বাংলা নিউজ > বায়োস্কোপ > বুকের উপর ‘Victroy' ট্যাটু, কাঁধ খোলা গাউনে হট লুকে নুসরত, ভালোবাসা জানালেন যশ

‘Yaas'-এর জেরে আকাশের মুখ ভার,আর রোম্যান্টিক এই আবহে উন্মুক্ত বক্ষবিভাজিকায় সোশ্যাল মিডিয়ায় মাদকতা ছড়ালেন নুসরত জাহান। কাঁধ খোলা গোলাপি গাউন, বুকের উপর উঁকি দিচ্ছে ভিকট্রি লেখা ট্যাটু- ফের একবার বোল্ড ফটোশ্যুটে নেটিজেনদের ঘুম কাড়লেন নুসরত। 

সোমবার ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের এক ফটোশ্যুটের ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। নায়িকার ফটোশ্যুট যতখানি সাহাসী, ততটাই বিস্ফোরক তাঁর ক্যাপশন। নুসরত লিখলেন, ‘আমি চাই মানুষ পোশাক দেখুন। তবে নজরে থাকুক এই নারী!’

নুসরতের ডাকে সাড়া দিয়েছেন তাঁর অনুরাগীরা। মুহূর্তের লাইক-কমেন্টের বন্যা এই পোস্টে। পিছিয়ে থাকেননি যশ দাশগুপ্ত।'লাভ' বটনে ক্লিক করতে ভোলেননি তিনিও!  নুসরতের জাদুবলে মাত্র ২ ঘন্টাতেই এই ভিডিয়োর লাইক সংখ্যা ১ লক্ষ পার করেছে। 

নুসরত জাহান আর যশ দাশগুপ্তর প্রেমের চর্চা এখন টলিগঞ্জের অলিতেগলিতে। নায়িকার ভাঙা সংসারের পিছনেও অনেকেই দায়ী করেছেন যশকে। যশের বিজেপিতে যোগদানও দুজনের অটুট সম্পর্কে ফাটল ধরাতে পারেনি। আর ফাঁকা সময় পেলেও একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন যশ-নুসরত! যাঁদেরকে ভালোবেসে ফ্যানেরা ডাকেন ‘যশরত’ নামে। সোশ্যাল মিডিয়ায় গত কয়েক মাস ধরেই হট টপিক ‘যশরত’।

 

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে না-রাজ নায়িকা। ডিভোর্স নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি নিখিল বা নুসরত। তবে নুসরতকে নিজের জীবন থেকে দূরে সরিয়ে দিয়েছেন নিখিল, তা বেশ স্পষ্ট। নিখিলের সোশ্যাল মিডিয়া নুসরতহীন, সেখানে রয়েছে অতীত ভুলে শুধুই জীবনে এগিয়ে চলার আপ্তবাক্য। ডিকশনারি-র পর এখনও নতুন কোনও ছবি ‘সাইন’ করেননি নুসরত। তিনি ব্যস্ত সাংসদের দায়িত্ব পালনে কিংবা একের পর এক বোল্ড ফটোশ্যুটের মাধ্যমে নেটিজেনদের রাতের ঘুম কাড়তে। 

বন্ধ করুন