বাংলা নিউজ > বায়োস্কোপ > FIR, কম পুলিশে অভিযোগ, অনেক প্রেমপত্র চান! নতুন বছরে ‘রাহু-কেতু’র স্মরণে কঙ্গনা
কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত

FIR, কম পুলিশে অভিযোগ, অনেক প্রেমপত্র চান! নতুন বছরে ‘রাহু-কেতু’র স্মরণে কঙ্গনা

  • নতুন বছরের প্রথম দিনে তিরুপতি বালাজির মন্দিরে পুজো দিলেন কঙ্গনা।

তিরুপতি বালাজির মন্দিরে পুজো দিয়ে নতুন বছরে শুভারম্ভ করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ইতিবাচক চিন্তা নিয়ে নতুন বছর শুরু করলেন নায়িকা। শেয়ার করলেন একাধিক ছবি। লাল হলুদ জারদৌসি শাড়ি পরে নেটমাধ্যমে ছবি শেয়ার করেন বলি কুইন। 

নতুন বছরের প্রথম দিন কীভাবে কাটালেন কঙ্গনা? ইনস্টাগ্রামে শেয়ার করলেন অভিনেত্রী। অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কঙ্গনা লেখেন, ‘সবাইকে নববর্ষের শুভেচ্ছা... তিরুপতি বালাজির আশীর্বাদ নিয়ে এই বছর শুরু করছি... আশা করি এটি একটি স্মরণীয় বছর হবে’।

তিরুপতি মন্দিরের কাছে রাহু কেতু মন্দিরেও পুজো দেন কঙ্গনা। সেই ছবিও নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেন অভিনেত্রী। লিখেছেন, এই বছর সকলের থেকে আরও বেশি ভালোবাসা চান এবং কম পুলিশ অভিযোগ, এফআইআর চান। ভক্তিভরে মন্দিরে পুজো দিতে, গরুকে খাওয়াতে দেখা গিয়েছে তাঁকে।

ক্যাপশনে লিখেছেন, 'পৃথিবীতে একটিমাত্র রাহু কেতু মন্দির আছে... তিরুপতি বালাজির খুব কাছেই এটি... এখানে কিছু নিয়ম কানুন পালন করলাম... দুর্দান্ত জায়গা... আমার প্রিয় শত্রুদের করুণা পেতে সেখানে গিয়েছিলাম, এই বছর আমি কম সংখ্যক পুলিশ অভিযোগ/এফআইআর চাই ও অনেক বেশি প্রেমপত্র চাই।'

নতুন বছরে কঙ্গনার হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। 'তেজস' ছবিতে শীঘ্রই দেখা মিলবে অভিনেত্রীর। 'মনিকর্ণিকা রিটার্নস', 'এমার্জেন্সি', 'ধাকড়', 'দ্য ইনকার্নেশন: সীতা'-এর মতো বড় প্রোজেক্ট রয়েছে নায়িকার হাতে। 

 

 

বন্ধ করুন