বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীর-আলিয়ার প্রেম কাহিনির মধ্যে আচমকা হাজির সইফ পুত্র!
রনবীর-আলিয়ার সঙ্গে চুটিয়ে আড্ডা মারতে ব্যস্ত ইব্রাহিম।
রনবীর-আলিয়ার সঙ্গে চুটিয়ে আড্ডা মারতে ব্যস্ত ইব্রাহিম।

রণবীর-আলিয়ার প্রেম কাহিনির মধ্যে আচমকা হাজির সইফ পুত্র!

  • করণ জোহর পরিচালিত ছবি 'রকি অউর রানি কী প্রেম কাহিনি'-র সহকারী পরিচালক হিসেবে ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন ইব্রাহিম আলি খান।সেই 

বড় ছেলে ইব্রাহিম যে অভিনেতা হতে চান একথা একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন সইফ আলি খান। সেই লক্ষ্যপূরণের জন্য কোমর বেঁধে প্রস্তুতি শুরু করে দিয়েছেন ইব্রাহিম নিজেও। কীভাবে? করণ জোহর পরিচালিত ছবি 'রকি অউর রানি কী প্রেম কাহিনি'-র সহকারী পরিচালক হিসেবে ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন তিনি। এবার সেই শ্যুটিংয়ের ফাঁকে ইউনিটের সঙ্গে জমিয়ে আড্ডা মারা ইব্রাহিমের একাধিক ছবি ও ভিডিও ইতিমসয়েই ভাইরাল হতে শুরু করেছে। আর হবে নাইই বা কেন? সেসব ছবিতে যে ইব্রাহিমের সঙ্গে দেখা যাচ্ছে আলিয়া ভাট এবং রণবীর সিংকেও।

ইনস্টাগ্রামে এক ফ্যান পেজের তরফে ইব্রাহিমের ওই ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে দলজিৎ দোসাঞ্জ-এর 'লাভার' এর সুরে শ্যুটিং ইউনিটের বেশ কয়েকজন সদস্যের সঙ্গে 'কল হো না হো' সিনেমার সেই জনপ্রিয় গান 'ইটজ দ্য টাইম টু ডিস্কো'-র বিখ্যাত স্টেপসে পা মেলাচ্ছেন সইফ-পুত্র। জানিয়ে রাখা ভালো, ছবিতে ওই গানে ঠিক একই ভঙ্গিমায় নাচতে দেখা গেছিল ইব্রাহিমের বাবা তথা বলি-তারকা সইফ আলি খানকে। ওই ছবিতে সইফ ছাড়াও মুখ্যভূমিকায় অভিনয় করেছিলেন শাহরুখ খান এবং প্রীতি জিন্টা।

ফেরা যাক ভাইরাল হওয়া ওই দু'টি ছবির কথায়। একটিতে দেখা যাচ্ছে 'রকি অউর রানি কী প্রেম কাহিনি'-র শ্যুটিং ইউনিটের সঙ্গে চুটিয়ে আড্ডা মারার ফাঁকে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন ইব্রাহিম। ছবিতে নিজের চিরাচরিত চিৎকার করার ভঙ্গিমায় দাঁড়িয়ে রয়েছেন রণবীর সিং-ও! 

আরও একটি ছবিতে ইব্রাহিমের সঙ্গে এক ফ্রেমে হাজির রয়েছেন আলিয়া। যদিও আলিয়ার নজর তাঁর হাতে ধরা ফোনের দিকে। ইব্রাহিম সহ শ্যুটিং ইউনিটের বাকি সদস্যরা ক্যামেরার দিকে তাকিয়ে হুল্লোড়ে মেতে উঠলেও একমনে হাতে ধরা ফোনেই মগ্ন থাকতে দেখা গেল বলি-সুন্দরীকে।

বন্ধ করুন