বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev: ‘ওর দোষ না আমার দোষ- সে নিয়ে কথা বলিনি’, ব্রেক আপ প্রসঙ্গে বিস্ফোরক দেব
দেব, অভিনেতা 

Dev: ‘ওর দোষ না আমার দোষ- সে নিয়ে কথা বলিনি’, ব্রেক আপ প্রসঙ্গে বিস্ফোরক দেব

  • Dev on his break up: 'আমিও কিন্তু ঘুরে দাঁড়িয়েছি। সব ব্রেকআপ মানেই সুইসাইড এমনটা নয়'- অকপট দেব। 

টলিউডের প্রথম সারির নায়ক তিনি। বলা যায় হাতে গোনা যে কজন সুপারস্টার বাংলা ইন্ডাস্ট্রিতে রয়েছে তাঁর একদম উপরের দিকে রয়েছে তাঁর নাম। অভিনয় থেকে প্রযোজনা কিংবা রিয়ালিটি শো সবেতেই রয়েছেন তিনি। আবার জনপ্রতিনিধি হিসাবে নিজের দায়িত্ব সম্পর্কেও সচেতন। যদিও মুখে সবসময় বলেন, ‘আমি রাজনীতি বুঝি না’। কথা হচ্ছে দীপক অধিকারী মানে টলিউড সুপারস্টার দেবের।

দুর্গাপুজোয় মুক্তি পেতে চলেছে অভিনেতা-প্রযোজকের নতুন ছবি ‘কাছের মানুষ’। সেই ছবির প্রচারেই কোমর বেঁধে মাঠে নেমে পড়েছেন দেব। ছবির ট্রেলার ইতিমধ্যেই প্রশংসা কুড়োচ্ছে। ইন্ডাস্ট্রিতে দেবের ‘কাছের মানুষ’ কে? এই উত্তরটা বোধহয় নতুন করে দেওয়ার প্রয়োজন নেই। অভিনেত্রী রুক্মিনী মৈত্রর সঙ্গে দেবের প্রেম সম্পর্কের কথা কারুর অজানা নয়। তবে বছর দশেক আগের ছবিটা এমন ছিল না। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে এক সময় জমিয়ে প্রেম করেছেন দেব।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দেব জানান, ‘আমারও ব্রেকআপ হয়েছে জীবনে আমার দোষ না ওর দোষ সেই নিয়ে কোনওদিন কথা বলিনি। সম্মানটা রেখেছি। আর আমিও কিন্তু ঘুরে দাঁড়িয়েছি। সব ব্রেকআপ মানেই সুইসাইড এমনটা নয়'। যদিও শুভশ্রীর সঙ্গে ব্রেকআপ নিয়েই ইঙ্গিত দিচ্ছেন কিনা তা স্পষ্ট করেননি তারকা সাংসদ।

প্রকাশ্যে কোনওদিন সম্পর্কের কথা সেভাবে স্বীকার করেননি দেব-শুভশ্রী। তবে প্রেম ভাঙার পর সবটা পরিষ্কার হয়েছিল। অনস্ক্রিনের এই হিট জুটির সফর শুরু ‘চ্যালেঞ্জ’ থেকে তারপর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’- একসঙ্গে রুপোলি পর্দা কাঁপিয়েছেন তাঁরা। কিন্তু তাঁদের ব্রেকআপের কারণটা আজও অজানা।

‘কাছের মানুষ’ ছবি দর্শককে অনুপ্রাণিত করবে দাবি অভিনেতার। সঙ্গে তিনি যোগ করেন,'ছবিতে যে ঘটনাগুলো উঠে এসেছে সেগুলো কিন্তু বাস্তব ঘটনা…. ‘। জি ২৪ ঘন্টাকে দেওয়া ওই সাক্ষাৎকারে দেব আরও জানান, ‘সবাই যদি বাবা-মা বকলে সুইসাইড করে তাহলে তো মানুষ বাঁচতই না। আমাদের সবার বাবা-মা’ই কোনও না কোনও সময় আমাদের মেরেছে। আমাকে বাবা প্রচণ্ড মারত, রীতিমতো হাত-পা ফুলিয়ে দিত। কিন্তু আমি ভুল করেছি বলে মার খেয়েছি। সেটাকে আমি চ্য়ালেঞ্জ হিসাবে নিয়েছি। নিজেকে আরও ভালো করতে। তেমনটাইভাবেই আমার এই ছবিটা মানুষকে মোটিভেট করবে, সম্পর্কগুলো মজবুত করবে। এটা মানুষের গল্প, আবেগের গল্প'।

উল্লেখ্য, আগামী ৩০শে সেপ্টেম্বর মুক্তি পাবে দেব-প্রসেনজিৎ-ইশা অভিনীত কাছের মানুষ। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন পথিকৃৎ বসু।

 

 

বন্ধ করুন