বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমি অরিজিতের প্রথম পক্ষের বউ নই’, এতদিনে মুখ খুললেন রূপরেখা বন্দ্যোপাধ্যায়
অরিজিত্ সিং ও রূপরেখা বন্দ্যোপাধ্যায় 
অরিজিত্ সিং ও রূপরেখা বন্দ্যোপাধ্যায় 

‘আমি অরিজিতের প্রথম পক্ষের বউ নই’, এতদিনে মুখ খুললেন রূপরেখা বন্দ্যোপাধ্যায়

  • অরিজিত্ সিংয়ের সঙ্গে বিয়ের জল্পনা উড়ালেন রূপরেখা বন্দ্যোপাধ্যায়। সাফ বললেন, তিনি কোনওদিনই অরিজিতের প্রথম স্ত্রী নন। 

বলিউড সংগীত দুনিয়ার অন্যতম উজ্বল নক্ষত্র অরিজিত সিং। ব্যক্তিগত জীবনকে লাইমলাইট থেকে দূরে রাখতেই ভালোবাসেন এই তারকা। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের এই ভূমিপুত্র একদম মাটির কাছের মানুষ. পরিচিতরা তেমনটাই বলেন। সংবাদমাধ্যমকে বরাবরই এড়িয়ে চলতে ভালোবাসেন অরিজিত্, কিন্তু এই তারকা গায়কের ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের মনে কৌতুহলের শেষ নেই। 

ছোটবেলার বন্ধু কোয়েল অরিজিত সিংয়ের দ্বিতীয় স্ত্রী। কোয়েলর আগেও একবার বিয়ে করেছিলেন অরিজিত্।  এক বছরও টেকেনি সেই বিয়ে। এরপর প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে ২০১৪ সালের জানুয়ারিতে কোয়েল রায়কে বিয়ে করেন অরিজিত। কিন্তু অরিজিতের প্রথম স্ত্রী কে?  সোশ্যাল মিডিয়া, এমনকি বহু সংবাদমাধ্যমে একাধিকবার দাবি করা হয়েছে অরিজিত সিংয়ের প্রথম স্ত্রীর নাম রূপরেখা বন্দ্যোপাধ্যায়। উইকিপিডিয়াতেও তেমনটাই দাবি করা হয়, যে ২০১৩ সালে অরিজিতের সঙ্গে নাকি গাঁটছড়া বেঁধেছিলেন রূপরেখা। হ্যাঁ, ফেম গুরুকুল রিয়ালিটি শো-র বিজেতা রূপরেখার সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়েছিলেন অরিজিত। এই জল্পনায় জল ঢেলে রূপরেখা এই দাবি নাকোচ করে দিয়েছেন। তিনি পরিষ্কার জানান, 'না, আমি অরিজিত সিং-এর প্রথম পক্ষের বউ নই। 

রূপরেখা বলেন, ‘অনেকদিন ধরেই আমি দেখছি অরিজিতের সঙ্গে আমার নাম জড়ানো হচ্ছে, প্রথমে আমি গুরুত্ব দিইনি কারণ সেলেবদের সঙ্গে এটা ঘটেই থাকে। কিন্তু দিন দিন এটা বেড়েই চলেছে… আমি নিজেও গায়ক অরিজিত সিংয়ের ভক্ত। অরিজিত কাকে প্রথম বিয়ে করেছিল সেটা আমার জানার প্রয়োজনীয়তা নেই। সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। তবে আমি ওঁর প্রথম পক্ষের বউ নই’। 

রূপরেখা ও অরিজিতের উইকিপিয়াতেও লেখা তাঁরা নাকি বিবাহিত ছিলেন!
রূপরেখা ও অরিজিতের উইকিপিয়াতেও লেখা তাঁরা নাকি বিবাহিত ছিলেন!

রূপরেখা স্পষ্টভাবে বলেন, তিনি ১১ বছর ধরে নলীনাক্ষ ভট্টাচার্যের সঙ্গে সুখে সংসার করছেন। তিনি জীবনে একবার মাত্রই বিয়ে করেছেন। অরিজিত সিংয়ের সঙ্গে তিনি রিয়ালিটি শো ‘ফেম গুরুকুল’-এ অংশগ্রহণ করেছিলেন, এতটুকুই তাঁদের সম্পর্ক। রূপরেখা জানান, ‘আমি অরিজিতকে ভীষণভাবে শ্রদ্ধা করি, তবে আমাকে জড়িয়ে এইকথাগুলো বলা হচ্ছে তাই বললাম’। রূপরেখা অনুরোধ করেন দয়া করে আমার নাম জড়িয়ে অরিজিতকে নিয়ে এই কথাগুলো বলা আপনারা বন্ধ করুন। 

উল্লেখ্য, ২০১০ সালে কলকাতার ছেলে নলীনাক্ষ ভট্টাচার্যকে বিয়ে করেন রূপরেখা। অন্যদিকে প্রথম স্ত্রীর সঙ্গে অরিজিতের ডিভোর্স পাকা হয় ২০১৩ সালের ডিসেম্বরে। এরপর ২০১৪ সালের জানুয়ারি মাসে ছোটবেলার প্রেমিকা কোয়েলকে বিয়ে করেন অরিজিত্। 

স্বামী নলীনাক্ষ ভট্টাচার্যের সঙ্গে রূপরেখা (ছবি সৌজন্যে-ফেসবুক) 
স্বামী নলীনাক্ষ ভট্টাচার্যের সঙ্গে রূপরেখা (ছবি সৌজন্যে-ফেসবুক) 
কোয়েলের সঙ্গে অরিজিত্
কোয়েলের সঙ্গে অরিজিত্

জানা যায়, ২০১৪ সালের জানুয়ারিতে চুপিসাড়ে তারাপীঠ মন্দিরে সাত পাকে বাঁধা পড়েন কোয়েল-অরিজিত। কাউকেই এই বিয়ের ব্যাপারে টের পেতে দেননি বলিউডের এই নামজাদা গায়ক। দ্বিতীয় স্ত্রী কোয়েলের প্রথম পক্ষের সন্তানকেও সারাক্ষণ আগলে রাখেন অরিজিত। অরিজিত্-কোয়েলেরও দুই সন্তান রয়েছে-এক ছেলে ও এক মেয়ে। তিন সন্তানকে নিয়ে ভরপুর পরিবার তাঁদের। তাহলে অরিজিত্ প্রথমবার কাকে বিয়ে করেছিলেন? জানা যায়, পরিবারের পছন্দ মেনে মুর্শিদাবাদেরই এক মেয়েকে বিয়ে করেছিলেন গায়ক। গ্ল্যামার দুনিয়া বা মিউজিক ইন্ডাস্ট্রির সঙ্গে তাঁর কোনও যোগ নেই। অরিজিতের নামের সঙ্গে নিজের নাম জড়াতে চান না তিনি, তাই মিডিয়ার অগোচরে থাকাতেই ভালোবাসেন তিনি। তিনিও আজ মনের মানুষের সঙ্গে ঘর পেতে সুখে সংসার করছেন।

বন্ধ করুন