বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সাহস থাকে তো সামনে আসুক', খুদে আরাধ্যার ট্রোলারদের প্রকাশ্যে হুমকি অভিষেকের
অভিষেক-ঐশ্বর্য-আরাধ্য়া
অভিষেক-ঐশ্বর্য-আরাধ্য়া

'সাহস থাকে তো সামনে আসুক', খুদে আরাধ্যার ট্রোলারদের প্রকাশ্যে হুমকি অভিষেকের

‘বব বিশ্বাসের’ প্রচারে এসে মেয়ে আরাধ্যাকে ট্রোল প্রসঙ্গে রেগে আগুন অভিষেক। তাঁর কথায়, ‘আমাকে করুক মেনে নেব, মেয়েকে ট্রোল করলে সহ্য করব না’। 

বচ্চন পরিবারের সবথেকে খুদে সদস্য আরাধ্যা বচ্চন। অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রায় বচ্চনের একমাত্র মেয়ে আরাধ্যা। স্টার কিড হওয়ার দরুন ছোট থেকেই লাইমলাইটে সে। তাঁকে নিয়ে নেটিজেনের মধ্যে প্রচুর ট্রোলিং এবং মিম চলে। খুদে আরাধ্য়ার লুক হোক কিংবা হাঁটা-চলার স্টাইল সব কিছু নিয়েই চর্চা চলে নেটিজেনের একাংশের মধ্যে।

এবার বাবা অভিষেক বচ্চন ট্রোলারদের দিলেন কড়া হুঁশিয়ারি। বব বিশ্বাসে প্রচারে এসে অভিনেতার সাফ কথা, মেয়েকে নিয়ে ট্রোল করলে বাবা হিসেবে মোটেই সহ্য করবেন না তিনি। সপ্তাহখানেক আগে আরাধ্যার ১০ বছরের জন্মদিন উদযাপন করতে মেয়েকে নিয়ে মলদ্বীপ উড়ে গিয়েছিলেন অভিষের এবং ঐশ্বর্য। বিমানবন্দরে আরাধ্যার হাঁটার ভঙ্গি নিয়ে ট্রোল করে নেটিজেনদের একটা বড় অংশ।

নেটিজেনের একাংশ ট্রোলের মাধ্যমে দাবি করে, আরাধ্যা নাকি ঠিক করে হাঁটতে পারেন না। এমকি ঐশ্বর্যর সঙ্গে তাঁর মেয়ের লুকসেরও তুলনা করা হয়। সদ্য এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিষেক জানিয়েছেন, ‘এটি সম্পূর্ণরূপে অগ্রহণযোগ্য এবং এমন কিছু যা আমি সহ্য করব না। আমি পাবলিক ফিগার, তাই মেনে নিচ্ছি। আমার মেয়ে এইসব কিছুর বাইরে। আমার মেয়ের ক্ষেত্রে এসব মানব না। যদি আপনাদের সত্যিই কিছু বলার হয়, সরাসরি আমার মুখের উপর বলুন। আমার সামনে এসে বলুন’। এভাবেই ট্রোলারদের কড়া হুঁশিয়ারি দেন অভিষেক। 

 

বন্ধ করুন