বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘খুব মনে পরে তোমায়’,‘বেলাশুরু’ নায়িকা স্বাতীলেখার জন্মবার্ষিকীতে আবেগঘন ঋতুপর্ণা
স্বাতীলেখা সেনগুপ্তর সঙ্গে ছবি পোস্ট ঋতুপর্ণার

‘খুব মনে পরে তোমায়’,‘বেলাশুরু’ নায়িকা স্বাতীলেখার জন্মবার্ষিকীতে আবেগঘন ঋতুপর্ণা

  • স্বাতীলেখা সেনগুপ্তর জন্মবার্ষিকীতে স্মৃতির পাতা থেকে ছবি পোস্ট ঋতুপর্ণার।

দীর্ঘ আড়াই বছরের অপেক্ষার অবসান। শুক্রবার সিনেমা হলে মুক্তি পেয়েছে শিবপ্রসাদ-নন্দিতা জুটির ‘বেলাশুরু’। রুপোলি পর্দায় সৌমিত্র-স্বাতীলেখার রসায়নে ফের একবার মুগ্ধ সিনেপ্রেমীরা। ছবির বক্স অফিসেও বেশ ভালো লক্ষ্মীলাভ করছে। সব মিলিয়ে আনন্দে ভাসছে ‘বেলাশুরু’ টিম।

আজ ‘বেলাশুরু’ নায়িকা স্বাতীলেখা সেনগুপ্তর জন্মবার্ষিকী। ছবির ‘আরতি’ যেন এ দিন সকলের চোখে ভাসছেন। সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত নেই। অথচ ভীষণ ভাবে সকলের মধ্যেই রয়েছেন তাঁরা। ছবির প্রোমোর ঝলক মুক্তির অনুষ্ঠানেও দুটি চেয়ার ফাঁকা রাখা হয়েছিল তাঁদের জন্য। চেয়ারের উপর ‘সৌমিত্র চট্টোপাধ্যায়’ এবং ‘স্বাতীলেখা সেনগুপ্ত’ লেখা। আরও পড়ুন: Belashuru: মুক্তির প্রথম দিন কত আয় করল সৌমিত্র-স্বাতীলেখার ‘বেলাশুরু’?

এ দিন প্রয়াত কিংবদন্তী অভিনেত্রীর সঙ্গে স্মৃতির পাতা থেকে একটি ছবি শেয়ার করেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিতে দেখা গিয়েছে, স্বাতীলেখার কাঁধে মাথা রেখে তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘জীবনমরণের সীমানা ছাড়ায়ে, বন্ধু হে আমার, রয়েছ দাঁড়ায়ে॥ -খুব মনে পরে তোমায়, স্বাতীলেখা আন্টি। জানি তুমি আমাদের মধ্যেই আছো। শুভ জন্মদিন।’

স্বাতীলেখা সেনগুপ্তর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ছবির পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় লিখেছেন, 'শুভ জন্মদিন আমার ডার্লিং। দেখো কত মানুষ তোমায় ভালোবাসে। সবাই বলছে তোমার কথা।' 

পরিচালক জুটি আগেই জানিয়েছেন, ‘বেলাশেষে'-এর সিক্যুয়েল নয় এই ছবি। এই ছবিতে ফুটে উঠবে একদম নতুন এক পরিবারিক গল্প। যদিও 'উইন্ডোজ প্রোডাকশন হাউজ'-এর ‘বেলাশেষে’-এর প্রায় সব অভিনেতারাই ‘বেলাশুরু’র অংশ।

বন্ধ করুন