বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমাকে খুব মিস করি’, মায়ের জন্মবার্ষিকীতে আবেগঘন পোস্ট অর্জুনের
মা এবং দিদির সঙ্গে অর্জুন

‘তোমাকে খুব মিস করি’, মায়ের জন্মবার্ষিকীতে আবেগঘন পোস্ট অর্জুনের

  • মায়ের অনুপস্থিতি অর্জুন কাপুর তাঁকে কতটা মিস করেন, সেকথাই জানিয়েছেন নিজের পোস্টে।

প্রযোজক বনি কাপুর এবং তাঁর প্রথম স্ত্রী মোনা সৌরি কাপুরে ঘরের সন্তান অর্জুন কাপুর। বৃহস্পতিবার মোনা সৌরি কাপুরের জন্মবার্ষিকী ছিল। এ দিন প্রয়াত মায়ের উদ্দেশ্যে সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেন অর্জুন। মায়ের অনুপস্থিতি তিনি তাঁকে কতটা মিস করেন, সেকথাই জানিয়েছেন নিজের পোস্টে। 

বাড়িতে একটি টেবিলের উপর বড় ফ্রেমে নিজের মায়ের ছবি বাঁধিয়ে রাখা। সামনে ফুল দিয়ে সাজানো। একটি দীপ জ্বেলে রাখা। ছবির সামনে শুয়ে, ছবির দিকে তাকিয়ে রয়েছে অর্জুনের পোষ্য়। ইনস্টাগ্রামে এই ছবিটি শেয়ার করেছেন অর্জুন। 

ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘শুভ জন্মদিন মা। তোমার নামটা আর আমার ফোনে দেখা যায় না, সেইটা খুব মিস করি। বাড়িতে তোমার কাছে ফিরে আসাটা মিস করি। তোমাকে এবং অংশুলাকে একসঙ্গে বসে গল্পগুজব করতে দেখাটা মিস করি। বড্ড মিস করি তোমায় মা। তোমাকে মা ডাকাটা খুব মিস করি। তোমার গন্ধ মিস করি। তোমার কাছে শিশুসুলভ আচরণ করা, আমার ভুলগুলি শুধরে দেওয়া, এগুলি মিস করি। আমি তোমাকে ছাড়া অসম্পূর্ণ। আমি চাই আমার এই সংস্করণ দেখে যেন তুমি গর্ব অনুভব করো, জানি তুমি সমসময় আমাদের দেখতে পাচ্ছো’।

নোটের শেষে অভিনেতা লেখেন, ‘ভালোবাসি তোমায়। তোমার ত্রুটিপূর্ণ, সৎ নাদুস-নুদুস গাল ছেলে’। অভিনেতার অনুপাগীপা ও বন্ধুরা তাঁকে কমেন্ট সেকশনে ভালোবাসা পাঠিয়েছেন। অনুষ্কা শর্মা, টাইগার শ্রফ, নেহা ধুপিয়া, ভূমি পেদনেকর, তাহিরা কাশ্যপ, শ্বেতা তিওয়ারি, রাধিকা মদন এবং আয়েশা শ্রফ হার্ট আইকন দিয়েছেন কমেন্ট বক্সে। অর্জুনের দিদি অংশুলা কাপুরও এদিন মায়ের উদ্দেশ্যে একটি আবেগঘন পোস্ট করেছিলেন। 

প্রযোজক বনি কাপুর প্রথম স্ত্রী মোনা সৌরি কাপুর। ২০১২ সালে ক্যানসারে মারা যান তিনি। 

 

বন্ধ করুন