বাংলা নিউজ > বায়োস্কোপ > IBD2: প্রতিযোগীর নাচ দেখে চোখ ভিজল ধর্মেন্দ্রর, ঝরঝরিয়ে কেঁদে ফেললেন মালাইকা

IBD2: প্রতিযোগীর নাচ দেখে চোখ ভিজল ধর্মেন্দ্রর, ঝরঝরিয়ে কেঁদে ফেললেন মালাইকা

শো চলাকালীন আবেগপ্রবণ হয়ে পড়েন ধর্মেন্দ্র এবং মালাইকা অরোরা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সম্প্রতি, ছোটপর্দার রিয়েলিটি শো 'ইন্ডিয়াজ বেস্ট ডান্সার ২' এর 'রেট্রো স্পেশ্যাল' পর্বে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন ধর্মেন্দ্র।

সম্প্রতি, ছোটপর্দার রিয়েলিটি শো 'ইন্ডিয়াজ বেস্ট ডান্সার ২' এর 'রেট্রো স্পেশ্যাল' পর্বে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন ধর্মেন্দ্র এবং আশা পারেখ। চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় এই পর্বের একটি প্রোমো আপলোড করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে শো চলাকালীন প্রতিযোগীদের পারফরমেন্স দেখে অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েছেন ধর্মেন্দ্র ও শো-এর অন্যতম বিচারক মালাইকা অরোরা।

'ইন্ডিয়াজ বেস্ট ডান্সার ২' এর মঞ্চে প্রতিযোগী রক্তিম ঠাকুরিয়ার 'পিত-পুত্র সম্পর্ক' এর থিমের নাচ দেখে অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েন ধর্মেন্দ্র। রক্তিমের নাচ চলাকালীন মঞ্চের ব্যাকগ্রাইন্ডের পর্দায় ধর্মেন্দ্র এবং তাঁর দুই পুত্র তথা বলি-তারকা সানি ও ববি দেওলের একাধিক ছবির পরপর স্লাইড শো শুরু হয়। এসব দেখে বর্ষীয়ান বলি-তারকা কোনওরকমে চোখের জল ধরে রাখতে পারলেও শো-এর অন্যতম বিচারক মালাইকা অরোরা ঝরঝর করে কেঁদে ফেলেন রক্তিমের ওই পারফর্মেন্স দেখে। মালাইকাকে কাঁদতে দেখে তাঁকে সামলাতে এগিয়ে আসেন শো-এর অন্য বিচারক গীতা কাপুর।

রক্তিমের পারফর্মেন্সের পর তাঁর নাচের তারিফ করে জীবন সংগ্রাম প্রসঙ্গে একটি ছোট্ট বক্তব্যও রাখেন ধর্মেন্দ্র। বর্ষীয়ান তারকার কথায়, 'যতদিন একজন মানুষ বাঁচবে তাঁর জীবন সংগ্রাম ততদিন চলবে। এই সংগ্রাম কোনওদিনও শেষ হয় না। এই সংগ্রামই প্রতিই মানুষের সফল হওয়ার জ্বালানির কাজ করে। আমি নিজে এখনও স্ট্রাগল করে চলছি'। এরপর একজন ব্যক্তির 'সময়' কীভাবে পাল্টে যায়, সেই প্রসঙ্গে একটি ছোট্ট কবিতাও আবৃত্তি করতে শোনা যায় 'শোলে'-র 'বীরু'কে।

এইমুহূর্তে করণ জোহরের পরিচালনায় 'রকি অউর রানি কী প্রেম কাহানি' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন ধর্মেন্দ্র। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন আছেন শাবানা আজমি। আলিয়া ভাটের দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরম জী'। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

বায়োস্কোপ খবর

Latest News

কাঁথির পরিযায়ী শ্রমিকদের সঙ্গে যোগাযোগ জঙ্গিদের, কাফে বিস্ফোরণে নয়া মোড় ইতিহাসের সবথেকে কালো নির্বাচন, মোদী ক্ষমতায় ফিরলে….অসম থেকে সতর্ক করলেন মমতা বৈশাখী পান্তার আয়োজন, শাড়ি কোমরে গুঁজে ভাত মাখলেন জয়া, আর কী কী ছিল মেনুতে আলিপুরদুয়ার- অতীতের ফলাফল, কেন্দ্র বিন্যাস ও প্রার্থী পরিচয় Jos Buttler's IPL Cenruries: জোস বাটলারের ৭টি আইপিএল সেঞ্চুরির পূর্ণাঙ্গ তালিকা খ্রীষ্টান যাজকদের ছুরি মেরে নবীর নামে জয়ধ্বনি,কী বললেন সিডনির ওই কিশোরের বাবা? শুধু ভালো নায়ক নন, গায়কও! জিতের সিনেমার গান ধরলেন অনির্বাণ, মুগ্ধ অনুরাগীরা ১২বার চেষ্টা, ৫বার ইন্টারভিউ, ইউপিএসসিতে হার না মানা জেদ!কী লিখলেন পরীক্ষার্থী? পথ দুর্ঘটনার কবলে বারাসতের তৃণমূল কংগ্রেস প্রার্থী, কাকলির মাথায় গুরুতর চোট অসমে বিধানসভা নির্বাচনে সব আসনে প্রার্থী, লোকসভা ভোটের প্রচারে ইঙ্গিত মমতার

Latest IPL News

ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.