বাংলা নিউজ > বায়োস্কোপ > নবাবি মেজাজে সইফ পুত্র, ইব্রাহিম আলি খানের হ্যান্ডসাম লুকে মুগ্ধ নেটিজেনরা
ইব্রাহিম আলি খান
ইব্রাহিম আলি খান

নবাবি মেজাজে সইফ পুত্র, ইব্রাহিম আলি খানের হ্যান্ডসাম লুকে মুগ্ধ নেটিজেনরা

  • ফ্যাশন ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার ডিজাইনার শেরওয়ানি রাজকীয় বেশে ধরা দিলেন সইফ-অমৃতা পুত্র। 

সইফ-অমৃতা পুত্র ইব্রাহিম আলি খান। সম্প্রতি একটি নতুন ফটোশ্যুটে নেটদুনিয়ায় পতৌদি পরিবারের পুত্রের ফ্যাশন স্টেচমেন্ট চর্চায় শিরোনামে। ফ্যাশন ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার ডিজাইনে পোশাকে নবাবী পোশাকে ধরা দেন ইব্রাহিম। এখনো বলিউডে পা রাখেননি সইফ পুত্র। তবে তিনি প্রায়শই উঠে আসেন পেজ থ্রি-র পাতায়।

নতুন ফটোশ্যুটে ক্যামেরা থেকে মুখ ঘুরিয়ে রেখেছেন ইব্রাহিম। তবে ঘিয়ে রঙের এব্রোয়ডারি কাজ করা শেরওয়ানিতে নেটদুনিয়ায় পারদ চড়াচ্ছেন সইফ-অমৃতা পুত্র। কালো সাদা ছবি দ্বৈত ডিজাইনারের পোশাকে, তাঁদের সামাজিক মাধ্যমের অফিসিয়াল পেজে উঠে এসেছে সেই ছবি। ক্যাপশনের মাধ্যমে জানানো হয়েছে, একুশ শতকের ছেলে। ইব্রাহিম আলি খান অফ হোয়াইট খাদি সিল্কের শেরওয়ানির সঙ্গে শার্টের কলার পোশাকে। হাতে করা এব্রয়ডারি কাজের সঙ্গে পাথর, জারদৌসি এবং রেশমের কাজ। বর্তমান মর্ডান স্টাইল স্টেটমেন্টে এই পোশাক।

ছবি দেখে ইব্রাহিম ভক্তরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। বুধবার ইব্রাহিমকে মুম্বইয়ে একটি স্যালোঁ থেকে বের হওয়ার সময় নতুন লুকে লুকে দেখা যায়। কোঁকড়ানো চুল এখন সম্পূর্ণ সোজা।

পরিবাররে বাকি সকলের মতো ইব্রাহিমও বলিউডে অভিনয় জগতে পা রাখতে চান। প্রথম ছবিতে স্বাক্ষর করার আগে বিভিন্ন নামী ব্রান্ডের ফটোশ্যুটে দেখা যায় তাঁকে। 

মাস খানেক আগে স্পটবয়কে দেওয়া এক সাক্ষাৎকারে সইফ জানিয়েছেন, অভিনয় জগতে পথ চলার জন্য একেবারে প্রস্তুত ইব্রাহিম আলি খান। তিনি নিজেও চান, তাঁর সন্তানরা অভিনয়কে কেরিয়ার হিসেবে বাছুক। কাজ করার জন্য অন্যতম সেরা প্রফেশন অভিনয় বলে মনে করেন সইফ। 

বন্ধ করুন