বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমি পাঠান দেখব না’, শাহরুখের ছবি নিয়ে সাফ জবাব গেরুয়া দলের রূপা গঙ্গোপাধ্যায়ের

‘আমি পাঠান দেখব না’, শাহরুখের ছবি নিয়ে সাফ জবাব গেরুয়া দলের রূপা গঙ্গোপাধ্যায়ের

‘পাঠান’ দেখব না, দাবি বিজেপির রূপার।

২৫ জানুয়ারি মুক্তি পেতে চলা পাঠান নিয়ে এর আগে মুখ খুলেছেন একাধিক বিজেপি নেতা। এবার রূপা গঙ্গোপাধ্যায় সাফ জানালেন তিনি দেখবেন না শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের পাঠান।

গেরুয়া রং এখন ভারতীয় রাজনীতির অন্যতম বড় অঙ্গ। আর সেই রঙের বিকিনি পরে ‘বেশরম রং’ গানে নেচে বিতর্ক কুড়িয়েছেন দীপিকা পাড়ুকোন। পাঠান বয়কটেরও ডাক উঠেছে নানা রাজ্যে। যাতে সামিল হয়েছেন শাসক দল বিজেপির নেতারা। কী বলছেন গেরুয়া দলের প্রাক্তন রাজ্যসভা সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। 

২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে পাঠান। সিনেমায় ও সিনেমার গানে একাধিক কাটের নির্দেশ দিয়েছে সিবিএফসি। দীপিকার সোনালি বিকিনির ‘সাইড পোজ’ ছাড়াও ‘বাহুত তং কিয়া’র সময় অভিনেত্রীর নিতম্বের ক্লোজ আপ শট এবং সংবেদনশীল নৃত্যের ভিজ্যুয়ালগুলি সরানো হয়েছে। একাধিক বিজেপি নেতার দাবি ‘অশ্লীলতা’ ছড়াচ্ছে পাঠান। তা কী মত রূপার? তিনি নিজে কি এই সিনেমা আদৌ দেখবেন?

রূপার সাফ জবাব ‘আমি পাঠান দেখব না’। তবে নিজের এই কথার কারণ হিসেবে জানিয়েছেন, ‘বিকিনি-বিতর্ক নিয়ে অবগত নই। তবে ওই ছবি নিয়ে যা শুনছি চারপাশে, তাতে আমি এই ছবি দেখতে একেবারেই আগ্রহী নই। তবে কেউ দেখলে তো আটকাতে পারি না।’ আরও পড়ুন: রিমেকের অর্থ অন্যের সৃজনশীলতায় বাঁচা, যা আমার ঠিক পছন্দ নয়: সৃজিত মুখোপাধ্যায়

প্রসঙ্গত, বহু বছর পর অভিনয়ে ফিরছেন রূপা নিজেও। জলদি আসছে তাঁর ধারাবাহিক ‘মেয়েবেলা’। আপাতত তাঁরই প্রস্তুতিতে ব্যস্ত তিনি। ২৩ জানুয়ারি থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। আরও পড়ুন: এয়ারপোর্টে দৌড়চ্ছেন কার্তিক আরিয়ান! কী কাণ্ড করে বসেছেন ‘শেহজাদা’ অভিনেতা?

বিতর্কের ছিটেফোঁটা রাখেননি নির্মাতারা পাঠান-এর ট্রেলারে। গেরুয়া বিকিনির কোনও দৃশ্যই নেই। নেই দীপিকার ছোট পোশাক। অনেকেই হয়তো ভেবেছিলেন বিতর্ক এতে কমবে। কিন্তু তাতেও ছবি বয়কটের ডাক থেকে সরতে রাজি নন একটা অংশ। দিনকয়েক আগে বজরং দল, বিশ্ব হিন্দু পরিষদের তরফে আহমেদাবাদের এক মাল্টিপ্লেক্সে ভাঙচুরও চালানো হয়। 

গুজরাট ভিএইচপি-র মুখপাত্র হিতন্দ্রসিংহ রাজপুত সাফ জানিয়েছেন, ‘আমরা এই সিনেমাকে গুজরাটে মুক্তি পেতে দেব না। আমাদের ছবিটা দেখার কোনও উৎসাহ নেই। কিন্তু নির্মাতারা যদি চান গুজরাটে সিনেমাটা আসুক তাহলে আমাদেরকে তা আগে দেখাতে হবে। হিন্দু ধর্মের নেতারা তা আগে দেখবে ও তারপর সিদ্ধান্ত নেবে এটা আদৌ এখানে মুক্তির যোগ্য কি না!’ তিনি আরও জানান, তাঁদের পক্ষে এরমধ্যেই গুজরাটের হল মালিকদের সঙ্গে দেখা করে সাবধান করে দেওয়া হয়েছে। তাঁর নির্মাতাদের কাছে নির্দেশ যেন অবিলম্বে ‘আপত্তিকর অংশ’ সরিয়ে ফেলা হয়।

 

বায়োস্কোপ খবর

Latest News

স্কুলের শিক্ষকরা আদৌও যোগ্য তো? ২ সপ্তাহের মধ্যে তথ্য আপলোড করতে বলল হাইকোর্ট ৫টি হোম সিরিজের সূচি ঘোষণা করল BCCI, ইংল্যান্ডের বিরুদ্ধে ১টি T20 পেল ইডেন একাদশের বই কোথায়? প্রশ্ন তুলে শুরু হল আন্দোলন, পিডিএফে কি সবার সমস্যা মিটবে? ২২ জুন জগন্নাথ দেবের স্নানযাত্রা, এর পরে বন্ধ হয়ে যাবে মন্দিরের দরজা, কেন Zimbabwe Head Coach: ভারত তাদের দেশে সফর করার আগেই নতুন কোচ নিয়োগ করল জিম্বাবোয়ে ‘শরীর থেকে রাগ বের করতে হবে...’ব্রেকআপ নিয়ে কী জানালেন অক্ষয়? গঙ্গার পাড়ে সক্কাল বেলা প্রেমে মজে দিতিপ্রিয়া, প্রকাশ্য ছবি,প্রেমিককে দেখা গেল? পার্টি অফিসে দলীয় কর্মীদের সামনে হাতাহাতিতে জড়েলেন বিজেপি নেতারা মাউথ ওয়াশ ব্যবহার করেন? এতে বাড়তে পারে ক্যানসারের আশঙ্কা বৃষ্টি পড়ছে, এবার মশার উৎপাত বাড়বে! ঘরেই বানান দাওয়াই, পাবেন মুক্তি

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.