বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: ‘একটু বিশ্রাম দরকার’, ৩টে ছবি করে ক্লান্ত ৬০ ছুঁইছুঁই শাহরুখ! কবে ফিরছেন ফ্লোরে?

Shah Rukh Khan: ‘একটু বিশ্রাম দরকার’, ৩টে ছবি করে ক্লান্ত ৬০ ছুঁইছুঁই শাহরুখ! কবে ফিরছেন ফ্লোরে?

‘একটু বিশ্রাম দরকার’, ৩টে ছবি করে ক্লান্ত ৬০ ছুঁইছুঁই শাহরুখ! কবে ফিরছেন ফ্লোরে?(ANI Photo) (ANI )

Shah Rukh Khan: শুক্রবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ানসের মুখোমুখি শাহরুখের কেকেআর। ম্যাচের আগে অভিনেতা জানালেন, টানা শ্যুটিং করে ক্লান্ত তিনি। আপতত বিশ্রাম নিচ্ছেন, তবে এই বছর অগস্টেই ফিরবেন ফ্লোরে। 

 তাঁর প্রেমে বুঁদ অষ্টাদশী তরুণী। তবে বয়স বাড়ছে শাহরুখ খানের! তাই বিশ্রাম দরকার অভিনেতা। অভিনেতা ২০২৩ সাল জুড়ে ব্যস্ত ছিলেন তিন-তিনটি ছবি নিয়ে, দুটো ব্লকবাস্টার, অন্যটিও প্রশংসা কুড়িয়েছে। আপতত শ্যুটিং ফ্লোর থেকে দূরেই রয়েছেন কিং খান। আপতত আইপিএলের ম্যাচে নিয়মিত দেখা মিলছে বাদশার। কেকেআরের হয়ে গলা ফাটাচ্ছেন সুপারস্টর। 

আইপিএলের আনুষ্ঠানিক ব্রডকাস্টার স্টার স্পোর্টসের সঙ্গে একান্ত আলাপচারিতায় শাহরুখ জানালেন কবে শ্যুটিং সেটে ফিরবেন তিনি। একইসঙ্গে ভাগ করে নিলেন বিশ্রামের প্রয়োজন তাঁর। 

'গত বছর আমার তিনটি ছবি ছিল'

শাহরুখ জানান  গত বছর তাঁর তিনটি ছবি মুক্তি পেয়েছিল (পাঠান, জওয়ান এবং ডাঙ্কি), যার অর্থ তিনি বিরতিহীনভাবে কাজ করছেন। তিনি বলেন, যে চরিত্রগুলো তিনি পর্দায় ফুটিয়ে তুলেছেন তা শারীরিকভাবে খুব চ্যালেঞ্জিং ছিল তাই তিনি বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এবং পরিবর্তে তার আইপিএল ক্রিকেট দল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর)  উপর মনোনিবেশ করার সিদ্ধান্ত নিয়েছেন। 

তিনি বলেন, ‘আমার শুধু মনে হয়েছে আমি একটু বিশ্রাম নিতে পারি। তিনটে ছবি করেছি, অনেক শারীরিক পরিশ্রমও করতে হয়েছে। তাই বললাম, হয়তো একটু বিশ্রাম নেব। আমি পুরো টিমকে বলেছি, আমি সব ম্যাচে হাজির হব। সৌভাগ্যবশত শ্যুটিং এবার অগস্ট কিংবা জুলাইতে শুরু হবে.. আমরা জুন মাসে সবটা পরিকল্পনা করব, জুন থেকে শুরু হবে কাজ। তাই সব ম্যাচেই আসতে পারছি একেবারেই স্বাধীনভাবে। এখানে আসতে পেরে আমি আনন্দিত’।

শাহরুখের আসন্ন প্রোজেক্ট 

জানা গিয়েছে এবার মেয়ে সুহানার সঙ্গে বড় পর্দায় স্ক্রিন ভাগ করবেন শাহরুখ খান। তাঁদের এই অ্যাকশনে ঠাসা থ্রিলার ছবিটির নাম কিং। সুজয় ঘোষ এই ছবিটির পরিচালনা করবেন। অন্যদিকে এই ছবিটির প্রযোজনা করবেন গৌরী খান এবং সিদ্ধার্থ আনন্দ। খবর, এই ছবিতে গ্রে শেডের চরিত্রে থাকবেন বাদশা। অর্থাৎ ডন ৩ করতে রাজি না হলেও এই ছবিতে নাকি ডনের ভূমিকায় থাকবেন শাহরুখ। 

একই সাক্ষাৎকারে বিরাট কোহলিকে বলিউডের 'জামাই' বলে সম্বোধন করেন শাহরুখ। তিনি বলেন, ‘আমি তার সঙ্গে অনেক সময় কাটিয়েছি, আমি তাকে ভালোবাসি। আমরা বলি তিনি আমাদের জামাই। অন্য খেলোয়াড়দের তুলনায় আমি তাকে সবচেয়ে বেশি চিনি। আমি বিরাট ও অনুষ্কাকে দীর্ঘদিন ধরে চিনি, তাদের সঙ্গে অনেক সময় কাটিয়েছি। আমি তাকে চিনি যেহেতু যখন বিরাট-অনুষ্কার প্রেমের শুরু তখন আমি অনুষ্কার সাথে শুটিং করছিলাম।’ 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাগদা উপনির্বাচনে তৃণমূলের প্রার্থীকে ঘিরে বড় অঙ্ক, কে মধুপর্না ঠাকুর? জানুন খুনের অভিযোগে গ্রেফতার বিখ্যাত নায়ক! ময়না তদন্তের রিপোর্টে মিলল অত্যাচারের চিহ্ন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব বিয়েতে নারাজ ছাত্রীকে ছুরির কোপ, তদন্তে গাফিলতির জন্য পুলিশকে ভর্ৎসনা হাইকোর্টের দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান নিটে সফল, দ্বাদশের ফিজিক্স থিওরিতে ১০০এ ২১,কেমিস্ট্রি থিওরিতে ৩১!ভাইরাল মার্কশিট জল থেকে ডাঙায় উঠে এল কুমির, আতঙ্কে বাসন্তীর গ্রামবাসীরা, ১৭টি ডিম উদ্ধার পাতে একটা আলুই যথেষ্ট! দূর হবে হাজার দূরারোগ্য তিস্তার জল রাস্তার ওপরে, জাতীয় সড়কে বন্ধ যান চলাচল, বিচ্ছিন্ন সিকিম - কালিম্পং ‘বিদায়ের পালা.... আবার একটা পরিবারের ইতি ঘটলো!’ আবেগঘন আয়েশা, কী ঘটেছে?

T20 WC 2024

বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.