বাংলা নিউজ > বায়োস্কোপ > KRK on Pathaan: ‘আমি ভুল ছিলাম’, পাঠান-এর সাফল্য দেখে সুর বদল কেআরকে-র! শাহরুখকে নিয়ে কী বললেন?

KRK on Pathaan: ‘আমি ভুল ছিলাম’, পাঠান-এর সাফল্য দেখে সুর বদল কেআরকে-র! শাহরুখকে নিয়ে কী বললেন?

কেআরকে-র স্বীকারোক্তি

KRK on SRK's Pathaan: রাতারাতি ডিগবাজি খেলেন কেআরকে! ‘পাঠান’ নিয়ে এবার কী বলে বসলেন ‘স্বঘোষিত’ ফিল্ম সমালোচক? 

‘পাঠান’ জ্বরে আক্রান্ত গোটা দেশ। শাহরুখ ম্যাজিকে এবার ধরাশায়ী তাঁর কট্টর সমালোচক কেআরকে-ও! ‘পাঠান’-এর সাফল্য দেখে রাতারাতি ১৮০ ডিগ্রী ঘুরে গেলেন এই স্বঘোষিত ফিল্ম সমালোচক। শুরু থেকে বক্স অফিসে ঝোড়ো ব্যাটিং করছেন শাহরুখ। তাই ‘পাঠান’-এর সমালোচনা করে খুব বেশি কথা বলতে পারেননি কেআরকে। তবুও এই ছবির চিত্রনাট্য দুর্বল, এমন কথা বলে খোঁচা দিতে দেখা গিয়েছিল তাঁকে। পাশাপাশি শাহরুখ খানের বিরুদ্ধে টাকা দিয়ে টিকিট বিলিয়ে দেওয়ার অভিযোগ এনেছিলেন কেআরকে। ২৪ ঘন্টার মধ্যেই সুর নরম করে নিজের ভুল মেনে নিলেন তিনি।

‘পাঠান’ মুখ থুবড়ে পড়বে বক্স অফিসে, বহু যুগ ধরে কেআরকে-র কন্ঠে এই কথা শুনে আসছে শাহরুখ ভক্তরা। এমনকি বলিউড সুপাস্টারদের এই কট্টর সমালোচক ছবির নামকেও নিশানা করতে ছাড়েননি অতীতে। অথচ ‘পাঠান’ ছবিকে সাদরে গ্রহণ করেছে জনতা জনার্দন।

এদিন টুইট বার্তায় কেআরকে লেখেন, ‘আমি মেনে নিচ্ছি, আমি ভুল ছিলাম- যেহেতু আমি শাহরুখ খানকে এই ছবির নাম পালটাতে বলেছিলাম! এসআরকে ১০০% সঠিক ছিলেন এই ছবির নাম পাঠান রেখে। কারণ এই ছবির নাম যদি পাঠান না হত তাহলে এই ছবি ঘিরে এত বিরোধ প্রদর্শন হতো না। এতো প্রচারও হত না, আর ছবিটা এত বড় হিটও হতো না'।

এই টুইটের পর শাহরুখ ভক্তরা ট্রোল করতে ছাড়েনি কেআরকে-কে। কেউ লেখেন, ‘মহা পাল্টিবাজ লোক একটা’। কেউ লেখেন, ‘এই জন্য বলে আগুন নিয়ে খেলতে নেই’। আবার পালটা খোঁচা দিয়ে এক নেটিজেন লেখেন- ‘যা বয়কট গ্যাং-কে ধোঁকা দিল কেআরকে’।

বুধবার ‘পাঠান’ ছবির রিভিউ দিয়ে কেআরকে টুইট করেছিলেন, ‘আসলে পাঠান ছবিটার মধ্যে দুটো আলাদা ছবি দেখতে পাবেন। প্রথমার্ধে একটা, দ্বিতীয়ার্ধে অন্যটা। প্রথমার্ধটা ভালো, কিন্তু দ্বিতীয়ার্ধটা ওতোটই ভালো নয়। আসলে একটা একটা বড় স্কেলে বানানো ছবি, যার স্টার-কাস্ট বিশাল বড়, তবে গল্প টোটাস জিরো। কিন্তু কেজিএফ ২ এবং পুষ্পা সফল হয়েছে তাই ফর্মুলা মেনে এটাও হিট হবে। আমার তরফ থেকে রইল ২.৫ খানা স্টার’।

আরও পড়ুন- 'বড় তারকাদের ছবি, তবে গল্পে জোর নেই', ‘পাঠান’-এর সমালোচনা করে বিতর্কে কেআরকে!

প্রসঙ্গত, বুধবার বিশ্বের প্রায় ৮০০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে যশ রাজ ফিল্মসের ‘পাঠান’। প্রথম দিন একাধিক রেকর্ড গুঁড়িয়ে দিয়েছেন শাহরুখ খান। প্রথম দিন কেবলমাত্র দেশের বক্স অফিসেই ৫৩ কোটি টাকা কামাই করেছে এই ছবি। ট্রেড অ্যানালিস্ট রমেশ বালা জানিয়েছেন প্রথম দিনই বিশ্বব্যাপী বক্স অফিসে ১০০ কোটির বেশি গ্রস কালেকশন করেছে ‘পাঠান’।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী আছে? ২৮ মে-র রাশিফলে দেখে নিন Namibia বনাম Uganda ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? স্ট্রংরুমে ইভিএম বদলের অভিযোগ সৌমিত্রের, হার নিশ্চিত পাল্টা দিলেন সুজাতা মধ্যরাত থেকেই ঝড়ের তাণ্ডব, রেমালের চোখ রাঙানি উপেক্ষা করে কীভাবে কাজ করল টলিউড? Oman বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! French Open-এর শুরুতেই বড় অঘটন! প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন রাফায়েল নাদাল ঘূর্ণিঝড় রেমালের দাপটে ১০ জনের মৃত্যু হয়েছে বাংলাদেশে, তছনছ গোটা পদ্মাপার রেলের কাজের জন্য কি নয়া দিল্লি স্টেশন বন্ধ থাকবে বছরের শেষে? মুখ খুলল মন্ত্রক ‘গ্রেফতারের ভয়ে পালিয়েছে,’ মমতার নিশানায় তাপস, বিজেপি প্রার্থীর পাল্টা জবাব

Latest IPL News

IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.