বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Nick: ‘তোমার বাহুডোরেই আমি..’, ডিভোর্স জল্পনা উড়িয়ে নিককে আদুরে বার্তা প্রিয়াঙ্কার
নিককে রোম্যান্টিক বার্তা প্রিয়াঙ্কার
নিককে রোম্যান্টিক বার্তা প্রিয়াঙ্কার

Priyanka-Nick: ‘তোমার বাহুডোরেই আমি..’, ডিভোর্স জল্পনা উড়িয়ে নিককে আদুরে বার্তা প্রিয়াঙ্কার

  • তুড়ি মেরে ওড়ালেন বিবাহবিচ্ছেদের জল্পনা। নিকের প্রতি ভালোবাসা জাহির করলেন প্রিয়াঙ্কা। 

কয়েক ঘন্টার মধ্যেই ডিভোর্স জল্পনার কড়া জবাব দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ঘর ভাঙছে নিক-প্রিয়াঙ্কার, এমনই গুঞ্জন আচমকা মাথাচাড়া দেয় সোমবার। কারণ যে এক্কেবারে ছিল না তা নয়, নিজের ইনস্টাগ্রামের দেওয়াল থেকে হঠাত্ই স্বামীর পদবি মুছে ফেলেন প্রিয়াঙ্কা। জোনাস সারনেম সরিয়ে দেওয়ায় দুশ্চিন্তায় পড়ে প্রিনিক জুটির ভক্তরা। আসলে গত কয়েক বছরে আদর্শ তারকা দাম্পতিদের বিচ্ছেদ তো কম দেখেনি নেটপাড়া, তাই অনেকেই ভেবেছিল তৃতীয় বিবাহবার্ষিকীর আগেই বোধহয় ঘর ভাঙল তারকা জুটির! 

প্রিয়াঙ্কা বিবাহবিচ্ছেদের জল্পনায় ইতি টানলেন একটি মাত্র বাক্য দিয়েই। সোমবার গভীর রাতে ইনস্টাগ্রামে একটি ওয়ার্কআউট ভিডিয়ো পোস্ট করেন প্রিয়াঙ্কার স্বামী নিক। সাদাকালো ভিডিয়োয় দেখা যায় জিমে ঘাম ঝরাচ্ছেন মার্কিন পপ তারকা। ক্যাপশনে লেখা, ‘মনডে মটিভেশন…আসুর শুরু করা যাক’। নিকের এই ভিডিয়োর মন্তব্য বাক্সে আদুরে বার্তা দিলেন পিগি চপস। 

জোনাস ঘরনি লেখেন, ‘উফ ভগবান! ওই বাহুডোরে আমি জাস্ট মরে গেলাম’। দেশি গার্লের এই কমেন্টে লাইকের বন্যা। এই কমেন্ট দেখে হাঁফ ছেড়ে বাঁচল অনুরাগীরা। তবে অনেকেই প্রিয়াঙ্কার উদ্দেশে প্রশ্ন ছুঁড়েছেন কেন নিকের পদবি সরিয়ে ফেললেন তিনি? সেই নিয়ে অবশ্য কোনও জবাব মেলেনি। 

নিক-প্রিয়াঙ্কার ডিভোর্সের জল্পনা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রীর মা মধু চোপড়া। নিউজ এইন্টিন-কে তিনি জানান, ‘এটা একদম বাজে কথা, এইসব গুজব ছড়াবেন না’। 

২০১৮ সালের ডিসেম্বর মাসের ২ ও ৩ তারিখে হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে বিয়ের পর্ব সেরেছিলেন দুজনে। রাজস্থানের উমেদ ভবনে বসেছিল জুটির রাজকীয় বিয়ের আসর। আপতত ‘ দ্য ম্যাট্রিক্স রেজারেকশন’-এর প্রচারে ব্যস্ত প্রিয়াঙ্কা, পাসাপাশি আসন্ন সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং সারছেন তিনি।

বন্ধ করুন