বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: মন্দিরে শরীর-প্রদর্শন, চটে লাল কঙ্গনা! জানালেন- ‘শর্টস পরে আমায় ভ্যাটিকানে ঢুকতে দেয়নি’

Kangana Ranaut: মন্দিরে শরীর-প্রদর্শন, চটে লাল কঙ্গনা! জানালেন- ‘শর্টস পরে আমায় ভ্যাটিকানে ঢুকতে দেয়নি’

বিস্ফোরক কঙ্গনা 

Kangana Ranaut: ক্রপ টপ আর শর্টস পরে হিমাচলের শিব-মন্দিরে হাজির তরুণী। তাঁকে দেখে প্রতিবাদের সুর চড়ালেন কঙ্গনা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশ-দুনিয়ার নানান বিষয় নিয়ে মন্তব্য করতে ওস্তাদ কঙ্গনা রানাওয়াত। সেই নিয়ে বারংবার আইনি ঝামেলাতেও জড়িয়েছেন অভিনেত্রী। কিন্তু তাতে কোনও হেলদোল নেই কঙ্গনার। ঠোঁটকাটা কঙ্গনা এবার জনৈকর পাশে দাঁড়িয়ে একহাত দিলেন এক তরুণীকে। কঙ্গনার সেই মন্তব্য ঘিরে সমালোচনার ঝড়। ট্রোলের মুখেও পড়তে হচ্ছে নায়িকাকে।

শর্টস পরে মন্দিরে যাওয়া এক মেয়েকে তুলোধনা করলেন কঙ্গনা। হিমাচলের বৈজনাথ মন্দিরে পৌঁছেছিলেন ওই তরুণী। সেখানে ক্রপ টপ এবং শর্টস পরে দেখা মিলল ওই মেয়ের। পাশে দাঁড়ানো অপর এক তরুণীর পরনে জিনস আর গায়ে শাল জড়ানো। সেই ছবি শেয়ার করে ওই নেটিজেন লেখেন, ‘এটা হিমাচলের বিখ্যাত শিব মন্দির বৈজনাথের দৃশ্য। বৈজনাথ মন্দিরে পৌঁছেছেন নাকি কোনও পাব বা নাইটক্লাবে গিয়েছেন? তা বোঝা দায়। এই ধরনের লোকজনকে কোনওভাবেই মন্দিরের ভিতর প্রবেশ করতে দেওয়া উচিত নয়। আমি এর তীব্র বিরোধিতা জানাচ্ছি। এসব দেখে আমার ভাবনাকে যদি ছোট বা সেকেলে বলা হয়, তাও আমি মেনে নিতে রাজি’।

সেই টুইটের সঙ্গে সহমত পোষণ করে কঙ্গনা লেখেন, ‘এগুলি পশ্চিমের পোশাক, যা ব্রিটিশরা তৈরি করেছেন। একবার আমি ভ্যাটিকানে শর্টস, টি-শার্ট পরে গিয়েছিলাম। আমাকে পোশাক বদলাতে হোটেল ফিরতে হয়েছিল। রাতের পোশাক পরে এভাবে মন্দিরে এসেছে যে ভাঁড়গুলো তারা আদতে অসল আর খোঁড়া। আমি মনে করি এইসব বোকাদের জন্য কঠোর নিয়ম থাকা উচিত।’

 

হিমাচলের মেয়ে কঙ্গনা। সেই রাজ্যের মন্দিরের এমন ঘটনা দেখে স্তম্ভিত অভিনেত্রী। প্রতিবাদের সুর চড়ানোয় অনেকেই পালটা আক্রমণ করেন কঙ্গনাকে। নেটিজেনদের অনেকেই খোলামেলা পোশাকে কঙ্গনার ছবি শেয়ার করতে থাকেন পোস্টের কমেন্ট বক্সে।

সময় পেলেই মন্দির দর্শনে বেরিয়ে পড়েন কঙ্গনা। মানালির এই কন্যা মাঝেমধ্যেই নিজের পূজা-অর্চনার ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেন। সম্প্রতি হরিদ্ধারে হাজির হয়েছিলেন কঙ্গনা। গঙ্গার তীরে বসে মিষ্টি ভিডিয়োও শেয়ার করেন অভিনেক্রী।

আপতত ‘চন্দ্রমুখী ২’ নিয়ে ব্যস্ত কঙ্গনা। পি ভাসুর এই ছবি তামিল হরর কমেডি ‘চন্দ্রমুখী’র সিকুয়েল। যে ছবিতে অভিনয় করেছিলেন রজনীকান্ত এবং জ্য়োতিকা। চন্দ্রমুখী-তে রাজসভার দক্ষ নৃত্যশিল্পী হিসাবে দেখা যাবে কঙ্গনাকে।এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘তেজাস’।

অন্যদিকে ইতিমধ্যেই নিজের প্রযোজনা সংস্থা মনিকর্ণিকা ফিল্মসের ব্যানারে তৈরি ‘এমার্জেন্সি’র শ্যুটিং শেষ করেছেন কঙ্গনা। এই পিরিয়ড ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। এই ছবির পরিচালকের আসনেও রয়েছেন কঙ্গনা। ছবিতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমন, শ্রেয়স তালপেড়ে এবং প্রয়াত সতীশ কৌশিক।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.