বাড়ি > বায়োস্কোপ > 'দেশের মেয়েরা আপনাকে ক্ষমা করবে না সঞ্জয় রাউত', ফুঁসে উঠলেন কঙ্গনা রানাওয়াত
জবাব দিলেন কঙ্গনা
জবাব দিলেন কঙ্গনা

'দেশের মেয়েরা আপনাকে ক্ষমা করবে না সঞ্জয় রাউত', ফুঁসে উঠলেন কঙ্গনা রানাওয়াত

  • ‘আপনারা হুমকি দিচ্ছেন মুম্বইতে গেলে আমার মেরে মুখ ভেঙে দেওয়ার, তবে আপনারা ভুলে গেছেন এই দেশের গৌরব এবং অস্মিতা রক্ষার লড়াইে এইরকম রক্ত ঝরেছে। আমিও রক্ত ঝরাতে প্রস্তুত সঞ্জয় রাউতজি। কারণ আমাকেও এই মাটির ঋণ শোধ করতে হবে’।

সঞ্জয় রাউতকে জবাব দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ফের চাঁচাছোলা ভাষায় শিবসেনা সাংসদের উপর জবাবি হামলা চালালেন বলিউডের কুইন। গতকাল কঙ্গনাকে ‘হামারখোর’ বলে কটাক্ষ করেছিলেন এই শিবসেনা নেতা। সবমিলিয়ে থামবার নাম নিচ্ছে না শিবসেনা বনাম কঙ্গনা রানাওয়াত দ্বন্দ্ব। রবিবার বিকালে নতুন করে সঞ্জয় রাউতের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন এই বলি অভিনেত্রী। 

সঞ্জয় রাউতের হামখোর মন্তব্যের প্রেক্ষিতে আজ টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করলেন কঙ্গনা। সেখানে কঙ্গনা প্রশ্ন তুললেন সঞ্জয় রাউতের মানসিকতা নিয়ে। কঙ্গনা বলেন, ‘আপনি একজন সরকারি সেবক, আপনি নিশ্চয় জানেন প্রতিদিন, প্রতি মুহূর্তে আমাদের দেশে কত মেয়ে ধর্ষনের শিকার হয়, নির্যাতনের শিকার হয়, কাজের জায়গায়া-সমাজের প্রতিটা স্তরে। এমনকি নিজের স্বামীরাও মেয়েদের উপর অত্যাচার করে পা,হাত,মুখ ভেঙে দেয়। জানেন এর জন্য কে দায়ী? এই মানসিকতা। যার প্রদর্শন আপনি করেছেন আমাকে হারামখোর বলে। আজ আপনি সেই মানসিকতার ক্ষমতায়ন করলেন। এই দেশের মেয়েরা আপনাকে কোনওদিন ক্ষমা করবে না’।

মুম্বই পুলিশের উপর আস্থা নেই কঙ্গনার, সুশান্ত মামলার প্রেক্ষাপটে এমনই মন্তব্য করেছিলেন বলিউডের কুইন। এরপর থেকেই মহারাষ্ট্র সরকার তথা শিবসেনার সঙ্গে বাকযুদ্ধ জারি রয়েছে অভিনেত্রীর। সঞ্জয় রাউত সম্প্রতি দলের মুখপত্র সামনায় সম্প্রতি দাবি করেন,'যদি কঙ্গনা রানাওয়াতের মনে মুম্বই পুলিশকে নিয়ে কোনও সম্মান না থাকে, অভিনেত্রী মুম্বই পুলিশকে অপেশাদার ভাবেন তাহলে আমরা বলব ওঁনার মুম্বই ফেরার দরকার নেই'। এরপর পাল্টা কঙ্গনা জানিয়েছিলেন যেভাকে তাঁকে প্রকাশ্যে হুমকি দেওয়া হচ্ছে তাতে ‘আমার মনে হচ্ছে মুম্বই পাক অধিকৃত কাশ্মীর হয়ে গেছে’।

রবিবার নিজের ভিডিয়োয় কঙ্গনা দাবি করেন, কেন একই রকমের মন্তব্যের পর আমির খান বা নাসিরুদ্দিন শাহকে হুমকি দেওয়া হয়নি? হরামখোর বলে কটাক্ষ করা হয়নি। ফের একবার পালঘর সাধু হত্যায় মুম্বই পুলিশের পদক্ষেপ এবং সুশান্ত মামলায় তাঁদের ভূমিকার নিন্দা করেন কঙ্গনা। 

 কঙ্গনার সাফ বক্তব্য, ‘আমি স্বাধীন দেশের নাগরিক, আমার পূর্ণ অধিকার রয়েছে নিজের অভিব্যক্তি প্রকাশ করবার, আমি আপনার নিন্দা করছি, আপনি মহারাষ্ট্র নন’। কঙ্গনা এদিন ফের জানান, ‘আপনারা হুমকি দিচ্ছেন মুম্বইতে গেলে আমার মেরে মুখ ভেঙে দেওয়ার, তবে আপনারা ভুলে গেছেন এই দেশের গৌরব এবং অস্মিতা রক্ষার লড়াইে এইরকম রক্ত ঝরেছে। আমিও রক্ত ঝরাতে প্রস্তুত সঞ্জয় রাউতজি। কারণ আমাকেও এই মাটির ঋণ শোধ করতে হবে। তাহলে দেখা হচ্ছে ৯ সেপ্টেম্বর’।

উল্লেখ্য শিবসেনা এমএলএ প্রতাপ সরনায়ক শুক্রবার ধমকি দেওয়ার সুরে বলেন, কঙ্গনার উপর আমাদের মহিলা মোর্চার যোদ্ধারা আক্রমণ করলে আমাদের দল দায় স্বীকার করা থেকেও পিছপা হবে না।

যদিও কঙ্গনাকে হারামখোর বলার জন্য ক্ষমা চাইতে রাজি নন সঞ্জয় রাউত। তাঁর সাফ কথা, ওই মেয়ে (কঙ্গনা রানায়াত) যদি ক্ষমা চান মহারাষ্ট্রের কাছে, তাহলেই আমি এবিষয়ে ভেবে দেখব। উনি তো মুম্বইকে মিনি পাকিস্তান বলেছেন, ওঁনার কি ক্ষমতা আছে একই কথা আমেদাবাদ সম্পর্কে বলবার ?'।

বন্ধ করুন