বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: ‘আলিয়ার মতো হলিউডে কেরিয়ার গড়ার স্বপ্ন নেই আমার’, বউকে খোঁচা দিলেন রণবীর?
রণবীর-আলিয়া (ANI Photo/Alia Bhatt Instagram) (Alia Bhatt Instagram)

Ranbir-Alia: ‘আলিয়ার মতো হলিউডে কেরিয়ার গড়ার স্বপ্ন নেই আমার’, বউকে খোঁচা দিলেন রণবীর?

  • কীসে ভয় রণবীরের? কেন হলিউড ছবিতে অভিনয় করতে আগ্রহী নন আলিয়ার বেটার হাফ? জানালেন নিজেই। 

প্রিয়াঙ্কা, দীপিকাদের পর এবার হলিউডে কেরিয়ার গড়তে ব্যস্ত আলিয়া ভাট। বিয়ের পরপরই নিজের প্রথম আন্তর্জাতিক প্রোজেক্ট ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিংয়ে লন্ডনে উড়ে গিয়েছেন রণবীর ঘরণী। সেই নিয়ে কত চর্চা, অন্যদিকে বউকে ছাড়া একা একাই ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার সারছেন রণবীর। রণবীরে প্রাক্তন প্রেমিকা দীপিকা হলিউডের পরিচিত নাম, এবার বউও পাড়ি দিয়েছে নিজের হলিউডের স্বপ্নপূরণ করতে। কিন্তু পশ্চিমী দুনিয়ার ছবিতে কাজ করতে এতটুকুও ইচ্ছুক নন রণবীর। 

শেষবার রণবীরকে পর্দায় দেখা গিয়েছে ‘সঞ্জু’ ছবিতে। গত ৪ বছর ধরে অভিনেতাকে রুপোলি পর্দায় দেখবার অপেক্ষায় ভক্তরা। রণবীরের আগামী রিলিজ, ‘ব্রহ্মাস্ত্র’, যা মুক্তি পাবে ৯ই সেপ্টেম্বর। এই ছবির এক প্রমোশন্যাল ইভেন্টে রণবীর স্পষ্ট জানান, তাঁর মধ্যে হলিউডে কাজ করবার কোনওরকম আগ্রহ বা ইচ্ছা নেই। 

রণবীর জনিয়েছেন, ‘আমার গাড়ি এখানে ঠিক চলছে। আমি এতেই সন্তুষ্ট। এর চেয়ে বেশি কিছুই চাই না। আমার কোনও হলিউডের স্বপ্ন নেই। এখন আমার সব স্বপ্ন ব্রহ্মাস্ত্র-কে ঘিরে। আমি সর্বদা বিশ্বাস করেছি যে তুমি নিজের সংস্কৃতি আর নিজের ভাষাতে কাজ করেও বিশ্ববাসীর কাছে পৌঁছোতে পারো। তোমার সংস্কৃতিতে যে শৈল্পিক সৃষ্টি তুমি করবে, তা যে কোনও দর্শককে ছুঁতে পারবে’। 

হলিউডে কাজ করবার আগ্রহ না থাকার আরও একটা কারণ ফাঁস করেছেন রণবীর। অভিনেতা জানান, অডিশনে বড্ড ভয় তাঁর। তবে বউয়ের তারিফ করে অভিনেতা যোগ করেন, ‘আলিয়ার যা স্বপ্ন আছে, সেটা আমি কোনওদিন কারুর ভিতর দেখিনি। তবে আমি যেখানে আছি তাতেই বেশ আছি’। 

হলিউডের তাবড় অভিনেতাদেরও কোনও চরিত্রের জন্য অডিশন দিতে হয়, তা বলিউডে একদম বিরল। আলিয়ার হলিউড ডেবিউ পরিচালনার দায়িত্বে রয়েছেন টম হারপার। এই ছবিতে গাল গাদোত, জেমি ডরমানদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলিউডের 'পটাকা গুড্ডি'। এই ছবি মুক্তি পাবে নেটফ্লিক্সে। 

বন্ধ করুন