বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শুধু লিড রোলে অভিনয় করতে চেয়েছিলাম’, ‘কুমকুম ভাগ্য’তে স্মৃতির বোন ছিলেন ম্রুণাল

‘শুধু লিড রোলে অভিনয় করতে চেয়েছিলাম’, ‘কুমকুম ভাগ্য’তে স্মৃতির বোন ছিলেন ম্রুণাল

‘কুমকুম ভাগ্য’তে স্মৃতির বোন ছিলেন ম্রুণাল

‘কুমকুম ভাগ্য’তে নিজের চরিত্র বুলবুল নিয়ে অকপট ম্রুণাল ঠাকুর। 

শীঘ্রই শাহিদ কাপুরের বিপরীতে ‘জার্সি’ ছবিতে দেখা যাবে অভিনেত্রী ম্রুণাল ঠাকুরকে। অভিনেত্রীর হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। বড় পর্দায় কাজ করার আগে টেলিভিশনের জনপ্রিয় মুখ ছিলেন ম্রুণাল। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ম্রুণাল জানিয়েছেন, টিভি শো ‘কুমকুম ভাগ্যে’র প্রধান চরিত্র হিসেবে প্রথমে চুক্তিবদ্ধ করা হয়েছিল তাকে। কিন্তু তার চরিত্রটি ধীরে ধীরে দ্বিতীয় লিডে পরিণত হয়েছিল। এরপর স্মৃতি ঝা প্রজ্ঞা প্রথম প্রধান ছিলেন।

ম্রুণাল ‘কুমকুম ভাগ্যে’তে স্মৃতি ঝা প্রজ্ঞার ছোট বোন হিসেবে খ্যাতি অর্জন করেছিলেন। এখনও চলছে এই ধারাবাহিক। স্মৃতি এখনও প্রজ্ঞার চরিত্রে অভিনয় করছেন। ম্রুণালকে প্রজ্ঞার বোন বুলবুলের চরিত্রে দেখা গিয়েছিল। 

সম্প্রতি এক সংবাদমাধ্য়মকে দেওয়া সাক্ষাৎকারে ম্রুণাল জানিয়েছেন, 'আমি বুঝতে পেরেছি যে 'লিড' শব্দটি খুবই বিভ্রান্তিকর। আমি আমার টিভি শো কুমকুম ভাগ্য করার সময় এটি শিখেছি। আমি খুব একরোখা ছিলাম। শুধুমাত্র প্রধান চরিত্রে অভিনয় করতে চেয়েছিলাম। আমিও লিড হিসেবে চুক্তিবদ্ধ ছিলাম। এটা দ্বিতীয় লিডে পরিণত হয়েছিল। আমি বুঝতে পেরেছিলাম, কিন্তু একই সঙ্গে মাথা না ঘামিয়ে যে প্রচুর জনপ্রিয়তা পেয়েছিলাম সেদিকে নজর দিয়েছিলাম। আপনি দর্শকদের উপর কী প্রভাব ফেলেছেন তা গুরুত্বপূর্ণ। লিড যে কেউ হতে পারে। তবে কখনও কখনও আসল মশলা অন্য চরিত্রেও থাকতে পারে।'

ম্রুণালকে কার্তিক আরিয়ানের বিপরীতে নেটফ্লিক্সের 'ধামাকা' ছবিতে শেষবার দেখা গিয়েছিল। বর্তমানে, জার্সি সহ এই বছর মুক্তির জন্য তার পাঁচটি ছবি রয়েছে। যথাক্রমে- ‘পিপ্পা’, ‘আঁখ মিচোলি’, এবং ‘থাদাম রিমেক’, পাশাপাশি 'সীতা রাম' নামে একটি তেলুগু ছবিও রয়েছে। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রোহিতের টেস্ট কেরিয়ারের ৪০০০ রান পূর্ণ! ইংল্যান্ডের বিরুদ্ধে করলেন ১০০০ রান ‘ঘুমানোর সময় দুঃস্বপ্নে রেফারির আসছেন’, নাটুকে অভিনয় করে বিস্ফোরক ইস্টবেঙ্গল কোচ পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব? ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই ২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.