বাংলা নিউজ > বায়োস্কোপ > কড়া ওষুধ খেয়ে গাড়ি চালিয়ে দুর্ঘটনা, সুস্থ হয়ে স্বীকারোক্তি ‘টারজান’ হেমন্তের
হেমন্ত বিরজে

কড়া ওষুধ খেয়ে গাড়ি চালিয়ে দুর্ঘটনা, সুস্থ হয়ে স্বীকারোক্তি ‘টারজান’ হেমন্তের

  • কড়া ওষুধ খেয়ে গাড়ি চালাতে গিয়েই দুর্ঘটনা, জানালেন ‘টারজান’ হেমন্ত বিরজে।

গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন ‘টারজান’ সিনেমার নায়ক হেমন্ত বিরজে এবং তাঁর স্ত্রী। মুম্বই-পুণে হাইওয়েতে গাড়ি দুর্ঘটনায় আহত হন তাঁরা। দুর্ঘটনায় গাড়িতে থাকা তাঁদের মেয়ের কোনও ক্ষতি হয়নি। মঙ্গলবার রাত ৮টায় দুর্ঘটনাটি ঘটে। সুস্থ হয়ে সেই ভয়াবহ ঘটনা নিয়ে মুখ খুললেন হেমন্ত। জানালেন, কড়া ওষুধ খাওয়ায় চোখ জুড়িয়ে এসেছিল তাঁর। সেই মুহূর্তে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ডিভাইডারে সজোরে ধাক্কা মারে।

পুণে থেকে ৩০ কিমি দূরে এই দুর্ঘটনা ঘটে। হেমন্তের কথায়, ‘ভাইরাল জ্বর হয়েছিল। তাই জন্য কড়া ওষুধ খেয়েছিলাম। ফলে ঝিমুনি লাগছিল। কখন দু’চোখের পাতা বুজে এসেছে বুঝতে পারিনি। তাতেই এই দুর্ঘটনা। ডান দিক, বাঁ দিক বুঝতে না পেরে ধাক্কা মারতে শুরু করি। ওষুধ খেয়ে অতক্ষণ গাড়ি চালানো উচিত হয়নি আমার'। নিজের কর্মকাণ্ডের জন্য আফসোস তিনি। 

সিরগাঁও থানার পুলিশ আধিকারিক সত্যবাণ মানে জানিয়েছিলেন, দুর্ঘটনার সঙ্গে সঙ্গে তড়িঘড়ি তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই দম্পতির প্রাথমিক চিকিৎসা চলছে। কারোই চোট গুরুতর নয়। বলিউড ছাড়া মালয়ালম এবং তেলুগু ছবিতে অভিনয় করেছেন হেমন্ত বিরজে।

বব্বর সুভাষ পরিচালিত সিনেমা ‘টারজান'। ১৯৮৫ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। এই ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন হেমন্ত বিরজে। অভিনেতা মিঠুর চক্রবর্তীর একাধিক ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ‘গর্ভ: প্রাইড অ্যান্ড অনর’ সলমনের ছবিতেও এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। বলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন।

 

 

বন্ধ করুন