বাংলা নিউজ > বায়োস্কোপ > 'একে বেকার, আবার বকবক করছে', ফ্যামিলি ম্যানকে পর্ন বলায় সুনীল পালকে তোপ মনোজের
সুনীল পালকে একহাত নিলেন মনোজ বাজপেয়ী। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সুনীল পালকে একহাত নিলেন মনোজ বাজপেয়ী। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'একে বেকার, আবার বকবক করছে', ফ্যামিলি ম্যানকে পর্ন বলায় সুনীল পালকে তোপ মনোজের

সম্প্রতি, মনোজ বাজপেয়ীকে 'নিম্ন রুচির মানুষ' বলেছিলেন কৌতুকশিল্পী সুনীল পাল। মনোজের অভিনীত 'দ্য ফ্যামিলি ম্যান ২'-কে তুলনা করেছিলেন 'পর্ন' এর সঙ্গেও। এবারে তার জবাবে মুখ খুললেন এই বলি-তারকা।

সম্প্রতি, মনোজ বাজপেয়ীর উদ্দেশে প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছিলেন কৌতুকশিল্পী সুনীল পাল। মনোজকে সরাসরি 'জঘন্য চরিত্র','নিম্ন রুচির মানুষ' ইত্যাদি বলেছিলেন সংবাদমাধ্যমের কাছে। বলি-অভিনেতার সুপারহিট ওয়েব সিরিজ 'দ্য ফ্যামিলি ম্যান ২'-কে 'পর্ন' পর্যন্ত বলেছিলেন সুনীল! এবার পাল্টা জবাব দিলেন মনোজ বাজপেয়ী।

এ প্রসঙ্গে 'দ্য ফ্যামিলি ম্যান' খ্যাত অভিনেতাকে জিজ্ঞেস করা হলে ফোনের ওপর থেকে হাসতে হাসতে হিন্দুস্তান টাইমসকে তিনি জানান যে তিনি বোঝেন এইসব মানুষের হাতে করার মতো কোনও কাজ নেই। মনোজের কথায়, 'বিশ্বাস করুন, আমি ভালো করেই বুঝতে পারছি বেচারার হাতে কোনও কাজ নেই। কারণ আমারও একসময় এই পরিস্থিতি ছিল।' শুধু তাই নয়, হাতে কাজ না থাকলে মাথা ঠান্ডা রাখার জন্য ধ্যান করা উচিত বলে নাম না করে সুনীলের উদ্দেশে পরামর্শও দিলেন এই জনপ্রিয় অভিনেতা।

প্রসঙ্গত, কিছুদিন আগে সংবাদমাধ্যমের সামনে সুনীল বলেছিলেন যে ওটিটি প্ল্যাটফর্মের ওপর সেন্সরশিপের 'শাসন' না থাকার সুযোগ নিয়ে যা নয় তাই দেখানো হচ্ছে। এমন ধরনের সব ওয়েব সিরিজ বানানো হচ্ছে যাতে পারিবারিক ছবির গন্ধটুকু পর্যন্ত থাকে না। এই প্রসঙ্গে সরাসরি 'দ্য ফ্যামিলি ম্যান' ওয়েব সিরিজ এবং মনোজ বাজপেয়ীর নাম উল্লেখ করে নিজের ক্ষোভ উগরে দেন সুনীল। 'মনোজ বাজপেয়ী একজন বিরাট অভিনেতা হতে পারেন, দারুণ দারুণ সব ফিল্মি পুরস্কার ও সম্মানে ভূষিত হয়েছেন কিন্তু ওঁর থেকে ফালতু আর নিম্ন রুচির কোনও মানুষ আমি দেখিনি!' বলেছিলেন ওই কৌতুকশিল্পী। 

এখানেই না থেমে তিনি আরও যোগ করেছিলেন একজন জাতীয় পুরস্কার পাওয়া অভিনেতা কীভাবে 'পর্ন' এর মতো ছবিতে কাজ করতে পারেন তা সত্যিই আশ্চর্যের। এরপরেই বাছাই করা সব শব্দে 'দ্য ফ্যামিলি ম্যান ২' সিরিজের তীব্র সমালোচনা শুরু করেন তিনি। এই সিজনে প্ৰিয়মনি অভিনীত 'সূচি' চরিত্রটির নিন্দা করা থেকে শুরু করে ওয়েব সিরিজে তাঁর এবং মনোজের 'নাবালিকা' মেয়ে কেন প্রেম করছে সে ব্যাপারেও আপত্তি প্রকাশ করেন সুনীল। এছাড়া তাঁদের ছেলে বয়সে বেশ ছোট হয়েও কেন বেশি পাকা তাতেও ঘর আপত্তি বলিউডের এই কৌতুকশিল্পীর। 'এইসব সিরিজ বন্ধ হওয়া উচিত। কারণ এগুলো পর্ন ছাড়া আর কিছু নয়! দৃশ্যতই শুধু পর্ন হয় না। এ ছবি যেভাবে তৈরি করা হয়েছে, যেভাবে পেশ করা হয়েছে তার মানসিকতার সঙ্গে একমাত্র পর্নের তুলনাই হওয়া উচিত!', বক্তব্য ছিল সুনীলের।

আর কয়েকদিনের মধ্যেই আসছে মনোজ বাজপেয়ীর নতুন ওয়েব সিরিজ 'ডায়েল ১০০'। সেই সিরিজে মনোজের পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নীনা গুপ্তা এবং সাক্ষী তনওয়ারকে। ৬ অগস্ট থেকে জি ৫ অরিজিনাল প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হবে এই ক্রাইম থ্রিলারের।

বন্ধ করুন