বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Jeet: ‘ওর ঠোঁটেই চুমু খাব’, দেবের উপর ঝাঁপিয়ে পড়লেন জিত! হাঁ রুক্মিণী, রইল সেই ভিডিয়ো
ব্রো-ম্যান্স!
ব্রো-ম্যান্স!

Dev-Jeet: ‘ওর ঠোঁটেই চুমু খাব’, দেবের উপর ঝাঁপিয়ে পড়লেন জিত! হাঁ রুক্মিণী, রইল সেই ভিডিয়ো

  • ‘কিশমিশ’-এর প্রচারে ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে হাজির দেব-রুক্মিণী। সেখানে নজর কাড়ল দেব-জিতের ব্রোম্যান্স! রুক্মিণী নয় দেবকে জড়িয়ে ধরে চুমু খেলেন সঞ্চালক জিত, আর কী হল? 

সামনেই মুক্তি পাচ্ছে ‘কিশমিশ’। আর এই ছবিতে ফের একবার জুটিতে দেব-রুক্মিণী। ছবির প্রচারে কোমর বেঁধে মাঠে নেমেছেন দুজনে। প্রচারের ফাঁকে ‘দেবক্মিণী’ বহু রোম্যান্টিক মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দুজনের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই, এই রিয়েল লাইফ কপল এবার হাজির ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে। কিন্তু সেখানে দেব-রুক্মিণীর মাঝে ‘তৃতীয় ব্যক্তি’ হয়ে ঢুকে পড়লেন জিৎ। স্টার জলসার এই রিয়ালিটি শো-এর সঞ্চালক সুপারস্টার জিৎ, দেবকে দেখে নিজেকে ধরে রাখতে পারলেন না অভিনেতা!

আর দেব-জিতের ব্রোম্যান্স দেখে তো চোখ ছানাবড়া সব্বার। রুক্মিণী সামনে দাঁড়িয়ে অথচ সে সব পরোয়া না করেই দেবের উপর ঝাঁপিয়ে পড়ে চুমু খেলেন জিৎ। ভাবছেন কেসটা কী? কথা ছিল দেব-রক্মিণী একটা খেলা খেলবেন। চোখের পলক না ফেলে কে কতক্ষণ তাকিয়ে থাকতে পারেন। সেই খেলা প্রসঙ্গেই দেব হঠাৎ বেফাঁস মন্তব্য করে বসেন। বলেন, জিৎ আর দেব যদি পরস্পরের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে থাকে সেটা বেশি উপভোগ করবে দর্শক।

এই কথা বলামাত্রই লজ্জামাখা হাসি ফুটে উঠে দেবের মুখে। রুক্মিণীও হাসিতে ফেটে পড়েন। কিন্তু এরপর জিৎ যা কাণ্ড ঘটালেন তা অবিশ্বাস্য! অভিনেতা বলেন, ‘আমি ওইসব গালে বা হাতে চুমু খেতে পারি না। আমি যদি এখন দেবকে চুমু খাই, তাহলে চুমুটা ঠোঁটেই খাব’। এই কথা শুনে তো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে হাসির রোল। দেরি করেননি দেব, চটপট জিতের ইচ্ছায় সম্মতি দেন তিনি, আর ওমনি জিৎ ঝাঁপিয়ে পড়েন দেবের উপর। তবে ঠোঁটে নয়, শেষমেশ চুমুটা গালেই খেলেন যদিও। এই কীর্তি দেখে হো হো করে হেসে উঠেন দেবের প্রেমিকা। অভিনেতাও এক্কেবারে লাজে রাঙা। হাসি থামছিল না রাজা-মধুবনী, সৌরভ-রূপঙ্করদের।

উল্লেখ্য, আগামী ২৯শে এপ্রিল একইদিনে মুক্তি পাচ্ছে দেবের ‘কিশমিশ’ এবং জিতের 'রাবণ'। নিজেদের ছবির প্রচারে কোনওরকম সুযোগ হাতছাড়া করছেন না দুই তারকা, তবে পরস্পরের ছবির প্রচারও সারছেন তাঁরা। কখনও প্রকাশ্য মঞ্চে দাঁড়িয়ে জিৎ বলছেন, ‘২৯শে এপ্রিল রাবণ মুক্তি পাচ্ছে, ওইদিন আরও একটা ছবি মুক্তি পাচ্ছে কিশমিশ। দুটো ছবিই হলে গিয়ে দেখুন, বাংলা ছবির পাশে থাকুন’। তো কখনও আবার দেব এগিয়ে আসছেন ‘রাবণ’-এর প্রচারে। একটা সময় ‘দুই পৃথিবী’ জুটির রেষারেষি নিয়ে কমচর্চা হয়নি, তবে সেই সব যেন অচিরেই গায়েব। দেব-জিতের এই ব্রোম্যান্স সত্যি সুপারহিট, এটাই আসলে টলিউডের আসল ‘ইস্মার্ট জোড়ি’।

বন্ধ করুন