বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhisekh Chatterjee: ‘বাবা,জানি তুমি সঙ্গে আছো’, ক্লাস সেভেনের প্রথম দিন, আর্শীবাদ চাইল অভিষেক-কন্যা

Abhisekh Chatterjee: ‘বাবা,জানি তুমি সঙ্গে আছো’, ক্লাস সেভেনের প্রথম দিন, আর্শীবাদ চাইল অভিষেক-কন্যা

বাবাকে আগলে অভিষেক কন্যা (ছবি-ফেসবুক)

বাবার ছবি আগলে অভিষেক কন্যা ডল। ছবি দেখে চোখ ভিজলো নেটিজেনদের। 

বাবাকে হারানোর যন্ত্রণা এখনও মনের ভিতর তরতাজা। চোখের কোণের জল শুকোয়নি। তবুও এর মাঝেই নতুন পথে পা বাড়াচ্ছে অভিষেক কন্যা সাইনা ওরফে ডল। অভিষেকের চোখের মণি ছিল তাঁর মেয়ে। বৃহস্পতিবার ক্লাস সেভেনের প্রথম ক্লাস ডলের। সবটা আগের মতোই রয়েছে, শুধু বাবা নেই। তাই এইদিন স্কুলের জন্য তৈরি হয়ে একটু বেশিই আবেগপ্রবণ সে।

দক্ষিণ কলকাতার এক নামী ইন্টারন্যাশন্যাল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী সাইনা। মন ভারাক্রান্ত, তবুও জীবনপথে এগিয়ে যেতে হবে। প্রয়াত বাবার স্বপ্নপূরণ করাই এখন ১২ বছরের সাইনার একমাত্র লক্ষ্য। এদিন অভিষেক চট্টোপাধ্যায়ের ফেসবুক পেজ থেকেই বাবার ছবিকে জাপটে ধরে থাকা সাইনা (ডল)-র এই হৃদয় নিংড়ানো মুহূর্তটি শেয়ার করেছেন সংযুক্তা চট্টোপাধ্যায়।

বাবার উদ্দেশে ডলের বার্তাও ভাগ করে নেন তিনি। ডল লিখেছে, ‘প্রিয় বাবা, আমি ক্লাস সেভেনে প্রথমদিন স্কুলে যাচ্ছি, তোমার উপস্থিতি একান্ত কাম্য, আর আর্শীবাদও। আমি জানি তুমি সবসময় আমার সঙ্গে আছো। ইতি- তোমার আদরের ডল’।

অভিষেক অনুরাগীদের জন্য পত্নী সংযুক্তার বার্তা, ‘সকলের কাছে প্রার্থনা, দয়া করে আপনাদের শুভেচ্ছা ও আশীর্বাদ জানান আমাদের মেয়ে ডলকে, আজ থেকে ওর ক্লাস সেভেনের যাত্রা শুরু হল’।

ডলের জন্য কমেন্ট বক্সে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। জীবনপথে এগিয়ে চলবার জন্য অভিষেক কন্যাকে ভালোবাসা ও আর্শীবাদ জানিয়েছে সবাই। প্রসঙ্গত, দিন কয়েক আগেই সাইনা জানিয়েছেন বড় হয়ে অভিনেত্রী হতে চায় সে। তাঁর কথায়,'আমি অভিনয় করতে পারি। আমি অভিনেত্রী হতে চাই। কিন্তু আমার কাছে এখনও কোনও সুযোগ আসেনি'।

বায়োস্কোপ খবর

Latest News

আজ কারা প্রেম জীবনে হতাশ বোধ করবেন? দেখে নিন এক নজরে কী বলছে আজকের প্রেম রাশিফল মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল পাকিস্তানে যেতে দিচ্ছে না ভারত সরকার, তার লিখিত প্রমাণ দাও,BCCI-কে বলতে পারে PCB কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ডোডায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই, শহিদ অফিসার-সহ সেনার ৪ জওয়ান, গুরুতর আহত ১

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.