বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম দেখাতেই শ্রীরাম নেনের প্রেমে পড়েছিলেন মাধুরী! কেন জানেন?
১৯৯৯ সালে ডা. শ্রীরাম নেনের সঙ্গে আচমকাই বিয়েটা সেরে ফেলেছিলান মাধুরী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

প্রথম দেখাতেই শ্রীরাম নেনের প্রেমে পড়েছিলেন মাধুরী! কেন জানেন?

  • ১৯৯৯ সালে সবাইকে চমকে দিয়ে প্রবাসী ভারতীয় ডা. শ্রীরাম নেনের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন মাধুরী দীক্ষিত। আসলে, প্রথম মোলাকাতেই শ্রীরাম নেনে-কে দারুণ ভালো লেগে গেছিল মাধুরীর। জানেন কেন?

১৯৯৯ সালে আসমুদ্রহিমাচল ভারতবাসীকে চমকে দিয়ে প্রবাসী ভারতীয় ডা. শ্রীরাম নেনের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন মাধুরী দীক্ষিত। অথচ সেই সময়ে বলি-অভিনেত্রী রয়েছেন খ্যাতির শীর্ষে, কেরিয়ারও রয়েছে দারুণ পর্যায়ে। তাই তাঁর অনুরাগীদের পাশাপাশি বলিপাড়াও বেজায় অবাক হয়েছিল 'ধক ধক গার্ল'-এর এই সিদ্ধান্তে। তবে জানেন কি, প্রথমবার কীভাবে দেখা হয়েছিল এই জুটির? আর সেই প্রথম মোলাকাতেই শ্রীরাম নেনে-কে দারুণ ভালো লেগে গেছিল মাধুরীর। জানেন কেন?

২০১৬ সালে ছোটপর্দায় অনুপম খেরের টক শোতে একবার অতিথি হিসেবে হাজির হয়েছিলেন মাধুরী। সেখানেই ওঠে মাধুরীর বিয়ের প্রসঙ্গ। অনুপম তো মজা করে ও বলে বসেন যে অভিনেত্রীর এই সিদ্ধান্ত তাঁর অনুরাগীদের দারুণ জোরে 'ঝটকা' দিয়েছিল। এই প্রসঙ্গেই গল্প-আড্ডার ফাঁকে বলি-অভিনেত্রী জানিয়েছিলেন কীভাবে ডা. শ্রীরাম নেনের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। মাধুরীর কথা থেকেই জানা যায় তাঁর ছোট ভাই একবার বেশ আঁটোসাঁটো পরিকল্পনা করেই একটি পার্টির ব্যবস্থা করেছিল।সেখানেই গোপনে শ্রীরাম ও তাঁর পরিবারকে নিমন্ত্রণ জানিয়েছিলেন তিনি। এর বিন্দুবিসর্গ জানতেন না মাধুরী। তো সেইমতো পার্টিতে শ্রীরামের সঙ্গে মাধুরীর আলাপ করিয়ে দিয়েছিলেন তাঁর ভাই।

বলি-সুন্দরীর কথায়, 'প্রথম আলাপেই মুগ্ধ হয়েছিলাম শ্রীরামকে দেখে। কারণ প্রথমত ও আমার নামই শোনেননি এর আগে। তাই তারকা হিসেবে নয়, ওঁর চোখে ব্যক্তি হিসেবে আমি কেমন তা প্রাধান্য পেয়েছিল। আর সর্বক্ষণ আমাকে যে তারকা হিসেবে দেখা হতো, সেই ব্যাপারটার থেকেও যেন মুক্তি পেয়েছিলাম। এই ব্যাপারটাই সবচাইতে ভালো লেগেছিল আমার। শ্রীরাম তো আমাকে এও জিজ্ঞেস করেছিলেন যে কোন পেশায় রয়েছি আমি!' সামান্য থেমে 'ধক ধক গার্ল' আরও বলেন যে সেই প্রথম অপরিচিত এক ব্যক্তির সঙ্গে আলাপের পর মনে হয়েছিল এঁর সঙ্গেই বাকি জীবন কাটাতে পারবেন তিনি। নিজের মনের কথা ভাইকেও জানিয়ে দিয়েছিলেন তিনি।

এরপর আর খুব বেশি দেরি করেননি কোনও পক্ষই। বিয়ের পরপরই সোজা আমেরিকায় উড়ে যান মাধুরী। মার্কিন মুলুকে বহু বছর জমিয়ে সংসারও করেছিলেন তিনি। বর্তমানে অবশ্য ফের মুম্বইতেই স্বামী ও তাঁর দুই সন্তানকে নিয়ে জমিয়ে সংসার করছেন এই অভিনেত্রী। বলিউডের বেশ কয়েকটি ছবিতেও মুখ দেখিয়েছেন মাধুরী।

বন্ধ করুন