বাংলা নিউজ > বায়োস্কোপ > পলক তিওয়ারি অতীত, লন্ডনে এই স্টারকিডের সঙ্গে পার্টিতে মজে ইব্রাহিম আলি খান
পার্টি করতে ব্যস্ত ইব্রাহিম আর মাহিকা। 

পলক তিওয়ারি অতীত, লন্ডনে এই স্টারকিডের সঙ্গে পার্টিতে মজে ইব্রাহিম আলি খান

  • সইফের ছেলেকে দেখা গেল লন্ডনে পার্টি করছেন অর্জুন রামপালের কন্যা মাহিকা রামপালের সঙ্গে। তাঁদের কমন ফ্রেন্ড ওরহান আতরামানি দু'জনের একাধিক ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

নিজের ডেটিং এর খবর দিয়ে প্রায়ই চর্চায় থাকেন সইফ আলি খান। দিনকয়েক আগে শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারির সঙ্গে প্রায়ই দেখা মিলছিল ইব্রাহিমের। তবে এবার ইব্রাহিমকে পার্টি করতে দেখা গেল অন্য এক তারকা-সন্তানের সঙ্গে। আর সেই ছবি সোশ্যালে ছড়িয়ে পড়তেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এবার সইফের ছেলেকে দেখা গেল লন্ডনে পার্টি করছেন অর্জুন রামপালের কন্যা মাহিকা রামপালের সঙ্গে। তাঁদের কমন ফ্রেন্ড ওরহান আতরামানি দু'জনের একাধিক ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে মাহিকা আর ইব্রাহিমকে দেখা গেল কালো পোশাকে টুইনিং করতে। কালো ক্রপ টপ আর প্যান্ট পরেছিলেন মাহিকা। অন্য দিকে, কালো শার্টে সেজেছিলেন ইব্রাহিম। ওরহানের শেয়ার করা সব পোস্ট বলছে চুটিয়ে মজা করেছেন একসঙ্গে তাঁরা।

আপাতত দিদি সারার সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন ইব্রাহিম আলি খান। ঝাঁ চকচকে রাস্তা থেকে দু'জনের ফোটো শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন, ‘সামার ভাইভ, উইথ মাই ট্রাইব। কাইন্ডলি লাইক অ্যান্ড সাবস্ক্রাইব।’

ওরহানের সঙ্গে ইব্রাহিম আর মাহিকা।
ওরহানের সঙ্গে ইব্রাহিম আর মাহিকা।
পার্টি করতে ব্যস্ত ইব্রাহিম আর মাহিকা। 
পার্টি করতে ব্যস্ত ইব্রাহিম আর মাহিকা। 

লন্ডনে সইফ আর ছোট ভাই জের-র সঙ্গেও ছবি দিয়েছিলেন ইব্রাহিম-সারা সোশ্যাল মিডিয়াতে। আসলে এখন লন্ডনে রয়েছে গোটা পরিবার। সইফ, করিনা, তৈমুর, জেহ, সারা, ইব্রাহিম সকলেই ছুটি কাটাতে গিয়েছেন একসঙ্গে।

অর্জুন রামপাল-কন্যা মাহিকাকে দিনকয়েক আগে দেখা গিয়েছিল নাইসার সঙ্গে। এদিকে কাজের সূত্রে ইব্রাহিমকে বর্তমানে কাজ করছেন করণ জোহরের সহ-পরিচালক হিসেবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে। যাতে মুখ্য চরিত্রে আছেন আলিয়া ভাট আর রণবীর সিং।

 

বন্ধ করুন