বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার মাথা খারাপ হয়ে যাচ্ছে,দয়া করে উপায় বাতলে দিন', কাতর আর্জি মিমি চক্রবর্তীর
 সমস্যায় মিমি (ছবি-ইনস্টাগ্রাম) 
 সমস্যায় মিমি (ছবি-ইনস্টাগ্রাম) 

‘আমার মাথা খারাপ হয়ে যাচ্ছে,দয়া করে উপায় বাতলে দিন', কাতর আর্জি মিমি চক্রবর্তীর

  • মিমির একগুচ্ছ ডিজাইনার ব্যাগে সাদা ছোপ এবং দাগ, সমস্যার সমাধান চাইলেন নায়িকা। 

রবিবারের আনন্দটাই মাটি হয়ে গেল অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীর! মহান গেরোয় ফাঁসলেন নায়িকা। আসলে তারকাদের ক জোড়া জিনস কিংবা জুতো রয়েছে তা বলতে গেলে খোদ সেই তারকাকেও অনেক সময় হোঁচট খেতে হতে পারে। অভিনেত্রীদের ওয়ারড্রব তো ভরতি থাকে ডিজাইনার পোশাক, জুতো, কিংবা ব্যাগে। বিষয়টা খুব বেশি আলাদা নয় মিমি চক্রবর্তীর মামলাতেও। তবে ভাবছেন সেই নিয়ে সমস্যা কোথায়? 

আসলে শপিং করতে ভীষণ ভালোবাসেন মিমি। দেশ-বিদেশের বহু জায়গা ঘুরে একাধিক ডিজাইনার ব্যাগ কিংবা পার্স কিনতে খুব ভালোবাসেন। কিন্তু সমস্যা হল সব তো আর ব্যবহার করা হয় না। আজ আচমকাই নিজের ওয়ারড্রব খুলে মিমি দেখলেন, তাঁর একাধিক ডিজাইনার পার্স, ব্যাগে দাগ হয়ে গিয়েছে দীর্ঘদিন ব্যবহার না করবার ফলে। যা দেখে রীতিমতো মাথা খারাপ হয়ে যাচ্ছে নায়িকার। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ঘটনা প্রমাণ সহ তুলে ধরেছেন মিমি। 

ইনস্টা স্টোরিতে দুটো ভিডিয়ো আপলোড করেন মিমি। তিনি প্রথমটি লেখেন, এই খারাপ ঘটনাটা আমার সঙ্গে ঘটছে। তাঁকে বলতে শোনা যায়, 'দেখুন কী হয়েছে। আমি এবার কী করব বলুন তো!'

মিমির ইনস্টাগ্রাম স্টোরি 
মিমির ইনস্টাগ্রাম স্টোরি 

অপর একটি ইনস্টা স্টোরি পোস্টে মিমি নিজের আরও কয়েক গুচ্ছ ডিজাইনার ব্যাগের বর্তমান করুণ অবস্থা তুলে ধরেন। সেগুলোতে সাদা ছোপ জন্মেছে। মিমি লেখেন,'আমার বেশিরভাগ ব্যাগের মধ্যে দাগ এবং সাদা ছোপ দেখা দিয়েছে, যেহেতু আমি এগুলো দীর্ঘদিন ব্যবহার করিনি। কোনও আইডিয়া রয়েছে আপনাদের কাছে, কীভাবে এইগুলো দূর করতে হয়?  কাজে আসবে এমন কিছু, দয়া করে বলুন, আমার মাথা খারাপ হয়ে যাচ্ছে। উপায় জানা থাকলে দয়া করে ডিএম (ডিরেক্ট মেসেজ) করুন'।

মিমির আর্জি 
মিমির আর্জি 

তাই আপনার যদি সত্যিই এই সমস্যা দূর করবার উপায় জানা থাকে তাহলে চটপট দেরি না করে মিমিকে ইনস্টাগ্রামে ডিরেক্ট মেসেজ পাঠিয়ে সমাধান জানিয়ে দিন। 

বন্ধ করুন