বাংলা নিউজ > বায়োস্কোপ > IBD2: প্রতিযোগীর নাচ দেখে চোখ ভিজল ধর্মেন্দ্রর, ঝরঝরিয়ে কেঁদে ফেললেন মালাইকা
শো চলাকালীন আবেগপ্রবণ হয়ে পড়েন ধর্মেন্দ্র এবং মালাইকা অরোরা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
শো চলাকালীন আবেগপ্রবণ হয়ে পড়েন ধর্মেন্দ্র এবং মালাইকা অরোরা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

IBD2: প্রতিযোগীর নাচ দেখে চোখ ভিজল ধর্মেন্দ্রর, ঝরঝরিয়ে কেঁদে ফেললেন মালাইকা

  • সম্প্রতি, ছোটপর্দার রিয়েলিটি শো 'ইন্ডিয়াজ বেস্ট ডান্সার ২' এর 'রেট্রো স্পেশ্যাল' পর্বে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন ধর্মেন্দ্র।

সম্প্রতি, ছোটপর্দার রিয়েলিটি শো 'ইন্ডিয়াজ বেস্ট ডান্সার ২' এর 'রেট্রো স্পেশ্যাল' পর্বে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন ধর্মেন্দ্র এবং আশা পারেখ। চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় এই পর্বের একটি প্রোমো আপলোড করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে শো চলাকালীন প্রতিযোগীদের পারফরমেন্স দেখে অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েছেন ধর্মেন্দ্র ও শো-এর অন্যতম বিচারক মালাইকা অরোরা।

'ইন্ডিয়াজ বেস্ট ডান্সার ২' এর মঞ্চে প্রতিযোগী রক্তিম ঠাকুরিয়ার 'পিত-পুত্র সম্পর্ক' এর থিমের নাচ দেখে অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েন ধর্মেন্দ্র। রক্তিমের নাচ চলাকালীন মঞ্চের ব্যাকগ্রাইন্ডের পর্দায় ধর্মেন্দ্র এবং তাঁর দুই পুত্র তথা বলি-তারকা সানি ও ববি দেওলের একাধিক ছবির পরপর স্লাইড শো শুরু হয়। এসব দেখে বর্ষীয়ান বলি-তারকা কোনওরকমে চোখের জল ধরে রাখতে পারলেও শো-এর অন্যতম বিচারক মালাইকা অরোরা ঝরঝর করে কেঁদে ফেলেন রক্তিমের ওই পারফর্মেন্স দেখে। মালাইকাকে কাঁদতে দেখে তাঁকে সামলাতে এগিয়ে আসেন শো-এর অন্য বিচারক গীতা কাপুর।

রক্তিমের পারফর্মেন্সের পর তাঁর নাচের তারিফ করে জীবন সংগ্রাম প্রসঙ্গে একটি ছোট্ট বক্তব্যও রাখেন ধর্মেন্দ্র। বর্ষীয়ান তারকার কথায়, 'যতদিন একজন মানুষ বাঁচবে তাঁর জীবন সংগ্রাম ততদিন চলবে। এই সংগ্রাম কোনওদিনও শেষ হয় না। এই সংগ্রামই প্রতিই মানুষের সফল হওয়ার জ্বালানির কাজ করে। আমি নিজে এখনও স্ট্রাগল করে চলছি'। এরপর একজন ব্যক্তির 'সময়' কীভাবে পাল্টে যায়, সেই প্রসঙ্গে একটি ছোট্ট কবিতাও আবৃত্তি করতে শোনা যায় 'শোলে'-র 'বীরু'কে।

এইমুহূর্তে করণ জোহরের পরিচালনায় 'রকি অউর রানি কী প্রেম কাহানি' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন ধর্মেন্দ্র। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন আছেন শাবানা আজমি। আলিয়া ভাটের দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরম জী'। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

বন্ধ করুন