বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: 'তখন আমি ১২,পর্ন সাইটে ছবি আপলোড করা হয়', শ্রীদেবীর মেয়ে হওয়ার মূল্য চুকিয়েছেন জাহ্নবী!

Janhvi Kapoor: 'তখন আমি ১২,পর্ন সাইটে ছবি আপলোড করা হয়', শ্রীদেবীর মেয়ে হওয়ার মূল্য চুকিয়েছেন জাহ্নবী!

'তখন আমি ১২,পর্ন সাইটে ছবি আপলোড করা হয়', শ্রীদেবীর মেয়ে হওয়ার মূল্য চুকিয়েছেন জাহ্নবী!

Janhvi Kapoor: নিজের শরীর নিয়ে লাগাতার কটূক্তি, সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ে জেরবার জাহ্নবী। কৈশোর বয়স থেকেই মিডিয়ার দৌলতে তাঁর নামের পাশে ‘সেক্সি’ ট্যাগ জোড়়া হয়, আফসোসের সুর জাহ্নবীর গলায়। 

নেপোটিজম বিতর্ক তাঁর নামের সঙ্গে জড়িয়ে রয়েছে। কেরিয়ার শুরুর আগেই মা-কে হারানোর যন্ত্রণা সইতে হয়েছে জাহ্নবী কাপুরকে। শ্রীদেবীর মেয়ে হওয়ার সুবাদে ছোট থেকেই মিডিয়ার ক্যামেরা ছেঁকে ধরত তাঁকে। আর পাঁচটা সাধারণ কিশোরীর মতো ছিল না জাহ্নবীর টিনএজ। বলিউডের অন্দরের মানুষ হওয়ার যেমন সুবিধে আছে, তেমন অসুবিধাও কম নয়। সম্প্রতি সেই যন্ত্রণার কথাই বললেন জাহ্নবী। আরও পড়ুন-‘বিয়েটা যখন ভালোবাসার…’,থামছে না ট্রোলিং;আদৃত-কৌশাম্বির দাম্পত্যের আসল ছবি সামনে

আগামিতে নায়িকাকে দেখা যাবে স্পোর্টস ড্রামা মিস্টার অ্যান্ড মিসেস মাহি-তে। এই ছবিতে অভিনেতার রাজকুমার রাও-এর সঙ্গে রোম্যান্স করবেন জাহ্নবী। ছবির এক প্রচারমূলক ভিডিয়ো খুব অল্প বয়সেই 'সেক্সুয়ালাইজড' হওয়া নিয়ে মুখ খুলেছিলেন জাহ্নবী।

বর্তমানে জাহ্নবীর বোল্ড পোশাক নিয়ে কমচর্চা চলে না। লাগাতার ট্রোলিং বিশেষত তাঁর ট্রান্সফরমেশন নিয়ে নানান গুঞ্জন শোনা যায়। অস্ত্রোপচার করেই নাকি সুডৌল স্তন, নিতম্ব পেয়েছেন জাহ্নবী! এমনকি মুখেও চালিয়েছেন ছুরি-কাঁচি। লাগাতার ক্রমাগত অবজেক্টিফিকেশনের মুখোমুখি হওয়া নিয়ে এবার নীরবতা ভাঙলেন নায়িকা। করণ জোহরের প্রশ্নের জবাবে জাহ্নবী বলেন,'আমার মনে হয় এটিও এমন একটি বিষয় যার সঙ্গে আমি দীর্ঘ সময় ধরে লড়ে চলেছি। আমার মনে হয়, ১২-১৩ বছর বয়সে প্রথমবার আমি অনুভব করেছিলাম মিডিয়া আমাকে কামুক দৃষ্টিতে দেখছে। বাবা-মা'র একটা অনুষ্ঠানে গিয়েছিলাম। মিডিয়ায় আমার ছবি ছিল এবং সোশ্যাল মিডিয়া সবে শুরু হয়েছিল। এরপর একটি পর্নোগ্রাফিক সাইটে আমার ছবি পেয়েছিলাম এবং আমার স্কুলের ছেলেরা সেটা দেখে হাসাহাসি করছিল…'।

'এক ধরনের চরিত্র হনন হচ্ছে...'

তিনি আরও বলেন, ‘আমি মনে করি আমি যেখান থেকে (শ্রীদেবী-বনি কাপুরের মেয়ে হিসাবে) এসেছি সে সম্পর্কে আমি ক্ষমাপ্রার্থী এবং আমাকে এটি কাটিয়ে উঠতে হবে। আমি নিশ্চিত যে অন্যরা (স্টারকিডরা) এটিকে আরও ভিন্ন অর্থে মোকাবেলা করে।’ তিনি প্রিভিলেজড অকপটে মেনে নিলেন জাহ্নবী। তবে নিজের পোশাক নিয়ে লাগাতার কাটাছেঁড়ার শিকার হওয়াটা মোটেই সহজ নয় তাঁর পক্ষেও। বললেন, ‘আমি এখনও মনে করি যে আমি যেভাবে এটি ব্যাখ্যা করছি এবং এটি সম্পর্কে আমার অভিজ্ঞতা খুব সুবিধাজনক। কিন্তু ব্যাপারটা ছিল জটিল... এক ধরনের চরিত্র হননের মুখোমুখি হতে হয়’। নিজের ইচ্ছেমতো পোশাক পরার অধিকার সবার আছে, লোকে কী ভাবছে সেটা ভেবে নিজের ইচ্ছের গলা টেপাটা সাজে না। নারীবাদী হিসাবে এটা তাঁর মূল্য়বোধের বিপরীতে জানালেন জাহ্নবী।

'মিস্টার অ্যান্ড মিসেস মাহি' ছবিতে জাহ্নবী একজন চিকিৎসকের চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী, অথচ দুর্দান্ত ক্রিকেট খেলতে জানে মাহি। স্ত্রীর এই ট্যালেন্ট দেখে নিজের অপূর্ণ স্বপ্নপূরণের ইচ্ছে জেগে উঠে রাজকুমার (মাহি)-এর মনে। এই ছবিতে নায়ক-নায়িকা, দুজনেরই নাম মাহি। শরণ শর্মা পরিচালিত এই ছবি মুক্তি পাবে ৩১ মে।

 

বায়োস্কোপ খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.