বাংলা নিউজ > বায়োস্কোপ > পার্টিতে সইফের ছবির গানে ঘাড় নাড়িয়ে নাচ ছেলে ইব্রাহিমের, ভাইরাল ভিডিয়ো
ইব্রাহিম আলি খান
ইব্রাহিম আলি খান

পার্টিতে সইফের ছবির গানে ঘাড় নাড়িয়ে নাচ ছেলে ইব্রাহিমের, ভাইরাল ভিডিয়ো

  • বলিউডে কাজ শুরু সইফ পুত্র ইব্রাহিমের। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে করণ জোহরের সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন তিনি।

সইফ আলি খানের বড় ছেলে ইব্রাহিম আলি খানের সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। কোনও এক রুফটপে বসে বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা গেছে সইফ পুত্রকে। ভিডিয়োর পিছনে ‘ফ্যানটম’ ছবির গান ‘আফগান জালেবি’ বাজছে। এরপরই ইব্রাহিমের দিক থেকে ক্যামেরা প্যান হয়ে পার্টিতে উপস্থিত অন্যান্য সদস্যদের দেখা যায়। বন্ধুদের সঙ্গে পার্টি মুডে দেখা গেছে ইব্রাহিমকে।

‘ফ্যানটম' ছবিতে ইব্রাবিমের বাবা সইফ আলি খান মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। যদিও ‘আফগান জালেবি’ গানে দেখা যায়নি তাঁকে। এই গানে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। 

এদিকে বলিউডে পা রাখতে চলেছে সইফ পুত্র। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে করণ জোহরের সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন ইব্রাহিম।

পাঁচ বছর পর পরিচালনায় ফিরলেন করণ জোহর। সৌজন্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে থাকবেন জয়া বচ্চন, শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরম জী'। একই সঙ্গে বলিউডি যাত্রা শুরু করছে সইফ পুত্রও।

 

বন্ধ করুন