বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এতো তাড়াহুড়ো করে বিয়ে করে ভুল করেছিলাম’, ভাঙা দাম্পত্য নিয়ে বিস্ফোরক মধুমিতা
মধুমিতার আফসোস
মধুমিতার আফসোস

‘এতো তাড়াহুড়ো করে বিয়ে করে ভুল করেছিলাম’, ভাঙা দাম্পত্য নিয়ে বিস্ফোরক মধুমিতা

  • 'বিয়েটা ভেঙে আরও আগে বেরিয়ে আসা উচিত ছিল’, বিয়ে নিয়ে বিস্ফোরক মধুমিতা সরকার। 

বরাবরই বাংলা টেলিভিশনের অন্যতম কাঙ্খিত অভিনেত্রী তিনি, এখন দাপিয়ে বেড়াচ্ছেন টলিউডে। ছোটপর্দার জার্নি মাঝপথে থামিয়ে এখন তিনি বোল্ড অবতারে তাক লাগাচ্ছে রুপোলি পর্দায়। হ্যাঁ, কথা হচ্ছে 'পাখি' তথা মধুমিতা সরকারের।

একটা সময় টেলিপাড়ার অন্যতম ‘হ্যাপেনিং কপল’ ছিলেন সৌরভ-মধুমিতা। ‘বোঝে না সে বোঝে না’ চলাকালীনই প্রেমিক সৌরভ চক্রবর্তীর সঙ্গে চুপচাপ আইনি বিয়ে সেরে নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ২০১৯-এর শেষের দিকেই সামনে আসে এই জুটির বিচ্ছেদের খবর। কিন্তু আলাদা হয়ে গেলেও আজও খাতায়-কলমে স্বামী-স্ত্রী সৌরভ-মধুমিতা। কিন্তু বেশকিছু দিন ধরে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে মধুমিতার ঘনিষ্ঠতার গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি এক সাক্ষাত্কারে নিজের ভাঙা বিয়ে, প্রেমের চর্চা নিয়ে মুখ খুলেছেন মধুমিতা। 

মধুমিতা স্পষ্ট জানান, ‘খুব অল্প বয়সে বিয়েটা করে ফেলবার একটা আফসোস তো রয়েইছে। যদি আমি তাড়াহুড়ো করে তখন বিয়েটা না করতাম তবে আমি কেরিয়ারে আরও বেশি করে ফোকাস করতে পারতাম। তা সত্ত্বেও বলব, সৌরভের সঙ্গে কাটানো মুহূর্তগুলো নিয়ে আমার কোনও আফসোস নেই, আমাদের কিছু ভালো স্মৃতি রয়েছে’। 

কেন ভাঙল এই সম্পর্ক?  অভিনেত্রী জানান, ‘হয়ত আমাদের প্রেফারেন্সটা আলাদা ছিল, আমি সত্যি বলতে পারব না। আমি খুব রোম্যান্টিক মানুষ, একদম খাদের কিনারায় না চলে যাওয়া অবধি ওই সম্পর্কটা টিকিয়ে রাখবার চেষ্টা আমি করেছিলাম। এখন মনে হয় ওই বিয়েটা ভেঙে আরও আগে বেরিয়ে আসা উচিত ছিল’। 

তবে ভবিষ্যতে সৌরভ (চক্রবর্তী)-এর সঙ্গে কাজ করতে কোনওরকম সমস্যা নেই মধুমিতার। তিনি বললেন, ‘ওর প্রতি যে অনুভূতিগুলো ছিল এখন সেটা হারিয়ে গিয়েছে, তাই পেশাদার অভিনেত্রী হিসাবে সৌরভের মতো একজন মারাত্মক ট্যালেন্টেড অভিনেতার সঙ্গে কাজ করতে আমার কোনও অসুবিধা হবে বলে মনে হয় না’। 

সৌরভ দাসের সঙ্গে সম্পর্কের চর্চা নিয়ে মধুমিতার সাফ জবাব, ‘আমি সিঙ্গল বলে লোকজন যে কারুর নাম আমার সঙ্গে জুড়ে দেয়। আজকাল এইসব ব্যাপার নিয়ে আমি আর বেশি কিছু ভাবি না। সৌরভের সঙ্গে আমার প্রেম নিয়ে সংবাদমাধ্যমে বেকারই এতো লেখালেখি হল।  সত্যি বলছি আমি এমন একজন মানুষের খোঁজ করছি, যে আমাকে মন থেকে ভালোবাসবে, বিশ্বাসী হবে।তবে ইন্ডাস্ট্রির কারুর সঙ্গে আমি প্রেম করব না’। 

বন্ধ করুন