বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: 'এসো রোজ ছবি তুলতে দেখাবো মজা', কাকে হুমকি দিলেন মিঠাইরানি?

Soumitrisha Kundu: 'এসো রোজ ছবি তুলতে দেখাবো মজা', কাকে হুমকি দিলেন মিঠাইরানি?

সৌমিতৃষা কুণ্ডু

Mithai Update: ভারী গোঁসা হয়েছে সৌমিতৃষার। নিজের এক ছবি দেখে দেখে বিরক্ত নায়িকা। অভিমানের সুরে যা লিখলেন মিঠাইরানি। 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের অন্যতম তিনি। টিআরপি একটু কমতেই ‘মিঠাই’-এর স্লট বদলেছে, তবে নতুন সময়েও সুপারহিট মিঠাই। আপতত গল্পে ‘মিঠি’ রূপে সৌমিতৃষাকে দেখছে সকলে। নতুন ভূমিকাতেও সবার মন জয় করতে সফল অভিনেত্রী। সৌমিতৃষার সহজ-সরল অথচ সাবলীল অভিনয় মন ছুঁয়ে যায় অনুরাগীদের।

সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী। ফ্য়ানেদের পোস্টে কমেন্ট হোক বা তাঁদের বানানো ভিডিয়ো শেয়ার- কোনও কিছু থেকেই বিরত থাকেন না সৌমিতৃষা। সম্প্রতি ফেসুবকে সৌমিতৃষার একটি মন্তব্য চরম ভাইরাল! সেখানে কী লিখেছেন অভিনেত্রী? সৌমিতৃষা লিখেছেন, ‘আর ছবি নেই তোমাদের কাছে? এক শাড়ি আর এক ছবি খালি। এসো রোজ একটা করে ছবি তুলতে দেখাবো মজা’। কিন্তু কাকে মজা দেখানোর হুমকি দিলেন সৌমিতৃষা? মনে প্রশ্ন জাগছে নিশ্চয়। তাহলে ব্যাপারটা খোলসা করা যাক।

ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভের তরফে ফেসবুকে একটি পোস্ট করা হয় শনিবার। নিজস্ব প্রমোশন্যাল পোস্ট ছিল সেটি। সপ্তাহান্তে কী কী ছবি দেখবে সেই ব্যাপারে চিন্তায় থাকলে, মুশকিল আসান হবে জি ফাইভ বাংলা। এমনটাই লেখা রয়েছে ওই পোস্টে। সেই পোস্টে মিঠাইরানির একটি ছবি ব্যবহার করেছে তাঁরা। কিন্তু এই ছবি বড্ড একঘেঁয়ে ঠেকেছে স্বয়ং সৌমিতৃষার কাছে। তাই অভিযোগের সুরে কমেন্ট বক্সে ওই কথা লিখে বসেন সৌমিতৃষা। ‘জি কাকু’কে এমনভাবে কড়া জবাব দেওয়ায় সৌমিতৃষার ফ্যানেরা বেশ উত্তেজিত। একজন লিখেছেন, ‘জি শকড, মিঠাই রকস’। অপর একজন লেখেন, ‘সৌমিতৃষা যা বলল, আর পরেরবার এই ছবি দেখবে না’।

<p>অভিমানী মিঠাই</p>

অভিমানী মিঠাই

প্রসঙ্গত, শুক্রবারই ৭০০ এপিসোড পূর্ণ করেছে মিঠাই। স্বভাবতই উচ্ছ্বসিত গোটা টিম। ২০২০ সালের জানুয়ারি মাসে শুরু হয়েছিল মিঠাইয়ের সম্প্রচার। শুরু থেকেই মিঠাই-এর সারল্য, প্রাণোচ্ছ্বল হাসি মন জয় করে নিয়েছে দর্শকদের। আপতত মিঠাইয়ের একদম নতুন অধ্যায়ের সাক্ষী দর্শক। মিঠাইয়ের মতো মিঠিকেও আস্তে আস্তে ভালোবেসে ফেলেছে দর্শক। মিঠিই মিঠাই? নাকি দু'জন আলাদা ব্যক্তি? সেই নিয়ে জল্পনার শেষ নেই। তার মাঝেই ৭০০ পর্বের সেলিব্রেশন সারল মিঠাই টিম। এর মাঝেই জি বাংলার তরফে জারি করা হয়েছে মিঠাইয়ের নতুন স্ক্রল প্রোমো। সেখানে জানানো হচ্ছে, ‘মিঠাই ফিরে এল শাক্যর কাছে’। যদিও ফ্যানেদের ধারণা শাক্যর কাছে মিঠিই মিঠাই সেজে ফিরবে। সৌমিতৃষা আগেই স্পষ্ট করেছেন, মিঠাইয়ের মৃত্যু হয়নি এটা নিশ্চিত। যার নামে সিরিয়াল, সে অবশ্যই ফিরবে- এই আশ্বাস ফ্যানেদের দিয়েছেন অভিনেত্রী। কিন্তু কবে আর কীভাবে হবে মিঠাইয়ের কামব্যাক সেটাই দেখবার!

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে শনিবার কারা লাকি? রইল ১৮ মে রাশিফল দ মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? ১৮ মে শনিবারের রাশিফল দেখে নিন জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট '১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর! কেজরিওয়াল ও আপের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি মালা পরাতে এসে কানহাইয়া কুমারের উপর হামলা, ছেটানো হল কালি, দেখুন Video শীতলকুচিতে গুলি, ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের কাছে রিপোর্ট চাইল CEO দফতর ‘বিয়েটা যখন ভালোবাসার…’,থামছে না ট্রোলিং;আদৃত-কৌশাম্বির দাম্পত্যের আসল ছবি সামনে

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.