বাংলা নিউজ > বায়োস্কোপ > সক্রিয় রাজনীতিতে কখনোই যোগ দেব না, তবে দিদির জয়ে খুশি! জানালেন ঋতাভরী
ঋতাভরী চক্রবর্তী (ছবি ইনস্টাগ্রাম)
ঋতাভরী চক্রবর্তী (ছবি ইনস্টাগ্রাম)

সক্রিয় রাজনীতিতে কখনোই যোগ দেব না, তবে দিদির জয়ে খুশি! জানালেন ঋতাভরী

  • দিদির জয়ে খুশি, ভোটের ফল প্রকাশের পর জানালেন ঋতাভরী।

ধারাবাহিক থেকে পথ চলা শুরু অভিনয় জগতে। এরপর ফটোশ্যুট থেকে নিজের সিঙ্গেল দিয়ে গায়িকা হিসেবে সকলের মনে জায়গা করে নিয়েছেন সর্বগুণ সম্পন্না ঋতাভরী চক্রবর্তী। অভিনেত্রী হওয়ার পাশাপাশি নানা সমাজসেবা মূলক কাজে দেখা যায় তাঁকে। অনাথ আশ্রমের শিশুদের দায়িত্ব ভার থেকে করোনা পরিস্থিতিতে দুঃস্থদের টিকা দান করতে এগিয়ে এসেছেন নায়িকা। 

ভোটের আবহে টলি পাড়ার একাধিক তারকা নিজের নাম লিখিয়েছেন রাজনীতিতে। কিন্তু মানুষের সেবা করতে রাজনীতি করতে হবে? সেই কথা মানতে নারাজ ঋতাভরী। একুশের ভোটের ফল প্রকাশিত হতেই সামাজিক মাধ্যমে বার্তা নায়িকার। ‘আমি কখনোই রাজনীতিতে যুক্ত হব না এটা আমার সিদ্ধান্ত। তবে এই দেশের একজন নাগরিক হিসাবে দিদির জয়ে আমি খুশি’। এই বার্তার দিয়ে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

পাশাপাশি ক্যাপশনে জানিয়েছেন, ‘অনেক অফার পেয়েছি রাজনীতিতে যুক্ত হবার। কিন্তু ফিরিয়ে দিয়েছি, যার একটাই কারণ রয়েছে। এটা একটা সর্বক্ষণের দায়িত্ব, আর আমার এমনিতেই অনেক কাজ রয়েছে! যেমনটা নিজের দেশের জন্য করে যাচ্ছি এভাবেই করে যাব নিজের শেষ নিঃশ্বাস পর্যন্ত আমার এনজিও দ্বারা’।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পায়ে হাত দিয়ে প্রনাম করছেন ঋতাভরী। এদিন কোনো এক অনুষ্ঠানের পুরনো ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করতে দেখা গেছে নায়িকাকে। নারী ক্ষমতার কথা উঠে এসেছে তাঁর ছবির ক্যাপশনে। 

 

বন্ধ করুন