কফি উইথ করণের আসন্ন এপিসোডে দেখা মিলবে অনন্যা পাণ্ডে এবং বিজয় দেবারাকোন্ডার। ‘লাইগার’ জুটির সঙ্গে জমাটি আড্ডা দেবেন করণ জোহর। আর এই এপিসোডে নিজের প্রেমজীবন নিয়ে খুল্লমখুল্লা চাঙ্কি কন্যা। করণের স্টুডেন্ট জানান, ইশান খট্টর বা কার্তিক আরিয়ানকে কোনওদিনই ডেট করেননি তিনি। তবে আদিত্য রয় কাপুরকে নাকি দারুণ ‘হট’ আর 'অ্যাট্রাক্টটিভ' লাগে অনন্যার। 

২০১৯ সালেই কফি কাউচে ধরা দিয়েছিলেন অনন্যা। এবার ‘লাইগার’-এর প্রচারে হাজির তিনি। বৃহস্পতিবার থেকেই ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিম করবে এই এপিসোড। নিজেকে সিঙ্গল বলে দাবি করে অনন্যা জানান, তিনি এই পৃথিবীর সবচেয়ে ‘হঠকারী’ ব্যক্তি। 

ইশানের সঙ্গে প্রেম, কার্তিক আরিয়ানের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন করা হলে অনন্যা কথা ঘুরিয়ে জানান, ‘অতীত নিয়ে পড়ে থাকি না’। তবে নিজের সাম্প্রতিক ক্রাশ সম্পর্কে ফাঁস করে বলেন, ‘আমার আদিত্য রয় কাপুরকে খুব হট লাগে’। 

তবে কি আদিত্যর সঙ্গে প্রেম করছেন অনন্যা? হাঁড়ির খবর ফাঁস করে করণ বলেন, ‘আমি দেখেছিলাম আমার পার্টিতে…’, করণকে মাঝপথে থামিয়ে অভিনেত্রী বলে বসেন, ‘তুমি কিছু দেখোনি’। আদিত্যর সঙ্গে প্রেম নিয়ে প্রশ্ন শুনেই কার্যত বাকরুদ্ধ অনন্যা। চলতি মাসের গোড়া থেকেই দুজনের প্রেমের কথা ভেসে বেড়াচ্ছে বলিপাড়ায়। 

জানা যায়, বেশ কয়েক বছর ধরে ‘খালি পিলি’ কো-স্টার ইশান খট্টরের সঙ্গে জমিয়ে প্রেম করেছেন অনন্যা। একসঙ্গে বহুবার ঘুরতেও গিয়েছেন তাঁরা। কখনও মলদ্বীপে, কখনও রাজস্থানে একান্তে সময় কাটাকে দেখা গিয়েছে তাঁদের। যদিও কয়েকমাস আগেই ভেঙে যায় এই সম্পর্ক। এরপর কার্তিক আরিয়ানের সঙ্গে অনন্যার ঘনিষ্ঠতার কথা চাউর হয়েছিল, এর মাঝেই আদিত্য রয় কাপুরের সঙ্গে জড়িয়ে গেল অভিনেত্রীর নাম। 

 

 

বন্ধ করুন