বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কোনও অ্যাওয়ার্ড শোয়ে ডাক পাই না, গায়েও লাগে না!’, ক্ষোভ প্রকাশ অনিন্দ্যর
অনিন্দ্য চট্টোপাধ্যায় (ছবি ফেসবুক)

‘কোনও অ্যাওয়ার্ড শোয়ে ডাক পাই না, গায়েও লাগে না!’, ক্ষোভ প্রকাশ অনিন্দ্যর

  • জনপ্রিয় অভিনেতা হওয়া সত্ত্বেও কোনও অ্যাওয়ার্ড শো থেকে ডাক পান না অনিন্দ্য। যদিও এ বিষয় মোটেই আর খারাপলাগা নেই তাঁর সাফ জানিয়েছেন।

টলিউডের জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। ছোটপর্দা থেকে বড় পর্দায় অভিনয় করছেন তিনি। জনপ্রিয় অভিনেতা হওয়া সত্ত্বেও কোনও অ্যাওয়ার্ড শো থেকে ডাক পান না অনিন্দ্য। সম্প্রতি এক সোশ্যাল মিডিয়া পোস্টে ক্ষোভ উগরে দিলেন তিনি।

অভিনেতার কথায়, অ্যাওয়ার্ড পাওয়া তো দূর, অনুষ্ঠানে আমন্ত্রণ পর্যন্ত জানানো হয় না তাঁকে। যদিও এ বিষয় মোটেই আর খারাপলাগা নেই তাঁর। সম্প্রতি শহরে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস অনুষ্ঠান হয়ে গেল। যদিও নাম না করে এই বিশেষ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

পোস্টে অনিন্দ্য লিখেছেন, ‘কলকাতায় এত এত অ্যাওয়ার্ডস দেওয়া হয়। সিনেমা টেলিভিশন জগতের কোনো অ্যাওয়ার্ডসের ইনভাইট লিষ্টে আমার নাম থাকে না। এখন আর গায়ে লাগে না আর যাওয়ার অভ্যেসও চলে গেছে। যারা লিস্ট বানায় তাদের তো মনে হতেই পারে যে আমি ঝাপসা আর্টিস্ট আর ঝাপসা ছবি করি। যাই হোক যেমন আজকে একটা অ্যাওয়ার্ডস হচ্ছে। বন্ধুবান্ধবরা জিজ্ঞেস করছে আমি কই? বললাম ডাকেনি আমাকে। লজ্জা কিসের?’

যদিও সিনেমা জগতের কোনো অ্যাওয়ার্ডসের থেকে তিনি ডাক না পেলেও, বিশেষ একটি অ্যাওয়ার্ড শো এবং চ্যানেলে তরফ থেকে নিয়ম করে ডাক পান বলে জানিয়েছেন। অভিনেতার কমেন্টে অনেকেই বিভিন্ন রকমের মন্তব্য করেছেন। তবে অভিনেতার এহে সাহসী পোস্টকে অনেকেই কুর্নিশ জানিয়েছে।

 

বন্ধ করুন