বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পরিবারের কুলাঙ্গার আমি…’,নুসরতকে নিয়ে বাবা-মা'র সঙ্গে যশের বিরোধ? বাড়ছে জল্পনা
থামছে না যশরত সম্পর্ক নিয়ে আলোচনা
থামছে না যশরত সম্পর্ক নিয়ে আলোচনা

‘পরিবারের কুলাঙ্গার আমি…’,নুসরতকে নিয়ে বাবা-মা'র সঙ্গে যশের বিরোধ? বাড়ছে জল্পনা

  • ‘আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু পরিবারে যাঁরা নিজেদের খুব সৎ বলে পরিচয় দেন, তাঁরা কিন্তু ততটা ধোওয়া তুলসী পাতা নন', ইনস্টাগ্রামে লিখলেন যশ। 

যশ-নুসরতের প্রেম কাহিনি এখন টলিপড়ার ওপেন সিক্রেট। নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর এই কাহিনিতে নতুন মাত্রা যোগ করেছে। যদিও নুসরতের ভাবী সন্তানের পিতৃত্ব নিয়ে এখনও মুখ খোলেননি নুসরত বা যশ।কিন্তু দুয়ে দুয়ে চার করে নিতে সময় লাগাননি নেটিজেনরা। এই সম্পর্কের আলোচনা যখন থামছে না, তখন নতুন বোমা ফাটালেন যশ। সকলের মনে প্রশ্ন আচমকা কী হল যশ ও তাঁর পরিবারের? কী কারণে নিজের পরিবারের উপর অভিমান করে বসলেন এই টলি অভিনেতা? যশের সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্ট ও স্টেটাসে সেই দ্বন্দ্বের আভাস মিলেছে। 

তবে কি নুসরতকে ঘিরে মা ও বাবার সঙ্গে কোনও বিবাদে জড়িয়েছেন কি অভিনেতা? বুধবার বিকেলে ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের একটি সাদা-কালো ছবি পোস্ট করেন যশ। সঙ্গে অভিনেতা লেখেন, ‘আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু পরিবারে যাঁরা নিজেদের খুব সৎ বলে পরিচয় দেন, তাঁরা কিন্তু ততটা ধোওয়া তুলসী পাতা নন।’

যদিও পরিবারের সঙ্গে যশের এই বিবাদের জল্পনা উস্কে দিয়েছে এদিন দুপুরের যশের একটি ইনস্টাগ্রাম স্টোরি। সেখানে পরিবার নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন যশ।অভিনেতা লিখেছেন, ‘পরিবার হল আমাদের সকলের কাছে সবচেয়ে সুরক্ষিত স্থান, কিন্তু কখনও কখনও এটাই সেই জায়গাতেও পরিণত হয় যা আমাদের সবচেয়ে বেশি মনকষ্ট দেয়’। 

যশের ইনস্টাগ্রাম স্টোরি
যশের ইনস্টাগ্রাম স্টোরি

যশের এই স্টোরি দেখে অনেকের মনেই প্রশ্ন, পরিবারের কোন মানুষের কাছ থেকে পাওয়া আঘাতের জেরে মনকষ্টে ভুগছেন যশ? তবে কি নুসরত জাহানের সঙ্গে সম্পর্ককে ঘিরে পরিবারের সঙ্গে মনোমালিন্যে জড়িয়েছেন যশ? অপর এক ইনস্টা স্টোরিতে যশের বার্তা- ‘আমি তাঁরই প্রতি অনুগত, যে আমার অনুগত’।

কেরিয়ারে একের পর এক সাফল্যের সিঁড়ি তড়তড়িয়ে পার করেছেন যশ,কিন্তু অভিনেতার ব্যক্তিগত জীবন শুরু থেকেই রয়েছে বিতর্কের কেন্দ্রবিন্দুতে। ভাঙা বিয়ে, এমনকি বউ পেটানোর অভিযোগে এক রাত জেলেও কাটিয়েছেন যশ। এরপর দীর্ঘদিন ইন্ডাস্ট্রির এক নামী প্রযোজনা সংস্থার ক্রিয়েটিভ হেডের সঙ্গেও সম্পর্কে জড়িত ছিলেন যশ। তবে সেই সম্পর্ক নিয়েও কোনওদিন প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেতা। 

বন্ধ করুন