বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ওর চোখে জল দেখেছি’, রণবীরের ফোনের স্ক্রিনসেভারে বাবা ঋষির ছবি, অকপট নীতু কাপুর
স্বামী ঋষি কাপুর এবং ছেলে রণবীর কাপুরের সঙ্গে নীতু কাপুর

‘ওর চোখে জল দেখেছি’, রণবীরের ফোনের স্ক্রিনসেভারে বাবা ঋষির ছবি, অকপট নীতু কাপুর

  • ১৯৮০ সালে বিবহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঋষি কাপুর এবং নীতু সিং। তাঁদের দুই ছেলেমেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি এবং রণবীর কাপুর।

২০২০ সালের ৩০ এপ্রিল ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর না ফেরার দেশে পাড়ি দেন অভিনেতা ঋষি কাপুর। এক নতুন সাক্ষাৎকারে ঋষিকে স্মরণ স্ত্রী নীতুর। প্রকাশ করেছেন, বাবাকে কতটা মিস করেন ছেলে রণবীর কাপুর। অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে গত মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হন রণবীর। 

১৯৮০ সালে বিবহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঋষি কাপুর এবং নীতু সিং। তাঁদের দুই ছেলেমেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি এবং রণবীর কাপুর। ঋষি তাঁর প্রজন্মের অন্যতম বিখ্যাত ভারতীয় অভিনেতা ছিলেন। ৬৭ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। আরও পড়ুন: একফ্রেমে কাপুর খানদানের তিন মহিলা, চিনতে পারছেন? ছবির শেয়ার করলেন অনিল কাপুর

নিউজ এইট্টিনকে দেওয়া এক নতুন সাক্ষাৎকারে নীতু বলেছেন, ‘রণবীর ওঁকে খুব মিস করে। ওর মোবাইলের স্ক্রিনসেভারে এখনও ঋষির ছবি। এমনও দিন এসেছে আমি ওর চোখে জল দেখেছি, কিন্তু নিজেকে শক্ত রাখার চেষ্টা করেছে ও।' অভিনেত্রী আরও যোগ করেন, 'ঋষি অনেক বড় ব্যক্তিত্ব ছিল। উনি এমন মানুষ নন, যাকে ভুলে যাওয়া যায়। প্রতিদিন কারও না কারও সঙ্গে দেখা হয়, কেউ না কেউ আমাকে তাঁর কথা মনে করিয়ে দেয়। প্রত্যেকেরই তাঁর সঙ্গে কোনও না কোনও গল্প থাকে। কোথাও না কোথাও সে এখনও আমার সঙ্গে যুক্ত।’

শিশুদের নৃত্য-ভিত্তিক রিয়েলিটি শো 'ডান্স দিওয়ানে জুনিয়ার'-এ বিচারক হিসেবে দেখা যাচ্ছে নীতু কাপুরকে। পরিচালক রাজ মেহতার পরিবর্তী ছবি 'যুগ যুগ জিয়ো'। এই ছবির মাধ্যমেই দীর্ঘ সাত বছর পর বড়পর্দায় ফিরতে চলেছেন নীতু কাপুর। শেষবার বড়পর্দায় নীতুকে দেখা গিয়েছিল ২০১৩ সালে 'বেশরম' ছবিতে।

বন্ধ করুন